NARS Makeup: আপনাকে সেরা লুক পেতে সাহায্য করবে ৭টি NARS মেকআপ প্রোডাক্ট

NARS Makeup: সেরা NARS মেকআপ প্রোডাক্ট কি কি? দেখুন!

হাইলাইটস:

  • NARS ন্যাচারাল রেডিয়েন্ট লংওয়্যার ফাউন্ডেশন একটি হালকা ওজনের কিন্তু দীর্ঘস্থায়ী ফাউন্ডেশন
  • “অর্গাজম” NARS ব্লাশ হল একটি আইকনিক প্রোডাক্ট

NARS Makeup: NARS একটি বিখ্যাত প্রসাধনী ব্র্যান্ড যা তার উচ্চ-মানের মেকআপ প্রোডাক্টগুলির জন্য পরিচিত। আপনি যদি ২০২৪ সালে আপনার মেকআপ সংগ্রহ আপডেট করতে চান, তাহলে এখানে সাতটি NARS প্রোডাক্ট রয়েছে:

১. NARS রেডিয়েন্ট ক্রিমি কনসিলার: NARS রেডিয়েন্ট ক্রিমি কনসিলার হল একটি কাল্ট-প্রিয় প্রোডাক্ট যা এর মিশ্রণযোগ্য টেক্সচার, মাঝারি থেকে সম্পূর্ণ কভারেজ এবং প্রাকৃতিক উজ্জ্বল ফিনিশের জন্য পছন্দ করে। এটি কার্যকরভাবে ডার্ক সার্কেল, দাগ এবং অসম্পূর্ণতাগুলিকে সূক্ষ্ম রেখায় ক্রিজ বা স্থির না করে লুকিয়ে রাখে। বিভিন্ন স্কিন টোনের সাথে মানানসই শেডের বিস্তৃত পরিসরে পাওয়া যায়, এই কনসিলারটি একটি নিশ্ছিদ্র বর্ণ অর্জনের জন্য একটি প্রধান উপাদান।

২. “অর্গাজম” NARS ব্লাশ: “অর্গাজম” NARS ব্লাশ হল একটি আইকনিক প্রোডাক্ট যা সোনালী ঝিকিমিকি সহ পিচ-গোলাপী রঙের হয়৷ এই ব্লাশ গালে রঙের একটি সুন্দর ফ্লাশ যোগ করে এবং একটি সূক্ষ্ম উজ্জ্বলতা দেয় যা ত্বকের প্রাকৃতিক উজ্জ্বলতা বাড়ায়। সূক্ষ্মভাবে মিশ্রিত ফর্মুলা অনায়াসে মিশে যায় এবং সমস্ত ত্বকের টোনকে পরিপূরক করে।

৩. NARS ভেলভেট ম্যাট লিপ পেন্সিল: NARS ভেলভেট ম্যাট লিপ পেন্সিল একটি লিপস্টিকের সমৃদ্ধ পিগমেন্ট এবং ম্যাট ফিনিশের সাথে একটি পেন্সিলের সুবিধাকে একত্রিত করে। এটি মসৃণভাবে গ্লাইড করে, তীব্র রঙ প্রদান এবং আরামদায়ক পরিধান প্রদান করে। দীর্ঘস্থায়ী সূত্রটি অতিরিক্ত পুষ্টির জন্য ভিটামিন ই দিয়ে সমৃদ্ধ।

৪. NARS ন্যাচারাল রেডিয়েন্ট লংওয়্যার ফাউন্ডেশন: NARS ন্যাচারাল রেডিয়েন্ট লংওয়্যার ফাউন্ডেশন একটি হালকা ওজনের কিন্তু দীর্ঘস্থায়ী ফাউন্ডেশন যা নির্মাণযোগ্য কভারেজ এবং একটি প্রাকৃতিক সাটিন ফিনিস প্রদান করে। রাস্পবেরি, আপেল এবং তরমুজের নির্যাসের মতো ত্বক-প্রেমী উপাদান দিয়ে তৈরি, এই ফাউন্ডেশনটি ১৬ ঘন্টা পর্যন্ত পরিধান করে এবং সময়ের সাথে সাথে ত্বকের গঠন এবং হাইড্রেশন উন্নত করে।

৫. “লাগুনা” NARS ব্রোঞ্জিং পাউডার: “লাগুনা” NARS ব্রোঞ্জিং পাউডার হল একটি কাল্ট-প্রিয় ব্রোঞ্জার যা এর প্রাকৃতিক উষ্ণতা এবং সূর্য-চুম্বনের আভা জন্য পছন্দ করে। এই সূক্ষ্মভাবে মিশ্রিত পাউডারটি একটি নরম, ম্যাট ফিনিশ সহ একটি স্বাস্থ্যকর চেহারার বর্ণ তৈরি করতে নির্বিঘ্নে মিশে যায়। “লাগুনা” ত্বকের টোনগুলির একটি পরিসরের জন্য উপযুক্ত এবং একটি সূক্ষ্ম ব্রোঞ্জের প্রভাব কনট্যুরিং বা যোগ করার জন্য ব্যবহার করা যেতে পারে।

We’re now on WhatsApp- Click to join

৬. NARS ক্লাইম্যাক্স মাসকারা: NARS ক্লাইম্যাক্স মাসকারা হল একটি ভলিউমাইজিং মাসকারা যা চোখের নাটকীয় চেহারার জন্য তাৎক্ষণিকভাবে উত্তোলন করে, লম্বা করে এবং দোররা আলাদা করে। লাইটওয়েট ফর্মুলায় একটি চাবুক টেক্সচার রয়েছে যা প্রতিটি ল্যাশকে ক্লাম্পিং বা ফ্লেকিং ছাড়াই প্রলেপ দেয়।

৭. NARS ভেলভেট ম্যাট লিপ গ্লাইড: NARS ভেলভেট ম্যাট লিপ গ্লাইড একটি তরল লিপস্টিকের পিগমেন্ট এবং আরামের সাথে একটি গ্লসের সহজতাকে একত্রিত করে। এই হাইব্রিড সূত্রটি একটি মখমল-মসৃণ ফিনিস প্রদান করে যা ঠোঁটে ওজনহীন বোধ করে। এটি ঠোঁটকে হাইড্রেটেড এবং নরম রাখার জন্য উপাদানগুলির একটি আধা-ম্যাট চকচকে এবং পুষ্টিকর মিশ্রণের সাথে দীর্ঘস্থায়ী রঙ সরবরাহ করে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.