Virat Kohli With His Family: বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরে পরিবারের সাথে পুনরায় মিলিত হয়েছেন লে, তার বোন উদযাপনের ছবি শেয়ার করেছেন

Virat Kohli With His Family: বিরাট কোহলি টিম ইন্ডিয়ার T20 বিশ্বকাপ জয়ের পর নতুন দিল্লিতে তার পরিবারের সাথে পুনরায় মিলিত হয়েছেন, অনুষ্কা শর্মা তার আনন্দ প্রকাশ করেছেন

হাইলাইটস:

  • টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ঐতিহাসিক জয়ের পর ভারতে ফিরেছেন ক্রিকেটার বিরাট কোহলি
  • বিরাটের বোন, ভাবনা কোহলি ধিংরা, সোশ্যাল মিডিয়ায় তাদের পরিবারের মিলনের হৃদয়গ্রাহী ছবি শেয়ার করেছেন
  • ছবিতে দেখা যাচ্ছে বিরাট আনন্দের সাথে তার পরিবারের সাথে পোজ দিচ্ছেন, পরিবারের কিছু সদস্য তার চ্যাম্পিয়নের পদক পরে পালাচ্ছে

Virat Kohli With His Family: টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ঐতিহাসিক জয়ের পর ভারতে ফিরেছেন ক্রিকেটার বিরাট কোহলি। নয়াদিল্লিতে পৌঁছে তিনি প্রথম যে কাজটি করেছিলেন তা হল তার পরিবারের সাথে পুনরায় মিলিত হওয়া, তার স্ত্রী অভিনেত্রী আনুষ্কা শর্মার জন্য অপরিসীম আনন্দ নিয়ে এসেছে।

We’re now on WhatsApp – Click to join

বিরাটের বোন, ভাবনা কোহলি ধিংরা, সোশ্যাল মিডিয়ায় তাদের পরিবারের মিলনের হৃদয়গ্রাহী ছবি শেয়ার করেছেন। ছবিতে বিরাটকে তার ভাই, বিকাশ এবং তাদের ভাগ্নে এবং ভাগ্নির সাথে দেখা গেছে। আনুষ্কা, পুনর্মিলন দ্বারা স্পষ্টভাবে অনুপ্রাণিত, পোস্টের মন্তব্য বিভাগে একটি হৃদয় ইমোজি রেখে গেছেন।

তার ইনস্টাগ্রাম পোস্টে, ভাবনা লিখেছেন, “জয় উদযাপন করছি। SUPER PROUD।” ছবিতে দেখা যাচ্ছে বিরাট আনন্দের সাথে তার পরিবারের সাথে পোজ দিচ্ছেন, পরিবারের কিছু সদস্য তার চ্যাম্পিয়নের পদক পরে পালাচ্ছে। টিম ইন্ডিয়া বার্বাডোসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ পর্যায়ে একটি অসাধারণ জয় অর্জন করেছে, এক দশকেরও বেশি সময়ে তাদের প্রথম বড় ট্রফি জিতেছে। জয়ের পরপরই, বিরাট কোহলি এবং অধিনায়ক রোহিত শর্মা উভয়েই টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসরের ঘোষণা দেন।

Read more – ভিডিও কলে অনুষ্কাকে দেখালেন হ্যারিকেনের তান্ডব, বিরাটের এমন কাণ্ড ভাইরাল নেটদুনিয়ায়

পুরো টুর্নামেন্ট জুড়ে, আনুষ্কা শর্মা বিরাটের জন্য নিরন্তর সমর্থন ছিল, তাকে স্ট্যান্ড থেকে উৎসাহিত করেছিল। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে। এই দম্পতি সম্প্রতি তাদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছে, আকায় নামে একটি ছেলে, তাদের পরিবারে যোগ করেছে যার মধ্যে তাদের কন্যা, ভামিকা রয়েছে।

ভারতে ফিরে আসার পর, টিম ইন্ডিয়া ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিসিসিআইয়ের একটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে প্রাতঃরাশের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করার কথা ছিল। তারা মুম্বাইতে বিজয়ের কোলে অংশ নিতেও প্রস্তুত। সংবর্ধনা অনুষ্ঠানের টিকিট বিনামূল্যে, তবে প্রবেশাধিকার দেওয়া হবে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে। হারিকেন বেরিলের কারণে জয়ের পর বেশ কয়েকদিন ধরে বার্বাডোসে আটকে ছিল দলটি।

We’re now on Telegram – Click to join

আনুষ্কা শর্মা তার ২০১৮ সালের ছবি জিরো থেকে রূপালী পর্দা থেকে দূরে রয়েছেন। তার বহুল প্রত্যাশিত প্রত্যাবর্তন প্রকল্প, চাকদা এক্সপ্রেস, কিছু বিলম্বের সম্মুখীন হয়েছে, তার ভক্তরা তার ফিরে আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.