Taylor Swift: কমলা হ্যারিসকে সমর্থন করার পর টেলর সুইফটের ১.৮ মিলিয়ন স্পটিফাই অনুসারী বেড়েছে; তবে ট্রাম্প সমর্থকরা কি দাবি করেছেন এবিষয়ে?

Taylor Swift
Taylor Swift

Taylor Swift: ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে কমলা হ্যারিসকে সমর্থন করার পর থেকে টেলর সুইফট স্পটিফাইতে ১.৮ মিলিয়ন ফলোয়ার অর্জন করেছে

হাইলাইটস:

  • টেলর সুইফট মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসকে সমর্থন করেছেন
  • তিনি ১০ই সেপ্টেম্বর কমলা হ্যারিসকে তার সমর্থন ঘোষণা করেছেন
  • ডোনাল্ড ট্রাম্পের সমর্থকরা বলছেন, টেলর অনুসারী হারিয়েছেন

Taylor Swift: টেলর সুইফট সম্প্রতি রিপাবলিকান প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে রেসে ডেমোক্র্যাট মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসকে সমর্থন করেছেন। অনুমোদনটিকে রাষ্ট্রপতির দৌড়ে একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসাবে দেখা হয়েছিল কারণ গায়ক হলেন একজন উচ্চ-প্রোফাইল সেলিব্রিটি যে কোনো প্রার্থীকে সমর্থন করার জন্য। সুইফটের ফ্যানবেসে ‘ডানপন্থী প্রতিক্রিয়া’ হওয়ার ভয় থাকলেও বাস্তবে বিপরীতটি ঘটেছে।

Read more – টেলর সুইফ্টের একটি বিশ্রী নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, দেখুন সেই ভিডিও

যেহেতু তিনি ১০ই সেপ্টেম্বর কমলা হ্যারিসকে তার সমর্থন ঘোষণা করেছেন, প্রায় ২৫ দিন আগে, টেলর সুইফট মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাইতে ১.৮ মিলিয়ন নতুন অনুসারী অর্জন করেছে। প্ল্যাটফর্মটি সঙ্গীত শিল্পীদের জনপ্রিয়তা পরিমাপ করার জন্য একটি ভাল মেট্রিক হিসাবে বিবেচিত হয়। চার্টমেট্রিকের সর্বশেষ তথ্য অনুসারে টেলরের এখন প্ল্যাটফর্মে ১২২.৬ মিলিয়ন অনুসরণকারী রয়েছে, ভারতীয় গায়ক অরিজিৎ সিং (১২৩.৩ মিলিয়ন অনুসরণকারী) এর পরে দ্বিতীয়। অনুসারীদের সংখ্যা টেলরের পক্ষে বড় এবং অনেকেই কমলা হ্যারিসের অনুমোদনের পরে এটিকে তার জন্য একটি বিস্তৃত অনুমোদনের সাথে যুক্ত করছেন।

We’re now on WhatsApp – Click to join

ডোনাল্ড ট্রাম্পের সমর্থকরা বলছেন, টেলর অনুসারী হারিয়েছেন

যাইহোক, কমলা হ্যারিসের প্রতিদ্বন্দ্বী – প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প – এর সমর্থকরা বলছেন যে অনুসারীদের সংখ্যা এতটা উল্লেখযোগ্য নয় এবং তার মোট অনুসরণের মাত্র ১.৫%। ভ্যারাইটি অনুসারে, কিছু ট্রাম্প সমর্থক উল্লেখ করেছেন যে টেলর স্পটিফাই মাসিক শ্রোতাদের হ্রাস দেখেছেন, একজন শিল্পীর নিয়মিত বা অনুগত শ্রোতাদের একটি মেট্রিক। ১০ই সেপ্টেম্বর থেকে, সুইফ্টের মাসিক শ্রোতার সংখ্যা প্রায় ৩% কমেছে, ৩ মিলিয়ন কমে ৯১.৪ মিলিয়ন হয়েছে, ভ্যারাইটি রিপোর্ট করেছে। যাইহোক, এটি লক্ষ করা যেতে পারে যে টেলরের মাসিক শ্রোতারা এর আগেও হ্রাস পেয়েছিলেন, যেহেতু তারা এপ্রিল মাসে তাদের শীর্ষে পৌঁছেছিল – ১১৬ মিলিয়ন। সেই সময় তিনি তার সর্বশেষ অ্যালবাম দ্য টর্চারড পোয়েটস ডিপার্টমেন্ট প্রকাশ করেছিলেন। একজন শিল্পী একটি অ্যালবাম বা একক প্রকাশের পরপরই মাসিক শ্রোতাদের সংখ্যা বৃদ্ধি পায় এবং ধীরে ধীরে হ্রাস পায় এটি একটি নিয়মিত ঘটনা।

We’re now on Telegram – Click to join

কমলা হ্যারিস এবং ডোনাল্ড ট্রাম্পের মধ্যে ঘনিষ্ঠ লড়াইয়ের মধ্য দিয়ে ৫ই নভেম্বর মার্কিন রাষ্ট্রপতি নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। অনেক সেলিব্রিটি উভয় প্রার্থীকে সমর্থন করেছেন।

হলিউডের তারকাদের সম্বন্ধে প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.