Nawazuddin Siddiquis Interview: নওয়াজউদ্দিন সিদ্দিকী একটি সাক্ষাৎকারে বলেছেন যে অভিনেতাদের উচ্চ সভা খরচ দাবি করা ‘ঠিক নয়’: ‘তাম ঝাম বাড়াতে হ্যায়’, ওনার এই উক্তিটি করার কারণটি নিচে দেওয়া হল

Nawazuddin Siddiquis Interview: একটি সাক্ষাৎকারে নওয়াজউদ্দিন সিদ্দিকী নিজের কম বাজেটে কাজ করা নিয়ে মন্তব্য করেছেন, এর পেছনের কারণটি কি?

হাইলাইটস:

  • সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময়, অভিনেতা বলেছিলেন, “আমি এটা পছন্দ করি না আমার জন্য, একটি জিনিস পরিষ্কার, আপনি আপনার পারিশ্রমিক হিসাবে একটি নির্দিষ্ট পরিমাণ নির্ধারণ করেছেন
  • তিনি আরও বলেন বাজেট বড় হলেও আমি এটা থেকে দূরে থাকি কারণ এটা ঠিক কাজ না এটা তোমার মাঠের জন্য ভালো নয়
  • নওয়াজউদ্দিনকে শেষ দেখা গিয়েছিল অনুরাগ কাশ্যপের হাড্ডি ছবিতে তাকে শীঘ্রই রাউতু কা রাজ-এ দেখা যাবে, যেটি Zee5-এ প্রিমিয়ার হবে

Nawazuddin Siddiquis Interview: বলিউডে ক্রমবর্ধমান কর্মীদের খরচ সম্প্রতি বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে। ফারাহ খান এবং অনুরাগ কাশ্যপের মতো বেশ কিছু চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজক অন্যদের মধ্যে কীভাবে আজ, একটি চলচ্চিত্র তৈরি করতে কম অর্থ ব্যবহার করা হয় এবং অভিনেতার দলবলের জন্য বেশি অর্থ ব্যয় করা হয় সে সম্পর্কে কথা বলেছেন। এবার এই বিতর্কে পা রাখলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

We’re now on WhatsApp – Click to join

সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময়, অভিনেতা বলেছিলেন, “আমি এটা পছন্দ করি না। আমার জন্য, একটি জিনিস পরিষ্কার, আপনি আপনার পারিশ্রমিক হিসাবে একটি নির্দিষ্ট পরিমাণ নির্ধারণ করেছেন তারপরে আপনার এটি এতটুকু করা উচিত, ইয়ে জো তাম জাম বাড়াতে হ্যায়, এটি ছবিতে ব্যবহার করা হচ্ছে না, তো কোন মতলব নাহি উসকা। আমি সবসময় এটা থেকে দূরে রয়েছি কারণ হামারি ফিল্মে ইতনি বারি বাজেট কি হোতি হি না হ্যায়, সত্যি কথা বলতে। বাজেট বড় হলেও আমি এটা থেকে দূরে থাকি কারণ এটা ঠিক কাজ না। এটা তোমার মাঠের জন্য ভালো নয়।”

ছোট বাজেটের ছবি কেন করেন জানতে চাইলে তিনি বলেন, ‘আমি ‘ছোট ফিল্ম’ করি কারণ আমি এখানে শুধু সেটা করতে এসেছি। হ্যাঁ, মাঝে মাঝে আমি বড় ফিল্মও করি, ছোট ছোট চরিত্রে অভিনয় করি, ওহ পায়েশো কে লিয়ে করতে হ্যায়।পায়েশা মিলতে হ্যায় আচ্ছা উসমে, তাকি হাম হামারি ছোটে ফিল্মে বানা সাকে।

Read more – নওয়াজউদ্দিন সিদ্দিকী, একজন অভিনেতা যার ৮ টি চলচ্চিত্র কানে পৌঁছেছে তা বিস্তারিত জেনে নিন

তিনি যোগ করেছেন, “আমি নিশ্চিত করি যে আমি সেভাবে ভারসাম্য বজায় রাখছি। আমি যে ধরনের চলচ্চিত্র করছি তা নিয়মিত পর্যালোচনা করি। আমি যদি বাজেট অনুযায়ী একটি বড় ফিল্ম করি, তবে আমি নিশ্চিত করি যে আমি কয়েকটি ছোট ছবি করব। ছোট ফিল্মে খুব একটা ভালো টাকা থাকে না, তাই এটার ভারসাম্য বজায় রাখতে হবে। আমি আমার ক্যারিয়ারের শুরু থেকেই এটা করে আসছি।”

We’re now on Telegram – Click to join

“আমি অদ্ভুত জিনিসগুলি করার প্রয়োজন অনুভব করি কারণ আমি যদি শুধুমাত্র এক ধরণের কাজ করা শুরু করি তবে আমি বিরক্ত হয়ে যাব এবং আমি অন্য কোনও পেশা গ্রহণ করতে বাধ্য হব। আমি মনে করি, আমার পেশাকে আকর্ষণীয় রাখার জন্য আপনাকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে হবে, কখনও আপনি গ্যাংস্টার, কখনও পুলিশ, বায়োপিক, কখনও একজন সাধারণ ব্যক্তির চরিত্রে অভিনয় করতে হবে। আমি যাদের দেখেছি এবং দেখা করেছি তাদের উপর ভিত্তি করে চরিত্রগুলি চিত্রিত করতে পছন্দ করি, এটি খুব আকর্ষণীয়,” তিনি বলেছিলেন।

নওয়াজউদ্দিনকে শেষ দেখা গিয়েছিল অনুরাগ কাশ্যপের হাড্ডি ছবিতে। তাকে শীঘ্রই রাউতু কা রাজ-এ দেখা যাবে, যেটি Zee5-এ প্রিমিয়ার হবে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।