The Dining Table: বেদ ফ্যাক্টরির উপস্থাপন “দ্য ডাইনিং টেবিল”, আগামী ৫ই জুলাই পরিচালিত হবে বেদ কুনবা থিয়েটারে

The Dining Table: নাট্যকার শেখর কানওয়াতের (Shekhar Kanwat) দ্বারা তৈরি ‘দ্য ডাইনিং টেবিল’ মানব ইচ্ছার একটি থিয়েটারিক্যাল এক্সপ্লোরেশন

 

হাইলাইটস:

  • বেদ কুনবা থিয়েটারে পরিচালিত হতে চলেছে ‘দ্য ডাইনিং টেবিল’
  • নাটকটি নাট্যকার শেখর কানওয়াতের দ্বারা তৈরি হয়েছে
  • এই নাটকটির মিডিয়া কভারেজ করবে ওয়ান ওয়ার্ল্ড নিউজ

The Dining Table: ‘দ্য ডাইনিং টেবিল’ নাটকটি হল মানব ইচ্ছার একটি থিয়েটারিক্যাল এক্সপ্লোরেশন। যা বেদ ফ্যাক্টরির উপস্থাপনে পরিচালিত হতে চলেছে আগামী ৫ই জুলাই। বেদ কুনবা থিয়েটারে (Veda Kunba Theatre) হবে এই নাটকের প্রদর্শনী।

নাটকের পরিচিতি

আগামী ৫ই জুলাই বেদ ফ্যাক্টরি “দ্য ডাইনিং টেবিল” উপস্থাপন করবে, যা স্বপ্নদর্শী নাট্যকার শেখর কানওয়াত দ্বারা তৈরি একটি চিন্তা-উদ্দীপক নাটক। ৫ই জুলাই দর্শকদের মোহিত করার জন্য এই মাস্টারপিসটি বেদ কুনবা থিয়েটারে সন্ধ্যা ৭ টায় এবং রাত ৯ টায় অভিনীত হতে চলেছে।

একটি অনন্য থিয়েটার অভিজ্ঞতা

শেখর কানওয়াত পরিচালিত এই “দ্য ডাইনিং টেবিল” নাটকটি, গোপন জগতের গভীরে তলিয়ে যায় যেখানে আকাঙ্ক্ষাগুলি বন্ধ থাকে এবং কল্পনাগুলি কেন্দ্রে স্থান নেয়৷ এই প্রোডাকশন প্রতিশ্রুতি দেয় যে, মানুষের আবেগ এবং একাকিত্বের গভীরে ঢুকতে পারবে।

We’re now on WhatsApp – Click to join

মূল কাস্ট এবং প্রোডাকশন টিম

বৈরাগী (Vairagi) এবং চৈন্তন্য সোলাঙ্কর (Chaitanya Solankar) প্রধান চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে নাটকটি সম্পাত সিং রাঠোরের (Sampat Singh Rathore) বিশেষজ্ঞ নির্দেশনায় নির্মিত হয়েছে। শেখর কানওয়াত শুধুমাত্র নির্দেশনাই দেননি বরং তাঁর সৃজনশীল প্রতিভাকে স্ক্রিপ্ট রাইটিং এবং ডিজাইনেও তুলে ধরেছেন, যা আখ্যান এবং ভিজ্যুয়াল দর্শনের একটি নিরবচ্ছিন্ন সংমিশ্রণ নিশ্চিত করে। মিডিয়া পার্টনার ওয়ান ওয়ার্ল্ড নিউজ (One World News) এই গ্রাউন্ডব্রেকিং ইভেন্টের কভারেজের প্রতিশ্রুতি দিয়েছে।

We’re now on Telegram – Click to join

সারমর্ম

“দ্য ডাইনিং টেবিল” শ্রোতাদের একটি গোপন পরিষেবা বিশ্লেষণ করতে আমন্ত্রণ জানায় যা ব্যক্তিদের গভীরতম এবং সবচেয়ে অন্তরঙ্গ আকাঙ্ক্ষা পূরণ করে৷ এটি সামাজিক নিয়মকে চ্যালেঞ্জ করে এবং নিষিদ্ধকে আলিঙ্গন করে, একটি নাট্য অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয় যা রীতিনীতিকে অস্বীকার করে এবং আত্মদর্শনকে স্ফুলিঙ্গ করে। বিশেষত এই আখ্যানটি অন্য যে কোনও কিছুর থেকে ভিন্ন হওয়ার প্রতিশ্রুতি দেয়, ষড়যন্ত্র, কামুকতা এবং মানুষের মানসিকতাকে আবেগ এবং প্রকাশের ভঙ্গিমায় মিশ্রিত করে।

Read more:- অস্কারের মঞ্চে ভারতের জয়জয়কার! ‘বেস্ট অরিজিন্যাল সং’ বিভাগে সেরার শিরোপা পেল ‘নাটু নাটু’

টিকিটের তথ্য

“দ্য ডাইনিং টেবিল”-এর টিকিট এখন BookMyShow-এ উপলব্ধ। এই নাটকটি দেখার জন্য উৎসাহী মানুষদের একটি সুন্দর সন্ধ্যার জন্য আসন সংরক্ষণ করার সুযোগ দিচ্ছে BookMyShow। আপনি যদি এই নাটকটি স্বচক্ষে দেখতে চান, তবে আজই নিজের টিকিট সুরক্ষিত করুন।

এইরকম নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.