Sonu Nigam Controversy: অযোধ্যায় বিজেপির ভরাডুবির পর কেন বিপাকে সোনু নিগম?

Sonu Nigam Controversy: তবে কি ‘তিতিবিরক্ত’ হয়ে সোশ্যাল মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নিলেন?

 

হাইলাইটস:

  • অযোধ্যায় বিজেপির ভরাডুবিতে অবাক হয়েছেন অনেকেই
  • রামজন্মভূমিতে যে পদ্ম ফুটবে না, এ কথা বিশ্বাসই করতে পারছেন না অনেকে
  • তবে এর সাথে গায়ক সোনু নিগমের সোশ্যাল মিডিয়া ছাড়ার কি যোগসূত্র?

Sonu Nigam Controversy: যে রামমন্দিরকে হাতিয়ার করে চব্বিশের লোকসভা নির্বাচন জিততে চেয়েছিল বিজেপি, সেই রণকৌশল কার্যত ফ্লপ প্রমাণিত হল। কারণ অযোধ্যার অন্তর্গত লোকসভা কেন্দ্র ফৈজবাদেই মুখ থুবড়ে পড়েছে পদ্মশিবির। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী লালু সিংকে প্রায় ৫৪ হাজার ভোটে পরাজিত করেছেন সমাজবাদী পার্টির অবধেশ কুমার।

We’re now on WhatsApp – Click to join

রামজন্মভূমিতে পদ্ম ফোটাতে না পারায় বিজেপির ব্যর্থতা নিয়ে গোটা দেশে চর্চার যেন শেষ নেই। ফৈজাবাদের দিকে নজর রয়েছে গোটা দেশের। লাগাতার কাটাছেঁড়াও চলছে। আর সেই কেন্দ্রে বিজেপির এই ভরাডুবির সঙ্গে জড়িয়ে গেল গায়ক সোনু নিগমের (Sonu Nigam) নাম। যার জেরে সোশাল মিডিয়ায় ক্রমাগত আক্রমণের শিকার হতে হচ্ছে গায়ককে। কিন্তু কেন হল এমন তাঁর সাথে?

অযোধ্যায় বিজেপির ভরাডুবি অনেকেই এখনও হজম করতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় এই আলোচনার মাঝে হঠাৎই একটি পোস্ট আচমকাই ভাইরাল হয়ে যায়। যে পোস্টে স্পষ্ট লেখা, “যে সরকার অযোধ্যাকে পুরো ঝা চকচকে বানিয়ে দিল, বিমানবন্দর থেকে শুরু করে রেলস্টেশন সব কিছুতে উন্নয়নের জোয়ার আনল, প্রায় ৫০০ বছর পর রামমন্দির প্রতিষ্ঠা করল, এবার সেই অযোধ্যাতেই নাকি বিজেপি জিততে পারল না!” যিনি এই পোস্টটি করেছেন তার নাম থেকেই শুরু হয়েছে সমস্যার সূত্রপাত।

We’re now on Telegram – Click to join

ব্যাপারটা খোলসা করে বলা যাক। সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি করেছেন, সোনু নিগম সিংহ। তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের চোখে পড়েছে খালি নামের প্রথম দুটো শব্দ। “সিংহ” পদবিটা কার্যত এড়িয়ে গিয়েছেন তাঁরা। আর এতেই বিপাকে পড়েছেন বিখ্যাত গায়ক সোনু নিগম। কারণ অনেকেই ভাবতে শুরু করেন, ভাইরাল হওয়া পোস্টটি হয়তো গায়কই লিখেছেন। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় নানা কটুক্তিরও শিকার হতে হয় তাঁকে। ক্রমাগত আক্রমণের শিকার হয়ে শেষমেশ প্রকাশ্যে মুখ খুলতে বাধ্য হন গায়ক। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গায়ক সাফ জানালেন, “এ সমস্ত নোংরামির জন্যই একসময় নিজেকে এক্স হ্যান্ডেল থেকে সরিয়ে নিয়েছিলাম। এত লোকে তো এত কথা বলছেন, কিন্তু কেউ নামটাই ঠিক করে দেখলেন না!”

Read more:- রামমন্দির উদ্বোধনের ঠিক আগেই অযোধ্যায় জমি কিনে ফেললেন বিগ বি! জানেন জমিটির দাম কত?

তবে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন যে, এবারেও কি এর জেরে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিতে চলেছেন সোনু নিগম? সেই উত্তর একমাত্র গায়কই দিতে পারবেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.