Urfi Javed: উরফি জাভেদ বলেছেন যে তিনি টিভিতে ফিরতে চান না কিন্তু কেন? এর কারণ জেনে নিন

Urfi Javed: টিভিতে কাজ করার সময় উরফি জাভেদের খুব খারাপ অভিজ্ঞতা ছিল, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী

হাইলাইটস:

  • উরফিকে টিভি অভিনয়ে ফিরে আসার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয়েছিল
  • একটি সাক্ষাৎকারে, তিনি টিভি শিল্পে তার সময় নিয়ে তার অসন্তোষ প্রকাশ করেছিলেন
  • উরফি টিভি শিল্পে তার সময় বিলম্বিত বা অপর্যাপ্ত অর্থপ্রদানের উদাহরণগুলি বর্ণনা করেছেন

Urfi Javed: উরফি জাভেদ বলেছেন যে তিনি টিভিতে ফিরতে চান না কারণ তার একটি খারাপ অভিজ্ঞতা ছিল। তিনি বলেছিলেন, “ওরা আপনার সাথে মোটেও ভালো আচরণ করে না। কিছু সেটে তারা খুব খারাপ আচরণ করে। ‘কুত্ত কি তারাহ ট্রিট কার্তে হ্যায়’ (তারা আপনার সাথে পশুর মতো আচরণ করে)

উরফি জাভেদ বিভিন্ন টেলিভিশন শো এবং রিয়েলিটি টিভি প্রোগ্রামে উপস্থিতির জন্য তার ভূমিকার জন্য স্বীকৃতি অর্জন করেছিলেন। তিনি ২০১৬ সালে ‘বাডে ভাইয়া কি দুলহানিয়া’ দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন, যেখানে তিনি অবনী পান্তের চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেত্রী ‘বিগ বস ওটিটি’ এবং ‘এস অফ স্পেস ২’-এর মতো রিয়েলিটি টিভি শোতে অংশগ্রহণের মাধ্যমে আরও মনোযোগ আকর্ষণ করেছিলেন। এখন সোশ্যাল মিডিয়ার প্রভাবক হিসাবে স্বীকৃত, উরফিকে টিভি অভিনয়ে ফিরে আসার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয়েছিল এবং তিনি নেতিবাচক অতীতের অভিজ্ঞতা উল্লেখ করে অবিলম্বে প্রত্যাখ্যান করেছিলেন।

বলিউড বাবলের সাথে একটি সাক্ষাৎকারে, তিনি টিভি শিল্পে তার সময় নিয়ে তার অসন্তোষ প্রকাশ করেছিলেন, এটিকে “মোটেও ভালো নয়” বলে বর্ণনা করেছিলেন। তিনি অপর্যাপ্ত চিকিৎসা এবং প্রতিকূল কাজের অবস্থার মতো সমস্যাগুলি তুলে ধরেন, বিশেষত অ-প্রধান অভিনেতাদের জন্য। “আপনি যদি প্রধান অভিনেতা না হন, তবে এটি খুব কঠিন। তারা আপনার সাথে মোটেও সুন্দর আচরণ করে না। কিছু সেটে তারা খুব খারাপ আচরণ করে। কুত্ত কি তারাহ ট্রিট কার্তে হ্যায় (তারা আপনার সাথে পশুর মতো আচরণ করে)।” উরফি বলেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

উরফি টিভি শিল্পে তার সময় বিলম্বিত বা অপর্যাপ্ত অর্থপ্রদানের উদাহরণগুলি বর্ণনা করেছেন। “টিভিতে কাজ করে আমি খুব খারাপ অবস্থায় ছিলাম। যাইহোক আমি একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করছিলাম। তারা আমাকে অনেক কাঁদিয়েছিল,” তিনি যোগ করে বলেন, “আমি মনে করি না যে আমি এখন বিগ বসে যাবো। এটি ছিল একটি খুব ফলপ্রসূ সুযোগ আমি নির্মাতাদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ এবং আমি সেই সুযোগটি পেয়েছিলাম বলে আমি খুব কৃতজ্ঞ কারণ এর পরে সবকিছু শুরু হয়েছিল কিন্তু আমি মনে করি না যে আমি এটি আবার করতে পারবো।”

We’re now on Telegram- Click to join

ইতিমধ্যে, উরফি জাভেদ ফিলার এবং বোটক্সের সাথে তার অভিজ্ঞতা সম্পর্কে স্বচ্ছ ছিলেন, প্রায়শই তার অনুসারীদের সাথে তার ভ্রমণের আপডেটগুলি ভাগ করে নেন। একটি সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে, তিনি বোল্ড ছবি পোস্ট করে এবং একটি দীর্ঘ ক্যাপশন লিখে তার ফোলা মুখ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। “আমি আমার মুখের জন্য অনেক মন্তব্য পেয়েছি! আমার অ্যালার্জি আছে, আমার মুখ বেশিরভাগ সময় ফুলে যায়, আমি সবসময় চরম অস্বস্তিতে থাকি।”

Read More- হঠাৎ কি হল উরফির? কেন মাথার চুল কামিয়ে ফেললেন তিনি?

তিনি আরও বললেন, “আমি ১৮ বছর বয়স থেকে পেয়ে আসছি। আপনি যদি আমার মুখ ফোলা দেখেন তবে আমাকে আরও ফিলার না পেতে পরামর্শ দেবেন না শুধু সহানুভূতি নিন এবং এগিয়ে যান।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.