Ananya Panday: অনন্যা পান্ডের লাল উষ্ণ ব্র্যালেট এবং স্কার্ট চেহারা স্টান্স ভক্তদের মুগ্ধ করেছে

Ananya Panday: অনন্যা পান্ডে একটি লাল উষ্ণ ব্র্যালেট এবং স্কার্ট সেটে স্তব্ধ, “ড্রিম গার্ল ২” এর সাফল্য উদযাপন করছেন; সামান্থা এবং অন্যরা তার চটকদার ফ্যাশন বিবৃতিতে প্রতিক্রিয়া জানায়

হাইলাইটস:

  • অনন্যা পান্ডে বলিউডের অন্যতম সুন্দরী ডিভা।
  • অনন্যা পান্ডের লাল উষ্ণ ব্র্যালেট এবং স্কার্ট চেহারা স্টান্স ভক্তদের মুগ্ধ করেছে
  • অভিনেত্রী অনন্যা পান্ডে তার সাম্প্রতিক ছবি ড্রিম গার্ল ২-এর সাফল্য একটি ফ্যাশনেবল পদ্ধতিতে উদযাপন করেছেন।

Ananya Panday: অভিনেত্রী অনন্যা পান্ডে তার সাম্প্রতিক ছবি ড্রিম গার্ল ২-এর সাফল্য একটি ফ্যাশনেবল পদ্ধতিতে উদযাপন করেছেন। আয়ুষ্মান খুরানা অভিনীত এবং ২৫শে আগস্ট মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ৯৫ কোটি টাকা আয় করেছে। উপলক্ষে, মুম্বাইয়ের একটি পার্টির আয়োজন করা হয়েছিল চলচ্চিত্রের বিজয়ের সম্মানে।

অনন্যার আড়ম্বরপূর্ণ লাল সেট:

তার চটকদার শৈলীর জন্য পরিচিত, অনন্যা অমিত আগরওয়ালের ডিজাইন করা একটি অত্যাশ্চর্য লাল পোশাকে একটি সাহসী ফ্যাশন বিবৃতি দিয়েছেন। তার পোশাকে একটি ফ্যাশনেবল স্লিট স্কার্ট এবং একটি স্ট্র্যাপলেস ব্লাউজ ছিল, যা ডিজাইনারের স্বাক্ষর ধাতব সূক্ষ্মতা প্রদর্শন করে। অনন্যা চেহারাটি সম্পূর্ণ করতে তার গলায় একটি মিলিত লাল চোকার-শৈলীর ড্রেপ যুক্ত করেছে। তিনি ন্যূনতম গহনা বেছে নিয়েছিলেন, চকচকে কানের দুল এবং একটি ব্রেসলেট পরা। তার মেকআপটি নগ্ন ঠোঁট এবং স্মোকি চোখ দিয়ে তাজা রাখা হয়েছিল।

অনন্যা তার আকর্ষণীয় লাল পোশাকের ছবি ভাগ করার পরে বন্ধুবান্ধব এবং তারকাদের কাছ থেকে প্রশংসা পেয়েছিলেন। সামান্থা ফায়ার ইমোজি ব্যবহার করেছেন, তামান্নাহ হৃদয়-চোখের ইমোজিগুলির সাথে প্রশংসা প্রকাশ করেছেন এবং কারিশমা কাপুর মন্তব্যে একটি লাল হৃদয়ের ইমোজি যুক্ত করেছেন।

এই আড়ম্বরপূর্ণ চেহারাটি ড্রিম গার্ল ২-এর প্রেস ট্যুরের সময় অনন্যার প্রদর্শিত ফ্যাশনেবল লুকগুলির একটি সিরিজ অনুসরণ করে, যা ঐতিহ্যবাহী লেহেঙ্গা থেকে শুরু করে ট্রেন্ডি কো-অর্ড সেট পর্যন্ত, যথেষ্ট ফ্যাশন অনুপ্রেরণা প্রদান করে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.