The View: ম্যাকেন “দ্য ভিউ” এ লোপেজের সাথে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন

The View: দ্য ভিউ-এর সেটে লোপেজের সঙ্গে ম্যাকেনের আলাপচারিতা

হাইলাইটস:

  • মেগান ম্যাকেন আয়োজিত সিটিজেন ম্যাককেনের গত শুক্রবারের পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন
  • জেনিফার লোপেজকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ওয়েব ফিল্ম অ্যাটলাসে

The View: কার্লোস কিং সহ-হোস্ট মিরান্ডা উইলকিন্সের সাথে মেগান ম্যাকেন আয়োজিত সিটিজেন ম্যাককেনের গত শুক্রবারের পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন। একটি খোলামেলা আলোচনায়, ম্যাকেন “দ্য ভিউ” এ লোপেজের সাথে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন। এন্টারটেইনমেন্ট উইকলির মতে, পডকাস্ট হোস্ট স্বীকার করেছেন “আই, টু, শেয়ার সিমিলার নেগেটিভ স্টোরিস দ্যাট দ্য এনটায়ার ওয়ার্ল্ড ডাস। আই ফিল ব্যাড বিকউস উই’আর টার্নিং এ পয়েন্ট হোয়ার দ্যেয়ার’স বুল্লিয়িং হ্যাপেনিং টু J.Lo” “সি জাস্ট ইস এ ডিপলি আনপ্লেসেন্ট পারসন। সি হ্যাড দ্য বিগেস্ট এনকারেজ আই’হ্যাভ এভার সিন। মোর দ্যান কিম কার্ডাশিয়ান অ্যান্ড দ্য প্রেসিডেন্ট, “তিনি চালিয়ে যান।

We’re now on WhatsApp- Click to join

আউটনম্বারড তারকা আরও অভিযোগ করেছেন যে লোপেজ তার একটি টিকটক ভিডিওর সাথে সংযুক্ত, যা প্ল্যাটফর্ম নিজেই অ্যাপ থেকে সরিয়ে দিয়েছে। যেহেতু তার কাছে লোপেজের এই কাজের সাথে জড়িত থাকার কোন প্রমাণ ছিল না সে বলেছিল, “কথিতভাবে, তিনি আমাদের ভিডিওটি সরিয়ে নিয়েছিলেন,” যার সাথে সহ-হোস্ট উইলকিন্স যোগ করার বিষয়ে রসিকতা করেছিলেন, “আমরা এখনই তার সাথে বিফিং করছি।” ম্যাকেন দ্য ভিউ থেকে তার সময়ের কথা স্মরণ করেছিলেন কারণ তিনি যোগ করেছেন, “আমি ‘দ্য ভিউ’-এ একজন হোস্ট ছিলাম, সে ভালো ছিল না। আপনাকে সবসময় এত সুন্দর হতে হবে না, তবে এটি আশ্চর্যজনক যে কিম কার্ডাশিয়ানের মতো লোকেরা আরও আনন্দদায়ক হতে পারে না।”

Read More- জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেকের মনোমুগ্ধকর ক্রিসমাস উদযাপন

রিয়েলিটি টিভি তারকা বলেছেন “তিনি খুব সুন্দর ছিলেন, এবং তার কোনও বড় দল ছিল না। এখন দেখ, আমি ডামি নই। তারপর থেকে তিনি এই বিশ্ব সুপারস্টার হয়ে উঠেছেন। “মেগান জানে আমি ভেগাসকে ভালোবাসি। আমি ভেগাসে J.Lo দেখতে গিয়েছিলাম এবং আমার জীবনে আমি যে সেরা পাঁচটি শো দেখেছি। তিনি সরাসরি ৯০ মিনিটের জন্য পারফর্ম এবং ডান্স করেছিলেন – কোন বিরতি নেই। তিনি একজন কঠোর পরিশ্রমী, এবং আমি হতবাক হয়ে গিয়েছিলাম যে লোকেরা টিকিট কিনছিল না,” ৪৪ বছর বয়সী প্রযোজক যোগ করেছেন।

We’re now on Telegram- Click to join

জেনিফার লোপেজকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ওয়েব ফিল্ম অ্যাটলাসে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.