Mimi Chakraborty: ছবির প্রচারে বাংলাদেশে গিয়ে বিপদের মুখে অভিনেত্রী মিমি চক্রবর্তী, কিন্তু কি এমন হল অভিনেত্রীর সাথে?

Mimi Chakraborty: বাংলাদেশে ‘তুফান’-এর প্রচারে গিয়ে বিপদের মুখে অভিনেত্রী

 

হাইলাইটস:

  • বর্তমানে আসন্ন ছবি ‘তুফান’-এর প্রচারে ব্যস্ত মিমি
  • ছবির প্রচারে বাংলাদেশেও গিয়েছিলেন তিনি
  • আর সেখানেই ভয়ঙ্কর বিপদের মুখে পড়েন অভিনেত্রী

Mimi Chakraborty: সম্প্রতি আসন্ন ছবি ‘তুফান’-এর প্রচারে বাংলাদেশে গিয়েছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ১৩ই জুন অর্থাৎ গতকালই দেশে ফেরার কথা ছিল তাঁর। তবে তাঁর সঙ্গে ঘটে গেল এক অদ্ভুত কাণ্ড। ঢাকা বিমানবন্দরের রানওয়েতে অভিনেত্রীর গাড়ি এসে থামতে হঠাৎই চারিদিক কালো হয়ে আসে। সেই সঙ্গে চলছিল দমকা হাওয়াও।

We’re now on WhatsApp – Click to join

শুধু তাই নয়, অভিনেত্রীও গাড়িও ঠক ঠক করে কেঁপে উঠে। তবে তিনি নিজেকে সামলে রীতিমতো বিমানে ছুটে উঠে পড়েন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দুশ্চিন্তায় পড়ে গেছেন তাঁর অনুরাগীরা। ‘তুফান’ ছবির প্রচারে গিয়ে কি অভিনেত্রী সত্যিই তুফানের কবলে পড়লেন?

ঝড়বৃষ্টির দাপটে অভিনেত্রীর টুপিও উড়ে যাচ্ছিল। কোনওমতে টুপি সামলে বিমানের মধ্যে প্রবেশ করেন তিনি। তবে এরপরেও তিনি খুশি। বাংলাদেশকে জানালেন ধন্যবাদও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘‘তুফান থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’’ বাংলাদেশে ‘তুফান’ ছবির প্রচার করতে গিয়ে ঝড়-তুফানের মধ্যে পড়ে খানিকটা যেন তাঁদের সিনেমার নামের সার্থকতাই বজায় রইল।

We’re now on Telegram – Click to join

‘তুফান’ ছবিটি দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ওপার বাংলার শাকিব খান। এছাড়াও রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী নাবিলাও। এপার বাংলা থেকে এই ছবির প্রযোজক হিসাবে থাকছে এসভিএফ (SVF)। অন্যদিকে ওপার বাংলা থেকে এই ছবিটি প্রযোজনা করছে ‘চরকি’ এবং ‘আলফা আই’। ‘তুফান’ মূলত অ্যাকশন ঘরানার ছবি হতে চলেছে। ছবিতে অভিনেতা শাকিব খানের যে লুক প্রকাশ্যে এসেছে, তার সঙ্গে অনেকেই মিল খুঁজে পাচ্ছেন হিন্দি ছবি ‘অ্যানিম্যাল’-এর রণবীর কপুরের লুকের। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি ছবির পরিচালক রায়হান রাফি।

Read more:- সেক্সি ব্রালেটে বোল্ড লুক মিমি চক্রবর্তীর, অভিনেত্রীর কিলার পোজ দেখে চোখ ফেরানো মুশকিল!

এর আগে একাধিকবার বাংলাদেশি প্রযোজনায় কাজের কথা হলেও বাস্তবে জল গড়ায়নি। তবে এবার তুফান ছবির মাধ্যমেই ঢালিউডে পা রাখছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। গত বছর রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবিটি দুই বাংলার সমালোচকদেরই পছন্দ হয়। এবার তাঁর পরিচালনায় এই অ্যাকশন থ্রিলারে শাকিব, মিমি এবং নাবিলা ত্রয়ী দর্শককে চমকে দেবে বলেই দাবি করেছেন নির্মাতা সংস্থা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.