/

Saree Look: উৎসবের সিজনে কীভাবে শাড়ির লুক তৈরি করবেন ভাবছেন? এখানে বলিউড অভিনেত্রীদের কাছ থেকে অনুপ্রেরণা নিন

Saree Look
Saree Look

Saree Look: এই দুর্গাপূজায় বাঙালি বলিউড সুন্দরীদের থেকে শাড়ি লুকের আইডিয়া নিন

হাইলাইটস:

  • বাঙালি জাতির সেরা উৎসব দুর্গাপূজা
  • দুর্গাপূজা আপনাকে অনুপ্রাণিত করতে পারে এই শাড়ি লুকগুলি
  • এই দুর্গাপূজায় বলিউড ডিভাদের কাছ থেকে শাড়ি লুকগুলি বেছে নিন

Saree Look: দুর্গাপূজা এমন একটি উদযাপন যেটার জন্য একটা গোটা বছর বাঙালিরা অধীর আগ্রহে অপেক্ষা করে। পুজোর সেই চার-পাঁচ দিন প্যান্ডেল ঘোরা, প্যান্ডেলের থিম অনুসারে দেবীর অনন্য পুনরাবৃত্তিতে বিস্মিত হওয়া এবং অবশ্যই, সুস্বাদু ভোজে লিপ্ত হওয়া। এখানে কিছু বলিউড বাঙালি ডিভা রয়েছে যারা আপনার দুর্গাপূজা আপনাকে অনুপ্রাণিত করতে পারে।

We’re now on WhatsApp- Click to join

কাজল

কমলা, হলুদ এবং লালের মতো উৎসবের রং উল্লাস প্রকাশ করে। লাল বা হলুদের সাথে সম্পূর্ণ একরঙা হয়ে যান, টিপ এবং লম্বা নেকপিসের সাথে অ্যাক্সেসরাইজ করুন। কাজল লাল, গোলাপী এবং হলুদ রঙের গ্রেডিয়েন্ট সহ একটি সাদা শাড়ি পরেছিলেন। আপনিও কাজলের কাছ থেকে অনুপ্রেরণা নিন।

কঙ্কনা সেনশর্মা

প্যাস্টেল এবং ফুলের সুন্দর শাড়িটি বেছে নিন। আপনি যখন এই লুক তৈরির জন্য উন্মুখ হন, তখন নিশ্চিত করুন যে শাড়ির কাপড় হালকা ওজনের যেন হয়। কঙ্কনা জোড়া কানের দুল পড়েছিলেন। কোনো নেকপিস ছাড়াই, এটি একটি দুর্দান্ত সুন্দর লুক তিনি ক্রিয়েট করেছিলেন এবং আপনিও কঙ্কনা সেনশর্মার কাছ থেকে অনুপ্রেরণা নিন।

রানি মুখার্জি

রানি মুখার্জির শাড়ির লুকটি ছিল আইকনিক। আপনি যখন আপনার পোশাক সম্পর্কে অনিশ্চিত হন এবং প্রাণবন্ত উৎসবের রঙ, তখন বাদামী এবং ক্রিমের মতো রঙ বেছে নিন। বিশেষ করে যখন এটি একটি সিল্ক শাড়ি হয়, যেহেতু রানী মুখার্জি ধারাবাহিকভাবে প্রতিটি সিল্ক শাড়ির লুকে নজর কাড়েন। আপনিও রানি মুখার্জির শাড়ির লুকটি থেকে অনুপ্রেরণা নিতে পারেন।

We’re now on Telegram- Click to join

মৌনি রায়

প্রায়শই, উৎসবের সিজনে আমরা দ্রুত কালো থেকে দূরে সরে যাই, এবং আরও প্রাণবন্ত রঙের দিকে ঝুঁকে পড়ি। তবে, মৌনি রায়ের কালো শাড়ি লুকটি আমাদের অনুপ্রেরণা দেয়। মৌনি সাদা পোলকা ডট প্রিন্ট এবং সীমানা ম্যাজেন্টা রঙের সাথে একটি কালো শাড়ি ড্রপ করে শাড়ির লুকটি কমপ্লিট করেছেন। অক্সিডাইজড নেকপিস দিয়ে ব্ল্যাককে অতিরিক্ত ওম্ফ আনতে এক্সেসরাইজ করে লুকটি শেষ করেছেন। কালো শাড়ি দিয়ে স্টাইল করা ভীষণ সহজ, যে কোনও কিছুর সাথে যায়। মৌনি রায়ের কালো শাড়ির লুকটি আপনিও বেছে নিতে পারেন।

Read More- তামিল অভিনেত্রী স্নেহার অনুপ্রাণিত প্রাণবন্ত নজর কাড়া শাড়ি লুকগুলি দেখুন

পত্রলেখা

পত্রলেখা শাড়ি লুকটি পূজার জন্য চমৎকার লুক প্রদান করে। পত্রলেখার একটি গোলাপী শাড়ি পড়েছিলেন। লুকটি নেকপিসগুলির সাথে অ্যাক্সেসরাইজ করুন, যেমনটি তিনি করেছিলেন। তাই পরের বার আপনিও এই শাড়ি লুকটি বাছাই করতে পারেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.