Natasha Poonawalla: নাতাশা পুনাওয়ালা প্যারিসের একটি উৎসবের জন্য সবচেয়ে সুন্দর গাউন পরেছেন; ডায়েট সব্যা মজার মজার মেমস শেয়ার করেছেন

Natasha Poonawalla
Natasha Poonawalla

Natasha Poonawalla: নাতাশা পুনাওয়ালা প্যারিসের একটি অনুষ্ঠানে সবচেয়ে হাই-ফ্যাশনের গাউন পরে অংশ নিয়েছিলেন

হাইলাইটস:

  • নাতাশা ইনস্টাগ্রামে এমব্রয়ডারি করা গাউনে তার নজরকাড়া চেহারার ছবি শেয়ার করেছেন
  • ডায়েট সব্যা নাতাশার ছবি তুলেছেন এবং ইনস্টাগ্রামে মেম দিয়েছেন
  • একটি কালো পটভূমিতে করা সাদা লেসের অ্যাপ্লিক এমব্রয়ডারি দিয়ে সজ্জিত একটি জ্যাকেট এবং একটি স্কার্ট রয়েছে

Natasha Poonawalla: নাতাশা পুনাওয়ালা প্যারিসের শ্যাটেউ দে ভক্স-লে-ভিকোমেতে একটি গালা তহবিল সংগ্রহে অংশ নিয়েছিলেন। ভারতীয় সোশ্যালাইট এবং ব্যবসায়ী মহিলা এই অনুষ্ঠানের জন্য সবচেয়ে অস্বাভাবিক হ্যারিস রিড স্প্রিং ২০২৫ গাউন পরেছিলেন। জনপ্রিয় ইনস্টাগ্রাম পেজ ডায়েট সব্যা ইনস্টাগ্রামে তার পোশাকের সবচেয়ে মজার মেমস ফেলেছে।

We’re now on WhatsApp – Click to join

নাতাশা ইনস্টাগ্রামে এমব্রয়ডারি করা গাউনে তার নজরকাড়া চেহারার ছবি শেয়ার করেছেন এবং পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “সবচেয়ে প্রতিভাবান @হারিস_রিডে ভক্স ভিকোমেতে একটি সুন্দর রাত।” এমন একটি সময়ে যখন সবাই সবার মতো দেখায়, সোশ্যালাইট জানেন কীভাবে উচ্চ ফ্যাশনের নিয়মগুলিকে পুনরায় সংজ্ঞায়িত করে কেন্দ্রের মঞ্চে নিয়ে যেতে হয় এবং নিঃসংকোচে ‘আরও বেশি’ নান্দনিকতাকে আলিঙ্গন করে।

ডায়েট সব্যা নাতাশার ছবি তুলেছেন এবং ইনস্টাগ্রামে মেম দিয়েছেন। তারা একটি মুক্তোর খোলের ভিতরে এবং একটি মার্বেল ফোয়ারার উপরে দাঁড়িয়ে সোশ্যালাইট বৈশিষ্ট্যযুক্ত তিনটি ছবি শেয়ার করেছে। তারা তাদের অনুগামীদের দ্বারা শেয়ার করা একটি মেমও পোস্ট করেছে যেটিতে একজন ব্যক্তি পেইন্ট প্যালেটের মতো নাতাশার পোশাকের উপরের অংশটি ধরে রেখে ছবি আঁকছেন।

Read more – নাতাশা পুনাওয়ালা তার সর্বশেষ পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছেন

হ্যারিস রিড গাউন ডিকোডিং

ফটোগুলি দেখায় যে নাতাশা তার হোটেলের ভিতরে, তার বিছানার উপরে এবং প্যারিসের রাস্তায় পোজ দেওয়ার সময় হ্যারিস রিড গাউনের ডিজাইনের শ্রেষ্ঠত্ব প্রদর্শন করছে৷ একটি কালো পটভূমিতে করা সাদা লেসের অ্যাপ্লিক এমব্রয়ডারি দিয়ে সজ্জিত একটি জ্যাকেট এবং একটি স্কার্ট রয়েছে।

যদিও ব্লেজারটির ঘাড়ের চারপাশে একটি কাঠামোগত গোলক রয়েছে, পূর্ণ দৈর্ঘ্যের বিলোওয়াই হাতা, এবং সামনের বোতাম বন্ধ রয়েছে, স্কার্টটিতে একটি বডিকন মারমেইড সিলুয়েট, একটি প্লীটেড ক্যাসকেডিং ট্রেন এবং একটি মেঝে-চারণকারী হেম দৈর্ঘ্য রয়েছে। আনুষাঙ্গিক জন্য, তিনি স্টেটমেন্ট পার্ল কানের দুল, মুক্তা এবং কাটা হীরা দিয়ে সজ্জিত একটি আংটি, একটি চ্যানেল ক্লাচ এবং হাই হিল বেছে নিয়েছিলেন।

We’re now on Telegram – Click to join

নাতাশা তার মাথার পাশে বসা কফিড বান দিয়ে তাকে একটি শীর্ষ গিঁটে বেঁধেছিল। এদিকে, গ্ল্যামের জন্য, তিনি ডানাযুক্ত আইলাইনার, নিঃশব্দ বাদামী চোখের ছায়া, পালকযুক্ত ভ্রু, মাউভ গোলাপী ঠোঁটের ছায়া, গালের হাড়ের উপর কোরাল রুজ, হাইলাইটার কনট্যুর এবং উজ্জ্বল ত্বক বেছে নিয়েছিলেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.