Sunny Leone: সানি লিওন তার স্টেটমেন্ট আউটফিট দিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছেন, দেখুন সেই ছবি

Sunny Leone: এখানে সানি লিওনের ছয়টি লুক রয়েছে যা আপনার ফ্যাশনের জন্য পোশাক বহন করতে সাহায্য করবে

 

হাইলাইটস:

  • সাদা ফুলের গাউন নীচের অংশে ফুলের বিশদ দিয়ে সজ্জিত এই সাদা গাউনে সানি সত্যিকার অর্থে দাঁড়িয়ে আছেন
  • কালো এনসেম্বল এই বডি-হ্যাগিং গাউনটিতে সানিকে একজন সত্যিকারের উৎকৃষ্ট সুন্দরীর মতো দেখাচ্ছে
  • রাজকীয় নীল অভিনেত্রী একতরফা ফ্লাউন্সের সাথে এই নাটকীয় নীল গাউনে পড়ে যান

Sunny Leone: ফ্যাশনের ক্ষেত্রে সানি লিওন তার খেলা জানেন। বারবার, তিনি তার স্টাইল বিবৃতি দিয়ে ইন্টারনেট ভেঙে দিয়েছেন। এখানে ছয়টি লুক রয়েছে যা প্রমাণ করে যে সানি অনায়াসে যেকোনো ধরণের পোশাক বহন করতে পারে।

We’re now on WhatsApp – Click to join

সানি লিওনের ৬টি চেহারা যা শো চুরি করে

সাদা ফুলের গাউন: 

নীচের অংশে ফুলের বিশদ দিয়ে সজ্জিত এই সাদা গাউনে সানি সত্যিকার অর্থে দাঁড়িয়ে আছেন। অত্যাশ্চর্য হীরার অলঙ্কার শো চুরি করে, গাউনটিকে সত্যিকারের কেন্দ্রবিন্দুতে পরিণত করে। তিনি হার্ট আকৃতির কানের দুলের সাথে পোশাকটি জোড়া দিয়েছেন, যা পুরোপুরি তার সম্পূর্ণ চেহারাকে পরিপূরক করে।

কালো এনসেম্বল:

এই বডি-হ্যাগিং গাউনটিতে সানিকে একজন সত্যিকারের উৎকৃষ্ট সুন্দরীর মতো দেখাচ্ছে, যা একটি বিশদ এবং অলঙ্কৃত নেকলাইন বৈশিষ্ট্যযুক্ত।

রাজকীয় নীল:

অভিনেত্রী একতরফা ফ্লাউন্সের সাথে এই নাটকীয় নীল গাউনে পড়ে যান। গাউনটিকে একটি মানানসই ট্রেঞ্চ কোটের সাথে জোড়া দিয়ে, তিনি একটি বস-মহিলা স্পর্শ যোগ করেছেন, যা পুরো চেহারাকে একত্রিত করেছে।

Read more – এই ৫ বলিউড অভিনেত্রী যারা কাট-আউট স্লিট ড্রেসে ইন্টারনেটে ঝড় তুলেছে

লাল ঝলমলে পোশাক:

এই লাল ঝিলমিল পোষাক তার উপর সূক্ষ্ম চেয়ে কম কিছু দেখায়। পোষাক একটি অত্যাশ্চর্য ফিরে এবং নাটকীয় দুর্বল বয়েসটস। অভিনেত্রী একটি মসৃণ বানে তার চুল বেঁধেছিলেন এবং সোনার ধাতুপট্টাবৃত কানের দুল দিয়ে আনুষাঙ্গিক করেছিলেন।

মেরুন অফ-শোল্ডার ড্রেস:

সানি এই অফ-শোল্ডার ভেলভেট মেরুন গাউনে অভিনয় করেছেন। এটি দেখতে সুন্দর এবং তার বক্ররেখার পরিপূরক, একটি মদ এবং উৎকৃষ্ট চেহারা প্রদান করে।

ধাতব সবুজ গাউন:

সানি লিওন প্রতিটি পোশাকে মেরে ফেলেন, এবং তিনি এই ধাতব সবুজ গাউনটি দিয়ে আশ্চর্যজনক কাজ করেছেন। তার কাঁধ এবং কোমরে জটিল হীরার বিবরণ গাউনটির শৈলীকে আরও বেশি করে তুলেছে।

We’re now on Telegram – Click to join

তার কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বললে, তিনি বেশ কয়েকটি প্রকল্পে সক্রিয়ভাবে জড়িত। তিনি বর্তমানে কর্ণাটকে একটি নতুন প্রকল্পের শুটিং করছেন এবং একটি মালায়লাম ছবিতেও কাজ করছেন৷ অভিনেত্রী তার তামিল ছবি “কোটেশন গ্যাং” মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। উপরন্তু, তার কাছে অনুরাগ কাশ্যপের “কেনেডি” এবং হিমেশ রেশমিয়া এবং প্রভুদেবার সাথে পাইপলাইনে একটি শিরোনামহীন চলচ্চিত্র রয়েছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.