Mirzapur 3 Bonus Episode On OTT: মুন্না ভাইয়ার পুনঃপ্রবেশ! কি করে সম্ভব? জানতে হলে দেখতে হবে মির্জাপুর ৩, যেটি ওটিটি প্লাটফর্মে দেখা যাবে

Mirzapur 3 Bonus Episode On OTT
Mirzapur 3 Bonus Episode On OTT

Mirzapur 3 Bonus Episode On OTT: মির্জাপুর ৩ অ্যামাজন প্রাইম ভিডিও তার বহুল প্রতীক্ষিত বোনাস পর্ব প্রকাশের মাধ্যমে তার দর্শকদের অবাক করেছে

হাইলাইটস:

  • মির্জাপুর ৩ বোনাস পর্ব মুন্না ভাইয়া ফিরে এসেছে
  • মির্জাপুর বোনাস পর্ব ওটিটি প্রকাশের তারিখ
  • মির্জাপুর ৩ বোনাস পর্বটি এখন অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রবাহিত হচ্ছে

Mirzapur 3 Bonus Episode On OTT: সুসংবাদ! কবর থেকে উঠলেন মুন্না ভাইয়া। অ্যামাজন প্রাইম ভিডিও তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বোনাস পর্বের জন্য একটি একেবারে নতুন পোস্টার উন্মোচন করেছে, ভক্তদের অবাক করে দিয়েছে। এপিসোডের প্রকাশের তারিখ ঘোষণার সাথে পোস্টারটিতে প্রবল দিব্যেন্দু শর্মাকে আইকনিক মুন্না ভাইয়ার চরিত্রে দেখানো হয়েছে। এই অপ্রত্যাশিত আপডেটটি ফ্যানবেসের মাধ্যমে আনন্দের ঢেউ পাঠিয়েছে, যারা বোনাস পর্বের মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

We’re now on WhatsApp – Click to join

মির্জাপুর ৩ বোনাস পর্ব: মুন্না ভাইয়া ফিরে এসেছে!

মুন্না ভাইয়ার প্রত্যাবর্তন অ্যাকশন, নাটক এবং ষড়যন্ত্রের ঘূর্ণিঝড় উড়িয়ে দিয়েছে, যা সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া থেকে স্পষ্ট।

Read more – আমরা আপনার জন্য আরও মির্জাপুরের মতো ৭টি ওয়েব-সিরিজ নিয়ে চলে এসেছি, আপনি যেকোনো সময় এগুলি দেখতে পারেন

অনুরাগীরা শীঘ্রই মন্তব্য বিভাগ থেকে স্পষ্ট প্রতিক্রিয়া বাদ দিয়েছিলেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “কেউ কি নিশ্চিত থাকতে পারে যে মুন্না এই বোনাস পর্বে ফিরে আসছে যদি তাহলে ব্যাখ্যা করুন,” অন্য একজন লিখেছেন, “সিজন ৩ কো সহি করণ কা এক হি তারিকা হ মুন্না ভাইয়া,” একজন ভক্ত মন্তব্য করেছেন, “বাদশাহ ফিরে,” অন্যরাও অনুরূপ মন্তব্য বাদ দিয়েছিলেন।

মির্জাপুর বোনাস পর্ব ওটিটি প্রকাশের তারিখ

মির্জাপুর ৩ বোনাস পর্বটি এখন অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রবাহিত হচ্ছে। প্রাইম ভিডিওর শেয়ার করা ক্লিপে দিব্যেন্দু শর্মাকে বলতে শোনা যায়, “হাম কেয়া গে, পুরা বাওয়াল মাচ গয়া। সুনা হ্যায় হুমারে লয়াল ফ্যান বোহুত কিয়ে হামকো। সিজন ৩ মে কুছ চিজিন মিস কিয়ে আপ। ও হাম খুজ কে লে আয়ে হ্যাঁ। , মুন্না ত্রিপাঠীর কারণে, যখন থেকে আমি চলে গেছি তখন থেকে আপনারা সবাই সিজন ৩ এ মিস করেছেন।

We’re now on Telegram – Click to join

অপ্রত্যাশিতদের জন্য, দিব্যেন্দুর চরিত্র, মুন্না, মির্জাপুরের সিজন ২-এ গুড্ডু ভাইয়ার (আলি ফজল) হাতে একটি মর্মান্তিক মৃত্যুর মুখোমুখি হয়েছিল, সিজন ৩-এ তার অনুপস্থিতি ব্যাখ্যা করেছিল।

বিনোদন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.