Vardhan Puri: বর্ধন পুরি সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিবাহোত্তর সংবর্ধনায় তার মনোমুগ্ধকর লুক দিয়ে নজর কেড়েছেন, আরো পড়তে নিচে স্ক্রোল করুন

Vardhan Puri: অমরীশ পুরীর নাতি বর্ধন সোনাক্ষী-জাহিরের রিসেপশনে মনোমুগ্ধকর লুক দিয়ে নজর কেড়েছেন

হাইলাইটস:

  • সম্প্রতি তাকে কালো প্যান্ট এবং জুতার সাথে একটি নীল ঐতিহ্যবাহী পোশাক পড়তে দেখা গেছে
  • বর্ধনের লুকে মোহিত হয়ে দর্শকরা মন্তব্য করেছেন
  • তিনি ২০১৯ সালের চলচ্চিত্র ‘ইয়ে সালি আশিকি’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন

Vardhan Puri: বলিউড অভিনেতা বর্ধন পুরি, যিনি অভিনেতা অমরীশ পুরির নাতি, সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিবাহোত্তর সংবর্ধনায় তার লুক দিয়ে সবাইকে মোহিত করেছেন। অভিনেতাকে মোহনীয় দেখাচ্ছিল এবং ভক্তরা তার উপস্থিতি দিয়ে সকলকে যেভাবে মোহিত করেছিলেন গাগা যাওয়ার পরে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছিল।

We’re now on WhatsApp- Click to join

একজন ব্যবহারকারী লিখেছেন, “তিনি অমরীশ পুরীর নাতি”। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “হটনেস ইন দ্য টাউন।” ক্লিপটিতে, তিনি কালো প্যান্ট এবং জুতার সাথে একটি নীল ঐতিহ্যবাহী পোশাক পরেছিলেন। তিনি আকাশী-নীল চশমা দিয়ে তার লুককে কমপ্লিট করেছেন। অপ্রত্যাশিতদের জন্য, বর্ধন পুরী রাজীব অমরীশ পুরী এবং মীনা রাজীব পুরীর ছেলে। তিনি একজন ভারতীয় অভিনেতা যিনি প্রধানত হিন্দি ছবিতে কাজ করেন।

তিনি ২০১৯ সালের চলচ্চিত্র ‘ইয়ে সালি আশিকি’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি ‘দ্য আসেক, দশমিন এবং নওটাঙ্কি সহ অন্যান্য চলচ্চিত্রেও কাজ করেছেন। তিনি আদিত্য নারায়ণের গাওয়া ও রানো বুরা না মানো এবং সোনু নিগমের না জানা কাহিন ডোর মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন। ইয়ে সালি আশিকি চলচ্চিত্রের জন্য তিনি ফিল্মফেয়ার পুরস্কার এবং জি সিনে পুরস্কারের জন্য সেরা পুরুষ আত্মপ্রকাশের জন্য মনোনীত হন।

We’re now on Telegram- Click to join

দীর্ঘ সাত বছর ধরে ডেট করা সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল অবশেষে ২৩ জুন মুম্বাইতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই দম্পতি নাগরিক বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন এবং এখন আনুষ্ঠানিকভাবে স্বামী ও স্ত্রী। নব-বিবাহিত দম্পতি এমনকি একটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনাও আয়োজন করেছিলেন যাতে সালমান খান, হানি সিং এবং হেরমন্ডি কাস্ট সহ সেলিব্রিটিরা অন্তর্ভুক্ত ছিল।

Read More- সোনাক্ষী সিনহা বিয়ের গুজবের মধ্যে জাহির ইকবাল এবং তার পরিবারের সাথে সময় কাটাচ্ছেন, দেখুন সেই ভাইরাল ছবি

বেশ কিছুদিন ধরেই সোনাক্ষী ও জাহিরের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। যাইহোক, যখনই দু’জন সর্বদা সেরা বন্ধু হওয়ার অবস্থান বজায় রেখেছেন। এমনকি তারা প্রায়শই সোশ্যাল মিডিয়াতে একে অপরের প্রতি তাদের ভালোবাসা প্রদর্শন করে। ঘটনাক্রমে, এই দম্পতি সালমান খানের ছবি দিয়ে বলিউডে তাদের ক্যারিয়ার শুরু করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.