Real Life IPS Officer Simala Prasad: বাস্তব জীবনের আইপিএস অফিসার সিমালা প্রসাদ দ্য নর্মদা স্টোরিতে রিল-লাইফ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন যা সত্যিকারের পুলিশ ঘটনার উপর ভিত্তি করে তৈরি

Real Life IPS Officer Simala Prasad: ‘দ্য নর্মদা স্টোরি’ ছবিতে রিল-লাইফ ‘সুপারকপ’ হিসাবে দেখা যাবে এমন বাস্তব জীবনের পুলিশ আইপিএস সিমালা প্রসাদকে

 

হাইলাইটস:

  • নর্মদা গল্পটি একটি সত্য গল্প, যেখানে রঘুবীর যাদব, মুকেশ তিওয়ারি, অঞ্জলি পাটিলের মতো সিনিয়র অভিনেতারা মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন
  • রিয়েল লাইফ আইপিএস অফিসার সিমালা প্রসাদ রিল লাইফ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন
  • চলচ্চিত্র নির্মাতা নর্মদা গল্প তৈরি করবেন, একটি সাসপেন্স থ্রিলার, যার অধ্যায়গুলি জীবনের সাথে সত্য হবে এবং জেনেরিক বলিউড ফর্ম্যাটের মতো নয়

Real Life IPS Officer Simala Prasad: নর্মদা গল্পটি একটি সত্য গল্প, যেখানে রঘুবীর যাদব, মুকেশ তিওয়ারি, অঞ্জলি পাটিলের মতো সিনিয়র অভিনেতারা মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। রিয়েল লাইফ আইপিএস অফিসার সিমালা প্রসাদ রিল লাইফ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন।

Read more – অভিনেত্রী রাশ্মিকা মান্দান্না তার একটি সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করে বলেছেন, “ভারত সবচেয়ে স্মার্ট দেশ, এবং ভারতীয় যুবকরা দ্রুত উন্নতি করছে”

এমপি বিভাগ থেকে আইপিএস অফিসার সিমলা প্রসাদ আসন্ন ফিল্ম ‘দ্য নর্মদা স্টোরি’-এ প্রধান ভূমিকায় অভিনয় করবেন এবং এতে প্রধান অভিনেতা হিসাবে রঘুবীর এবং মুকেশ তিওয়ারি রয়েছেন। নর্মদা স্টোরি মুভিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত, এবং তিনজন অভিনেতা, রঘুবীর যাদব, মুকেশ তিওয়ারি এবং অঞ্জলি পাতিল সহ-অভিনেত্রে এর অংশ।

দ্য স্টোরি অফ নর্মদা-তে সিমলা প্রসাদ নিজেকে একজন অফিসার তদন্তকারী কর্মী বানাবেন। রঘুবীর যাদব এবং মুকেশ তিওয়ারি ছাড়াও, সিনেমাটিতে আঙ্কলি পাতিল এবং ইশতিয়াক খান অভিনয় করেছেন। সিনেমাটি ভারতের মধ্যপ্রদেশে অবস্থিত।

We’re now on WhatsApp – Click to join

অসংখ্য পরিচালকের মধ্যে, দ্য নর্মদা স্টোরির পরিচালক হলেন জাইঘাম ইমাম যিনি আলিফ এবং নাক্কাশে তার কাজের জন্য প্রশংসা পেয়েছিলেন।

চলচ্চিত্র নির্মাতা নর্মদা গল্প তৈরি করবেন, একটি সাসপেন্স থ্রিলার, যার অধ্যায়গুলি জীবনের সাথে সত্য হবে এবং জেনেরিক বলিউড ফর্ম্যাটের মতো নয়, যা অভিনেতাদেরকে জীবনের তারকাদের চেয়ে বড় হিসাবে প্রজেক্ট করে।

সিমালা প্রসাদ, আইপিএস অফিসার, ব্যাখ্যা করেছেন যে পুলিশ তার জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ অনেক অফিসার যারা অনেক উদ্ভাবনী সমাধানের মাধ্যমে বিভাগকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নিবেদিত।

We’re now on Telegram – Click to join

সিমালা প্রসাদ বলেছিলেন যে তিনি তার নিজ রাজ্যের শ্রদ্ধেয় প্রবীণদের একটি দলের সাথে একটি যৌথ প্রচেষ্টা হিসাবে আসন্ন প্রযোজনাটি সরাতে পেরে সবচেয়ে আনন্দিত। আইপিএস অফিসার ঘোষণা করেছেন যে ছবিটি লোকেদের অনেক কিছু জানাবে বলে মনে হচ্ছে যা এর সম্ভাবনাকে খুব উজ্জ্বল দেখায়।

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.