Amitabh Bachchan: রামমন্দির উদ্বোধনের ঠিক আগেই অযোধ্যায় জমি কিনে ফেললেন বিগ বি! জানেন জমিটির দাম কত?

Amitabh Bachchan: প্রায় ১০ হাজার স্কোয়্যার ফুটের জমি কিনেছেন তিনি

হাইলাইটস:

  • রাম মন্দির উদ্বোধনকে কেন্দ্র করে অযোধ্যা সহ সারা দেশে সাজ সাজ রব
  • রাম মন্দির উদ্বোধনের আগেই অযোধ্যায় প্রায় ১০ হাজার স্কোয়্যার ফুটের জমি কিনে ফেললেন অমিতাভ বচ্চন
  • জমিটির দাম জেনে নিন

Amitabh Bachchan: আগামী ২২শে জানুয়ারি, সোমবার সারা ভারতবর্ষের জন্য গৌরবময় দিন। এদিন অযোধ্যার রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান রয়েছে। ইতিমধ্যে শেষ মুহূর্তের প্রস্তুতিও প্রায় তুঙ্গে। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশাপাশি রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্বরা।

We’re now on WhatsApp – Click to join

রাম মন্দিরের উদ্বোধনকে ঘিরে সারা অযোধ্যা জুড়ে এখন সাজো সাজো রব। সারা দেশের বিশিষ্ট ব্যক্তিত্বদের আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে। যার ফলে বাদ যায়নি বি-টাউনও। অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত থেকে শুরু করে মাধুরী দীক্ষিত, রণবীর কাপুর এবং আলিয়া ভাটদের পাশাপাশি অমিতাভ বচ্চন আমন্ত্রণ পত্র পেয়েছেন। এখনও পর্যন্ত যা খবর পাওয়া যাচ্ছে সবকিছু থাকলে, এদিন রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান উপস্থিত থাকবেন বিগ বি।

বি-টাউন সূত্রের খবর তার আগেই অযোধ্যায় জমি কিনে ফেললেন তিনি। জানা যাচ্ছে, মুম্বইয়ের এক নির্মাণ সংস্থা দ্য হাউস অফ অভিনন্দন লোধার (HoABL) সুবিশাল ‘দ্য সরয়ু’ প্রজেক্টে এই জমি কিনেছেন বলিউডের শাহেনশা। প্রায় ১০ হাজার স্কোয়্যার ফুটের জমি সেভেনস্টার মিক্স-ইউজ এনক্লেভ ‘দ্য সরয়ু’তে কিনেছেন তিনি।

তবে কত কোটি টাকায় এই জমি কিনেছেন তিনি তা কোম্পানির পক্ষ থেকে এখনও পর্যন্ত জানানো হয়নি। তবে সূত্র মারফত জানা যাচ্ছে, এই জমির জন্য বিগ বিকে দিতে হয়েছে প্রায় ১৪ কোটি ৫ লক্ষ টাকা। শোনা গিয়েছে যে, রাম জন্মভূমিতে বাড়ি তৈরি করার জন্যই এই প্লট কিনেছেন বিগ বি। অযোধ্যা অত্যন্ত পবিত্র একটি জায়গা। এই স্থানটি বিগ বিরও মনের খুব কাছের। ঠিক এই কারণেই এখানে এক আস্তানা গড়ে তুলতে চান তিনি। এই পবিত্র ভূমিকে তিনি ‘গ্লোবাল স্পিরিচুয়াল ক্যাপিটাল’ও বলেছেন।

অন্যদিকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, অযোধ্যায় বিশ্বের সর্বপ্রথম সাততারা নিরামিষ হোটেল তৈরি করা হবে। অযোধ্যা প্রশাসন মনে করছে, রামলালার প্রাণ প্রতিষ্ঠার পর থেকেই অযোধ্যায় ভক্ত এবং পর্যটকদের সংখ্যা কয়েক গুণ বেড়ে যাবে। ঠিক সেই কারণেই ঢেলে সাজানো হচ্ছে গোটা শহরকে। এমনকি গড়ে উঠছে নতুন নতুন হোটেল, রেস্তোরাঁ। এই নিরামিষ সাততারা হোটেল তৈরি হলে দেশ-বিদেশের ভক্তদের অত্যন্ত সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.