Mirzapur Movie In The Making: এবার কি মির্জাপুরের সিনেমা তৈরি হচ্ছে? পঙ্কজ ত্রিপাঠীর কালেন ভাইয়া সম্ভবত হৃতিক রোশন দ্বারা প্রতিস্থাপন করা হবে জানা গেছে

Mirzapur Movie In The Making
Mirzapur Movie In The Making

Mirzapur Movie In The Making: এখন, গুজব ছড়িয়েছে মির্জাপুর সিনেমার নাকি কাজ চলছে, সম্ভাব্যভাবে ফ্র্যাঞ্চাইজিকে পুনরুজ্জীবিত করবে

হাইলাইটস:

  • মির্জাপুর সিজন ৩ ব্যর্থ হওয়ার পরে, নির্মাতারা মির্জাপুর সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন
  • মির্জাপুর সিনেমায় পঙ্কজ ত্রিপাঠীর বদলে হৃতিক রোশন
  • মির্জাপুর ৪ ওটিটি প্রকাশের তারিখ

Mirzapur Movie In The Making: মির্জাপুর সিজন ৩ চমকপ্রদভাবে ভক্ত এবং সমালোচকদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে। বেশ কয়েকটি পর্যালোচনা অনুসারে, দিব্যেন্দু শর্মা (যার চরিত্রটি সিজন ২-এ মারা গিয়েছিল বলে অভিযোগ) অনুপস্থিতির পরে শোটি তার প্লট হারিয়েছিল। এমনকি ভক্তরা শেষ পর্ব পর্যন্ত পঙ্কজ ত্রিপাঠি ওরফে কালেন ভাইয়ার উপস্থিতি মিস করেছেন। মূল চরিত্র আলী ফজল, যিনি সিরিজে গুড্ডু ভাইয়া চরিত্রে অভিনয় করেন, তিনি শোটি একসাথে টানতে পারেননি, ভক্তদের হতাশ করে ফেলেছেন। তবে, যদি সর্বশেষ গুজব বিশ্বাস করা হয়, মির্জাপুর সিজন ৩ ব্যর্থ হওয়ার পরে, নির্মাতারা মির্জাপুর সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। আনুষ্ঠানিক নিশ্চিতকরণ এখনও অপেক্ষিত।

Read more – মুন্না ভাইয়ার পুনঃপ্রবেশ! কি করে সম্ভব? জানতে হলে দেখতে হবে মির্জাপুর ৩, যেটি ওটিটি প্লাটফর্মে দেখা যাবে

মির্জাপুর সিনেমায় পঙ্কজ ত্রিপাঠীর বদলে হৃতিক রোশন?

গুজব ছড়িয়েছে যে একজন বিশিষ্ট বলিউড অভিনেতা হৃতিক রোশনকে জনপ্রিয় সিরিজ মির্জাপুরের চলচ্চিত্র রূপান্তরে কালেন ভাইয়ার আইকনিক চরিত্রে অভিনয় করার জন্য বিবেচনা করা হতে পারে। যাইহোক, এই সম্ভাব্য কাস্টিং সিদ্ধান্তটি সোশ্যাল মিডিয়াতে ভক্তদের কাছ থেকে ব্যাপক অস্বীকৃতির সাথে দেখা হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

অনেক নেটিজেন তাদের তীব্র অসন্তোষ প্রকাশ করতে বিভিন্ন প্ল্যাটফর্মে গিয়েছিলেন। একজন নেটিজেন মন্তব্য করেছেন, “কিছু প্রতিবেদনে বলা হয়েছে যে হৃতিক একটি কালেন ভাইয়া অভিযোজন করতে পারেন। যদি সত্য হয়, আমি বুঝতে পারছি না কেন তিনি ইতিমধ্যেই অন্য অভিনেতাদের মালিকানাধীন ভূমিকা বিবেচনা করবেন। এটি একটি দুর্দান্ত চরিত্র, কিন্তু আমরা তাকে আসল চরিত্রে উজ্জ্বল দেখতে চাই। ভূমিকা যেখানে তিনি তার চিহ্ন তৈরি করতে পারেন!”

মির্জাপুর ৪ ওটিটি প্রকাশের তারিখ

যদিও অ্যামাজন প্রাইম ভিডিও চতুর্থ মরসুমের জন্য মির্জাপুরের পুনর্নবীকরণের বিষয়টি নিশ্চিত করেছে, তবে সঠিক প্রকাশের তারিখটি একটি রহস্য রয়ে গেছে। শো-এর পূর্ববর্তী সিজনগুলির ঐতিহাসিক উৎপাদনের সময়সীমার পরিপ্রেক্ষিতে, যা সাধারণত চিত্রগ্রহণের সমাপ্তি এবং চূড়ান্ত প্রিমিয়ারের মধ্যে একটি উল্লেখযোগ্য ব্যবধান দ্বারা চিহ্নিত করা হয়েছে, সিজন ৪-এর জন্য বিলম্বিত রিলিজের প্রত্যাশা করা যুক্তিসঙ্গত।

We’re now on Telegram – Click to join

বিশেষত, অতীতের নিদর্শনগুলির উপর ভিত্তি করে, সম্ভবত চতুর্থ সিজনটি ২০২৫ সালের শেষার্ধ পর্যন্ত আত্মপ্রকাশ করবে না বা সম্ভাব্যভাবে এমনকি ২০২৬-এর মধ্যেও ছড়িয়ে পড়বে, ভক্তদের একটি দৃঢ় প্রকাশের তারিখের ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে হবে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.