Maharagni Teaser: প্রকাশ্যে এল মহারাগনি’-র প্রথম ঝলক, ছবির টিজারে অভূতপূর্ব লুকে সকলের নজর কাড়লেন কাজল!

Maharagni Teaser: কাজল এবং প্রভু দেবা অভিনীত ছবি ‘মহারাগনি: কুইন অফ কুইন্স’-এর প্রথম ঝলক সামনে এসেছে

 

হাইলাইটস:

  • বলিউডের পর এবার দক্ষিণের ছবিতে বাজিমাত করতে চলেছেন কাজল
  • প্রভু দেবার সঙ্গে জুটি বেঁধে অভূতপূর্ব লুকে হাজির হয়েছেন অভিনেত্রী
  • টিজারের একটুকরো মুহূর্তও যে সকলের নজর কেড়েছে, তা তো বলাই বাহুল্য

Maharagni Teaser: প্রকাশ্যে এল কাজল এবং প্রভু দেবার ছবি ‘মহারাগনি: কুইন অফ কুইন্স’-এর (Maharagni – Queen of Queens)প্রথম ঝলক। যেখানে অনবদ্য এন্ট্রি নিয়ে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন অভিনেত্রী কাজল। পাশাপাশি প্রভু দেবাও তাঁর অনবদ্য স্টাইলে দর্শকদের মধ্যে ভয় জাগিয়ে তুলছেন। ছবিটির প্রথম ঝলক সামনে আসতেই এটি নিয়ে দর্শকরা বেশ উত্তেজিত। কাজল ও প্রভু দেবার দুর্দান্ত অভিনয় ইতিমধ্যেই প্রচুর প্রশংসা আদায় করে নিয়েছে।

We’re now on WhatsApp – Click to join

কাজল তাঁর ইনস্টা হ্যান্ডেলে ‘মহারাগনি: কুইন অফ কুইন্স’-এর প্রথম ঝলক শেয়ার করেছেন। এবং ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনাদের সঙ্গে মুহূর্তটি শেয়ার করতে পেরে খুবই আনন্দিত। মহারাগনি মানে রানিদের রানি। শুধু অপেক্ষা করুন আর উপভোগ করুন। আশাকরি আপনাদের এটা ভালো লাগবে। এই ছবিটি পরিচালনা করেছেন তেজ উৎপলাপাথি। ছবির প্রথম ঝলক দেখে দর্শক ভূয়সী প্রশংসা করছে। অনেকে বলেছেন, এখন এই ছবি মুক্তির জন্য অপেক্ষা করা মুশকিল হয়ে পড়ছে। কাজলের প্রশংসা করতে গিয়ে কেউ কেউ অভিনেত্রীকে ‘ওয়ান্ডার ওম্যান পাওয়ার’ বলেও সম্মোধন করেছেন। আবার অনেকে এই ছবিকে ব্লকবাস্টার বলেও উল্লেখ করেছেন।

We’re now on Telegram – Click to join

‘মহারাগনি: কুইন অফ কুইন্স’ ছবিটির ঝলকের শুরুতে দেখা যায় প্রভুদেবাকে। এরপর গাড়ির স্টান্টের দৃশ্যে দেখা যায় যুক্তা মেননকে। সেই সঙ্গে ছবির প্রথম ঝলকের ভিডিওতে নাসিরুদ্দিন শাহকেও দেখতে পাওয়া যাচ্ছে। অবশেষে রয়েছে কাজলের গ্র্যান্ড এন্ট্রি। দেবী দুর্গার পুজোর সময় উপস্থিত হয়েছেন কাজল। টিজারে অভিনেত্রীকে দুর্গা অবতারে শত্রুদের বধ করতে দেখা গেছে।

Read more:- সলমনের সঙ্গে এবার বিগস্ক্রিন শেয়ার করতে চলেছেন বাহুবলীর ‘কাটাপ্পা’, ‘সিকন্দর’ ছবিতে থাকছে বড় চমক

কাজলের এই ছবির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা অজয় দেবগন লিখেছেন, ‘আলি রে আলি মহারাগনি আলি।’ এই অ্যাকশন ছবিটির প্রযোজনা করেছে বাওয়েজা স্টুডিওস এবং E7 এন্টারটেইনমেন্টস। কাজল এবং প্রভু দেবা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, যুক্তা মেনন, আদিত্য সিল এবং যিশু সেনগুপ্ত। এই প্যান ইন্ডিয়া সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.