The Great Indian Kapil Show: দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো গ্র্যান্ড ফিনালের প্রথম ছাপে সুনীল গ্রোভার এবং কৃষ্ণা অভিষেককে চ্যাম্পিয়ন হিসাবে আবির্ভূত হতে দেখা যায়, তারপর কি ঘটেছিলো?

The Great Indian Kapil Show: দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে সালমান খানের চরিত্রে সুনীল গ্রোভার এবং শাহরুখ খানের ভূমিকায় কৃষ্ণা অভিষেককে অভিনয় করতে দেখা গেল, কে কে উপস্থিত ছিলেন সেখানে?

 

হাইলাইটস:

  • কপিল শর্মা দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-এর সিজন ১ শেষ করার সময় চিৎকার করে বলেছিলেন
  • সুনীলকে তার বিগ বস হোস্টিং দিন থেকে সালমানকে অনুকরণ করতে দেখা ছিল খাঁটি কমেডি এবং অভিনয় প্রতিভা
  • কৃষ্ণা অভিষেকের অভিনয়ের সময় বেশ কয়েকবার, তাকে চরিত্রটি ভেঙে ফেলতে হয়েছিল কারণ তার সহ-কৌতুক অভিনেতারা তার SRK-এর ওভার-দ্য-টপ চরিত্রে ক্র্যাক আপ করা বন্ধ করতে পারেনি

The Great Indian Kapil Show: “এটা ছিল মৌসুমের সেরা মুহূর্ত। কি পাগলামি,” কপিল শর্মা দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-এর সিজন ১ শেষ করার সময় চিৎকার করে বলেছিলেন। কৌতুক অভিনেতা এবং তার দলের আনন্দ স্পষ্ট ছিল কারণ তারা আত্মবিশ্বাসী ছিল যে এই মরসুমে নিস্তেজ এবং ড্রোল মুহুর্তের মিশ্রণ সরবরাহ করা সত্ত্বেও, তারা এটি একটি ধাক্কা দিয়ে শেষ করেছে।

Read more – ৬ বছর পর আবার পুনরায় কাপিল শর্মা ও সুনীল গ্রোভারকে টেলিভিশন পর্দায় দেখা গেল, তারপরে কি হলো তা জানতে প্রতিবেদনটি পড়ুন

কপিল যদি শেষের জন্য সেরাটা সেভ করে থাকে, তাহলে চলুন ঐতিহ্য ভেঙে শোয়ের হাইলাইটে প্রথমে ডুব দিই। গ্র্যান্ড ফিনালে একাধিক স্কেচ দেখায়নি; পরিবর্তে, নির্মাতারা সমাপ্তির জন্য একটি বিস্তৃত স্কেচ সংরক্ষণ করেছিলেন। এতে সালমান খানের চরিত্রে সুনীল গ্রোভার এবং শাহরুখ খানের ভূমিকায় কৃষ্ণা অভিষেক অভিনয় করেছেন, কিকু শারদা হাস্যকরভাবে রাখী গুলজারকে মূর্ত করে বারবার “করণ অর্জুন” কে ডাকছেন। স্কেচটি এই তিনটি চরিত্রকে ঘিরে একটি অকার্যকর পরিবার গঠন করে, যেখানে ছেলেরা তাদের মায়ের ক্রমাগত দাবিতে বিরক্ত ছিল।

We’re now on WhatsApp – Click to join

সুনীলকে তার বিগ বস হোস্টিং দিন থেকে সালমানকে অনুকরণ করতে দেখা ছিল খাঁটি কমেডি এবং অভিনয় প্রতিভা। এমনকি স্কেচে ন্যূনতম লাইনের মধ্যেও, সালমানের তার অনুকরণ, তার স্বাক্ষরের লাইন দিয়ে সম্পূর্ণ, “আমি এই লোকটিকে পছন্দ করি না,” দর্শকদের সেলাই করা হয়েছিল। সুনীল হাঁটতে হাঁটতে এবং সালমানের চরিত্রে কথা বলতে না গিয়েই, কার্তিক আরিয়ান হাসির সাথে মাটিতে পা ঠেকিয়ে মুহুর্তে আটকে যেতে পারেননি।

সুনীল গ্রোভারের অভিনয় দক্ষতার প্রশংসা করা ছিল কৃষ্ণা অভিষেকের উন্মাদনা, শাহরুখ খানের “ঝুম জো পাঠান” হুক স্টেপকে তার হাস্যকর অস্ত্র হিসাবে ব্যবহার করে, হাসির দাঙ্গা সৃষ্টি করে। তার অভিনয়ের সময় বেশ কয়েকবার, তাকে চরিত্রটি ভেঙে ফেলতে হয়েছিল কারণ তার সহ-কৌতুক অভিনেতারা তার SRK-এর ওভার-দ্য-টপ চরিত্রে ক্র্যাক আপ করা বন্ধ করতে পারেনি। এই কাজটি কপিল শর্মা এবং তার কলাকুশলীদের ভাল পুরনো দিনগুলি ফিরিয়ে এনেছে, যেখানে এমনকি একটি মাঝারি মজার প্রহসন তাদের নিখুঁত সময় এবং হাস্যকর অ্যান্টিক্সের জন্য একটি কমেডি সোনার খনিতে পরিণত হয়েছিল।

We’re now on Telegram – Click to join

যেহেতু এটি সিজন ১ এর শেষ পর্ব ছিল, অনুরাগীরা অধীর আগ্রহে আশা করছিল কপিল তার একটি আপত্তিকর পোষাক দান করবে এবং সেগুলিকে ক্র্যাক করবে। পরিবর্তে, কৌতুক অভিনেতা ইন্টারভিউ বিন্যাসে আটকে যান এবং তার দলকে কমেডির লাগাম নিতে দেন।

বিনোদন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

  1. **The Great Indian Kapil Show** গ্র্যান্ড ফিনালে: সুনীল গ্রোভার সালমান খান এবং কৃষ্ণা অভিষেক শাহরুখ খানের ভূমিকায় অভিনয় করে চ্যাম্পিয়ন হন। কপিল শর্মা সিজন ১ শেষ করার সময় আনন্দে চিৎকার করে বলেছিলেন, “এটা ছিল মৌসুমের সেরা মুহূর্ত।” সুনীলের সালমান অনুকরণ এবং কৃষ্ণার শাহরুখ পারফরম্যান্স দর্শকদের মাতিয়ে তুলেছিল। কিকু শারদার রাখী গুলজারের চরিত্রও ছিল হাস্যকর। কপিল শর্মা এবং তার দল নিখুঁত সময় এবং হাস্যকর অ্যান্টিক্সের জন্য পুরনো দিনগুলি ফিরিয়ে এনেছে। এটি সিজন ১ এর শেষ পর্ব হলেও, অনুরাগীরা অধীর আগ্রহে সিজন ২ এর অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published.