Exclusive Interview: “GHURTE JABO”-এর ফাউন্ডার সৌমেন সাধুখাঁর এক্সক্লুসিভ ইন্টারভিউ

Exclusive Interview: এক্সক্লুসিভ ইন্টারভিউ-এর জন্য সৌমেনবাবুর বাড়িতে সরাসরি পৌঁছে গিয়েছিলাম আমরা

হাইলাইটস:

  • ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফে “GHURTE JABO”-এর ফাউন্ডার সৌমেন সাধুখাঁর এক্সক্লুসিভ ইন্টারভিউ
  • এক্সক্লুসিভ ইন্টারভিউ-এর জন্য আমরা সরাসরি পৌঁছে গিয়েছিলেন সৌমেনবাবুর বাড়িতে
  • দেখে নিন এক্সক্লুসিভ ইন্টারভিউ-এর কিছু ঝলক

Exclusive Interview: আধুনিক যুগে মোবাইল ফোন এখন সকলের হাতে হাতে। যার ফলে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে নিত্য নতুন জিনিসের সাথেও আমরা অতি পরিচিত। সোশ্যাল মিডিয়ার একটি উন্নত প্লাটফর্ম হল ইউটিউব। আট থেকে আশি সকলেই ভালোবাসেন ইউটিউবের নানারকম ভিডিও, রান্নার রেসিপি, ব্লগ ইত্যাদি দেখতে। আর ইউটিউবে যারা এইরকম ভিডিও বা ব্লগ বানান তাঁদের ‘ইউটিউবার’ বলা হয়। আমরা ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফ থেকে এমনই একজন ইউটিউবার দাদার বাড়িতে সরাসরি পৌঁছে গিয়েছিলাম গত ১৪ই অগাস্ট।

বিখ্যাত বাংলা ইউটিউব চ্যানেল হল “GHURTE JABO”। যার ফাউন্ডার হলেন সৌমেন সাধুখাঁ। সৌমেনবাবু একজন ট্রাভেল-ফুড ব্লগার। যাঁর ইউটিউবের সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ২ লক্ষ ২৮ হাজারেরও বেশি। সৌমেনবাবুর ইউটিউব থেকে পাওয়া সিলভার প্লে বাটনও রয়েছে। বাঙালি ভ্রমণপ্রেমী মানুষের কাছে সৌমেনবাবু অত্যন্ত পরিচিত একটি মুখ। মানুষ হিসাবেও তাঁর কোনও তুলনা হয়না। তাঁর সাথে আড্ডা মারতে মারতে কীভাবে যে অনেকটা সময় অতিক্রান্ত হয়ে গেল তা যেন বোঝাই গেল না।

সম্পূর্ণ ইন্টারভিউটি দেখুন –

সৌমেনবাবু আমাদের সাথে শেয়ার করলেন তাঁর সম্প্রতি ভ্রমণের অভিজ্ঞতার কথা। আমাদের রাজ্যের মধ্যেই তিনি একটি দুর্দান্ত ডেস্টিনেশনের সন্ধান দিলেন। সম্প্রতি তিনি দার্জিলিং-এর কোলাহল ছেড়ে দার্জিলিং-এরই অফবিট জায়গায় তাও আবার একদম স্বল্প মূল্যে ঘোরার একটি জায়গার সন্ধান দিলেন। ভ্রমণপিপাসু বাঙালিরাও তো বাজেটের মধ্যেই ঘুরতে চান। তাই তো এতো বেশি পপুলার সৌমেনবাবুর এই “GHURTE JABO” চ্যানেলটি। এছাড়াও তিনি তাঁর পরবর্তী পরিকল্পনার কথাও শেয়ার করলেন আমাদের সাথে। এর পরে আর কোথায় কোথায় ঘুরতে যাচ্ছেন সৌমেনবাবু তা জানার জন্য আপনাদেরও চোখ রাখতে হবে “GHURTE JABO” ইউটিউব চ্যানেলে।

সামনেই ছিল স্বাধীনতা দিবস, সেই স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আমাদের তরফ থেকেও সৌমেনবাবুর কাছে ছিল প্রশ্ন। তিনি কিন্তু একদম স্পষ্টবাদী বক্তা। তাঁর যা মনে হয়েছে একেবারে সপাটে উত্তর দিয়েছেন। যা দেখে হয়তো দর্শকরাও অনুপ্রাণিত হয়েছেন। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে তিনি যেমন জানিয়েছেন, বর্তমান যুগে দাঁড়িয়ে আমাদের দেশ কতটা এগিয়ে সেটি নিয়েও যেমন ইতিবাচক দিকগুলি বলেছেন, তেমনই আর কী কী ক্ষেত্রে এখনও ভারতকে উন্নত হতে হবে তাও জানিয়েছেন আমাদের। সত্যি বলতে সৌমেনবাবুর বুদ্ধিমত্তার কোনও তুলনাই হবে না।

সুতরাং বলা যায়, ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফ থেকে সৌমেনবাবুর সাথে ইন্টারভিউ পর্ব হতে উঠেছিল জমজমাট। তাঁর ইউটিউব চ্যানেল (GHURTE JABO) এবং তাঁর ইউটিউব পরিবারের জন্য আমাদের তরফ থেকে রইল শুভেচ্ছা এবং শুভ কামনা।

Leave a Reply

Your email address will not be published.