Probase Ghorkonna in Didi No 1: দেশে ফিরেই দিদির মঞ্চে এবার ‘প্রবাসে ঘরকন্না’র মহুয়াদি, ভাইয়ের বিয়ের ফাঁকেই আলাপ হল রচনার সাথে

Probase Ghorkonna in Didi No 1: ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে দেশে ফিরেই অংশ নিলেন রচনার দিদি নম্বর ১-এ

 

হাইলাইটস:

  • ‘প্রবাসে ঘরকন্না’র মহুয়াদি এবার দিদি নম্বর ১-এর মঞ্চে
  • ভাইয়ের বিয়ের ফাঁকে আলাপ হল রচনার সাথে
  • কবে টেলিকাস্ট হবে এপিসোডটি?

Probase Ghorkonna in Didi No 1: বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই আছেন, যারা সুন্দর সুন্দর কনটেন্ট উপহার দেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। তবে তার বেশিরভাগই এখন ইউটিউবার বা ইনফ্লুয়েন্সার। যার ফলে অনেকেই রোজনামচার ভিডিও করে শেয়ার করেছেন ইউটিউবার, ইনস্টাগ্রাম বা ফেসবুকে।

We’re now on WhatsApp – Click to join

সুস্থ কনটেন্ট তৈরি করেও যে ভাইরাল হওয়া যায় তার জ্বলজ্যান্ত একটি প্রমাণ ‘প্রবাসে ঘরকন্না’র মহুয়াদি। বাঙালির ঘরে ঘরে সকলেই তাঁর ভিডিও দেখতে ভালোবাসেন। শুধু তাই নয়, মহুয়াদিকে চেনে না এমন বাঙালিও সোশ্যাল মিডিয়ায় নেই বললেই চলে। মহুয়াদির মিষ্টি কন্ঠে ‘নমস্কার কেমন আছেন সবাই। প্রবাসে ঘরকন্যার আরেকটি ভ্লগে আপনাকে স্বাগত জানাই..’, দিয়ে অনেকের দিন শুরু হয়।

We’re now on Telegram – Click to join

বেশ কয়েক বছর ধরে আমেরিকার ক্যালিফোর্নিয়াতে ছেলে, মেয়ে ও স্বামীকে নিয়ে ছোট্ট সংসার মেদিনীপুরের এই কন্যার। তেমন কিছুই না, স্বামী-সন্তানদের নিয়ে বিদেশের মাটিতে কেমন করে দিনযাপন করেন তিনি, সেই রোজনামচার ভিডিওই ফেসবুক-ইউটিউবে তুলে ধরেন মহুয়াদি। ছোট ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে এই মাসের শুরুতেই বিগত ২ বছর পর ভারতে ফিরেছেন তিনি। তাঁর ভিডিওগুলি দেখে বোঝাই যাচ্ছে, ভাইয়ের বিয়ের কাজে অত্যন্ত ব্যস্ত রয়েছেন।

তবে এরই ফাঁকে সোজা পৌঁছে গেলেন দিদি নম্বর ১-এর মঞ্চে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে সেই প্রোমো। ইতিমধ্যেই ধুমধাম করে বিয়ে হয়েছে ছোট ভাইয়ের। কেনাকাটিও মহুয়াদি সব নিজের হাতেই করেছেন। প্রোমোয় দেখা গেল একটি বেগুনি রঙের শাড়িতে সেজেছেন তিনি। যে শাড়িটি কেনারও ভ্লগ করেছেন। মূলত বউভাতের জন্য তাঁর ভাই নিজেই শাড়িটি তাঁকে কিনে দিয়েছেন। দিদির মঞ্চে তাঁর মিষ্টি হাসি দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা। পশ্চিম মেদিনীপুরের সেরা দিদি হতে তিনি যে কোমর বেঁধে লড়াইয়ে নেমে পড়েছেন তা বলাই বাহুল্য।

Read more:- বিরাট চমক গেরুয়া শিবিরে! দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র

বর্তমানে ইউটিউবে ‘প্রবাসে ঘরকন্না’র মহুয়াদির সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৮ লক্ষ ছুঁইছুঁই। ফেসবুকে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ১৩ লক্ষ। সেই জনপ্রিয়তার উপর ভর করেই এবার দিদির মঞ্চে আসতে চলেছে সকলের প্ৰিয় মহুয়াদি। জানা যাচ্ছে, এপিসোডটি টেলিকাস্ট হতে চলেছে আজ বিকাল ৫টায়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.