Mimi Chakraborty: ধর্ষণের হুমকি পেয়েও গর্জে উঠলেন মিমি! নারী নিগ্রহে অভিযুক্ত ভারতের ১৫১ জন বিধায়ক-সাংসদদের বিরুদ্ধেও আওয়াজ তুললেন

Mimi Chakraborty
Mimi Chakraborty

Mimi Chakraborty: এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী

 

হাইলাইটস:

  • এসেছে ধর্ষণের হুমকি, তবুও চুপ থাকেননি অভিনেত্রী মিমি চক্রবর্তী
  • এবার আওয়াজ তুললেন নারী নিগ্রহে অভিযুক্ত ভারতের ১৫১ জন বিধায়ক-সাংসদদের বিরুদ্ধে
  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের ক্ষোভ উগড়ে দিলেন তিনি

Mimi Chakraborty: আর জি কাণ্ডের প্রতিবাদে যখন মুখ খুলেছে গোটা দেশ, তখন বাংলা পেরিয়ে দেশের গণ্ডি ছাড়িয়ে গোটা ঘটনার রেশ গিয়ে পৌঁছেছে আমেরিকা-কানাডার মতো দেশেও। এবার তারই মাঝে দেশ চলতে থাকা ক্রমাগত নারী নির্যাতন ও ধর্ষণ নিয়ে সামনে আসছে একের পর এক পরিসংখ্যান।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি একটি নিউজ আর্টিকেল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, মহিলাদের বিরুদ্ধে অপরাধের মামলা রয়েছে ভারতের প্রায় ১৫১ জন রাজনৈতিক নেতার উপরে। তার মধ্যে বিধায়ক এবং সাংসদও রয়েছে। জাতীয় নির্বাচন কমিশনে প্রার্থীদের পেশ করা তথ্য থেকেই খবরটি সামনে এসেছে বলেই জানা যাচ্ছে। রাজ্য ভিত্তিক হিসাবে নারী নিগ্রহে এগিয়ে রয়েছে বাংলা, তবে দল হিসেবে এগিয়ে রয়েছে বিজেপি।

We’re now on Telegram – Click to join

এই খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গেছে। যেখানে রাজনৈতিক নেতারাই এই রকম নিকৃষ্ট কাজের সঙ্গে যুক্ত থাকতে পারে, সেখানে প্রতিবাদ করে কি আদেও কোনও লাভ হবে? এই নিয়ে মুখ প্রাক্তন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Mimi Chakraborty

২০২৪-এর লোকসভা নির্বাচনে ভোটে না দাঁড়ালেও গত লোকসভা নির্বাচনে বড় মার্জিনে তৃণমূলের টিকিটে জিতে সাংসদ হয়েছিলেন মিমি। তবে তিনি প্রতিবাদের ভাষা জানেন, তাই কোনওদিনই প্রতিবাদ করতে ভায় পান না। যার প্রমান তিনি আগেও দিয়েছেন। ওই নিউজ আর্টিকেলের স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। স্টোরিতে তিনি লেখেন, ‘দেশের ভার এদেরই হাতে, আর কী বা আশা করতে পারি আমরা’।

Read more:- সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি মিমিকে, প্রতিবাদে সরব অভিনেত্রী

গত কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি পেয়েছেন অভিনেত্রী। এই ঘটনারও তীব্র প্রতিবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন তিনি। শুধু তাই নয়, কলকাতা পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চেও দ্বারস্থ হন। তারও আপডেট বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানান অভিনেত্রী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.