Sushmita Sen: বদলে গেল জন্ম তারিখ, সুস্মিতা সেনের জন্ম তারিখে গোলমাল দেখা দিল কেন?

Sushmita Sen: কেন ইনস্টাগ্রাম বায়োতে নতুন জন্ম তারিখ দিলেন সুস্মিতা?

 

হাইলাইটস: 

  • হঠাৎই সুস্মিতা সেনের ইনস্টাগ্রাম বায়োতে যোগ হল নতুন জন্ম তারিখ
  • কিন্তু কেন হল এমন, অবাক হচ্ছেন অনেকে
  • মনে করা হচ্ছে, দ্বিতীয় জন্মের তারিখটি হয়তো তাঁর গত বছরের হার্ট অ্যাটাকের সাথে যুক্ত

Sushmita Sen: ফের একবার খবরের শিরোনামে প্রাক্তন মিস ইউনিভার্স তথা অভিনেত্রী সুস্মিতা সেন। তবে এবার কোনও ভ্যাকেশন ট্রিপ কিংবা ওয়েব সিরিজের জন্য না, ইনস্টাগ্রাম নতুন বায়ো দেওয়ায় সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কাড়েন তিনি। অভিনেত্রী কি এমন বায়ো দিয়েছেন, যা সকলের নজর কেড়েছে।

We’re now on WhatsApp – Click to join

অনেকেই মনে করছেন, কেন তিনি নতুন ডেট অফ বার্থ দিয়েছেন? তবে কারও সন্দেহ, এর সঙ্গে অভিনেত্রীর ২০২৩ সালে হওয়া হার্ট অ্যাটাকের কোনও সম্পর্ক নেই তো? হ্যাঁ, একেবারেই ঠিক, সুস্মিতা সেনের নতুন জন্ম তারিখের সাথে তাঁর হার্ট অ্যাটাকের সম্পর্ক আছে।

অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বায়োতে ‘দ্বিতীয় জন্ম তারিখ’ উল্লেখ করেছেন। তাতে তিনি লিখেছেন, ‘দ্বিতীয় ডি.ও.বি: ২৭/০২/২০২৩’। প্রথমে অবশ্য কিছু ভক্ত বিভ্রান্ত হলেও, অধিকাংশই বুঝে নেন যে, তাঁর দ্বিতীয় জন্ম তারিখটি গত বছরের হার্ট অ্যাটাকের সঙ্গে যুক্ত। অতীতেও তাঁকে বলতে শোনা গিয়েছিল যে, গত বছর ফেব্রুয়ারি মাসে একটি ভয়ঙ্কর হার্ট অ্যাটাকের হাত থেকে বেঁচে মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন তিনি। তবে তখন অবশ্য তারিখ জানাননি তিনি।

We’re now on Telegram – Click to join

ইনস্টাগ্রামই প্রথম উল্লেখ করলেন তাঁর হার্ট অ্যাটাকের তারিখ। এই হার্ট অ্যাটাকটি ডিজনি + হটস্টার শো ‘আরিয়া’-র শুটিং জয়পুরে চলাকালীন হয়। শুটিং সেটেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন সুস্মিতা। তড়িঘড়ি নানাবতী হাসপাতালে নিয়ে গেলে স্টেইন বসানো হয়। এরপর গত বছরের ১লা মার্চ অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন, ম্যাসিভ হার্ট অ্যাটাক ছিল সেটা। মূল আর্টারির প্রায় ৯৫ শতাংশের মতো ব্লকেজ ছিল। সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নিজের মুখেই সেই কথা জানিয়েছেন অভিনেত্রী।

Read more:- আজারবাইজানে -১ ডিগ্রি বরফ গলা জলে জলকেলিতে মত্ত সুস্মিতা সেন, দেখুন সেই ভিডিও

সুস্মিতা সেনের মতো ফিট এবং স্বাস্থ্য সচেতন মানুষের সঙ্গেও যে এমন ঘটনা ঘটতে পারে, সেই সময় বিশ্বাস করতে পারেননি অনেকেই। তারপর সে সময় নিজে লাইভে এসে তাঁর অনুরাগীদের চিন্তার অবসান ঘটিয়েছিলেন। এমনকি কেউ যাতে ভয়ে জিমে যাওয়া না ছেড়ে দেয়, তা নিয়েও বিস্তারিত জানিয়েছিলেন তিনি। সুস্মিতাকে তখন বলতে শোনা গিয়েছিল, ‘আমার সুস্থ ও নিয়মিত লাইফস্টাইলের জন্যই, এত বড় বিপদেের হাত থেকে রক্ষা পেয়েছি’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.