Television News: ঝড় উঠবে এবার টিআরপি তালিকায়! প্রকাশ্যে এল নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’র প্রথম ঝলক, রইল ভিডিও

Television News
Television News

Television News: খুব শ্রীঘ্রই জি বাংলার পর্দায় আসতে চলেছে আরও এক নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’, দেখে নিন এর প্রথম ঝলকটি

হাইলাইটস:

  • জি বাংলায় আসছে এক নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’
  • ইতিমধ্যেই তার এক ঝলকও প্রকাশ্যে এসেছে
  • এই ধারাবাহিকে জুটি বাধঁতে চলেছেন নীল-শ্যামৌপ্তি

Television News: জি বাংলার পর্দায় ‘অমর সঙ্গী’ আসছে তা আগেই শোনা গিয়েছিল। ইতিমধ্যেই প্রকাশ্যে এল ধারাবাহিকের প্রথম ঝলক। নীলের বিপরীতে এই সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্টার জলসার ‘গুড্ডি’ খ্যাত অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে।

We’re now on WhatsApp- Click to join

‘অমর সঙ্গী’ ধারাবাহিকের প্রথম ঝলক

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের পর আবার এই মেগার হাত ধরে জি বাংলার পর্দায় ফিরছেন অভিনেতা নীল। আগেরবারে জুটি বেঁধেছিলেন তিয়াশার সঙ্গে। তবে এবারে জুটি বাধঁতে দেখা যাবে শ্যামৌপ্তির সঙ্গে। এই বিষয়ে এক সংবাদমাধ্যমের কাছে অভিনেতা বলেছেন, ‘ এই প্রোজেক্টটা নিয়ে আমি ভীষণ উত্তেজিত, যেমন এর আইকনিক নাম, তেমনই গল্প। চরিত্রটার সঙ্গে সুবিচার করতে পারবো বলে আশা করছি’।

ধারাবাহিকে তাঁর চরিত্র কেমন হবে তা নিয়ে বিশেষ কিছু খোলসা করে বলেননি নীল। তবে জানা যাচ্ছে, আদ্যোপান্ত প্রেমের গল্প হতে চলেছে ‘অমর সঙ্গী’। শনিবারই জি বাংলা চ্যানেলের তরফ থেকে এই সিরিয়ালের প্রথম মোশন পোস্টার শেয়ার করা হয়েছে। ব্যাকগ্রাউন্ডে রয়েছে কলকাতা শহর আর সামনে লেখা রয়েছে ‘অমর সঙ্গী’।

We’re now on Telegram- Click to join

প্রসেনজিতের এনআইডিয়াজ ক্রিয়েশনের এই মেগা সিরিয়ালের শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। বুম্বাদার সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে কিনা জিজ্ঞেস করায় অভিনেতা নীল বলেন, ‘এখনও পর্যন্ত এই বিষয় নিয়ে আলোচনা করার সুযোগ হয়নি। তবে খুব শ্রীঘ্রই এই বিষয় নিয়ে মিটিং করার পরিকল্পনা হচ্ছে। বুম্বাদার সঙ্গে কবে দেখা হবে তারই অপেক্ষা করছি। যাতে ওনার থেকে কিছু টিপস নিতে পারি’।

Read More- রানী নয় তবে বাস্তবে কার সঙ্গে প্রেম করছে দুর্জয়? অর্কপ্রভর ‘প্রেমিকা’র আসল পরিচয় জানলে চমকে যাবেন!

নতুন সহ অভিনেত্রী শ্যামৌপ্তির সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্বন্ধে অভিনেতা নীলকে জিজ্ঞেস করায় তিনি বলেছেন, ‘ওর সঙ্গে কাজ করে ভীষণ ভালোই লাগছে। দু’জনের টিউনিংও খুব ভালো। আমরা ইনজয় করেই কাজ করছি। আর রসায়ন নিয়ে তো দর্শকেরা কথা বলবেন’। ‘অমর সঙ্গী’র প্রথম ঝলক শেয়ার করা হলেও ধারাবাহিক সম্প্রচারের দিনক্ষণ এখনও পর্যন্ত কোনো ঘোষণা করা হয়নি। তবে জানা যাচ্ছে, আগস্ট মাসে সম্প্রচারিত হতে পারে এই ধারাবাহিকটি। এটি কোন স্লটে দেওয়া হয় সেটাই এখন দেখার বিষয়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.