Salman Khan: সলমনের সঙ্গে এবার বিগস্ক্রিন শেয়ার করতে চলেছেন বাহুবলীর ‘কাটাপ্পা’, ‘সিকন্দর’ ছবিতে থাকছে বড় চমক

Salman Khan: ২০২৫ সালের ইদে মুক্তি পাবে সলমন খানের ‘সিকন্দর’

 

হাইলাইটস:

  • সলমন খানের আগামী ছবি ‘সিকন্দর’-এ থাকছে বড় চমক
  • ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে কাটাপ্পাকে
  • কঠোর নিরাপত্তার মধ্যে হবে ছবির শুটিং

Salman Khan: ‘বাহুবলী’-র ‘কাটাপ্পা’-কে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়াও কার্যত অসম্ভব। ছবির প্রথমভাগে মহেন্দ্র বাহুবলী অর্থাৎ প্রভাসকে খুন করে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন ‘কাটাপ্পা’ অর্থাৎ দক্ষিণী অভিনেতা সত্যরাজ। এমনকী, সেই সময় দর্শকদের মনে একটাই প্রশ্নই হয়ে জেগেছিল যে, কাটাপ্পা কেন হত্যা করলো বাহুবলীকে?

We’re now on WhatsApp – Click to join

তবে তার উত্তর মিলেছিল ‘বাহুবলী’ ছবির দ্বিতীয়ভাগে। এবার সেই বাহুবলী খ্যাত ‘কাটাপ্পা’র সঙ্গেই সিনেপর্দায় অ্যাকশন করতে দেখা যাবে সলমন খানকে। সূত্রের খবর, সলমনের পরবর্তী ছবি ‘সিকন্দর’-এ খলনায়কের চরিত্রে দেখা যাবে কাটাপ্পা ওরফে দক্ষিণী তারকা সত্যরাজকে।

We’re now on Telegram – Click to join

সলমনের প্রাণনাশের হুমকির পর কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হয়েছে ‘সিকন্দর’ ছবির শুটিং। তবে প্রাণনাশের হুমকিকে যে ভাইজান একফোঁটাও ভয় পাননি তা তাঁর অ্যাক্টিভিটি দেখেই বোঝা যাচ্ছে। একেবারে ‘দাবাং’ মেজাজে শুটিং করছেন সলমন। সম্প্রতি শোনা গিয়েছিল এই ছবিতে সলমনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী রশ্মিকা মান্দানা।

Read more:- ভক্তদের জন্য ভাইজানের ইদের উপহার, আগামী বছর ইদে আসতে চলেছে ‘সিকান্দর’

এর আগে শাহরুখ খানের সঙ্গে হিন্দি ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’-এ দেখা গিয়েছিল কাটাপ্পাকে। তবে সেই ছবিতে তিনি দীপিকার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। এই প্রথম বলিউড ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। ভাইজানের সঙ্গে তাঁর কেমিস্ট্রি কেমন হতে চলেছে সেদিকেই তাকিয়ে রয়েছেন অনুরাগীরা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.