Salman Khan: ভক্তদের জন্য ভাইজানের ইদের উপহার, আগামী বছর ইদে আসতে চলেছে ‘সিকান্দর’

Salman Khan: ইদের দিন সলমান খানের তরফ থেকে ভক্তদের জন্য কোন উপহার থাকবে না, তা কখনই হতে পারে না

 

হাইলাইটস:

  • ইদ উপলক্ষ্যে সলমান খানের বড় চমক
  • আগামী ইদে মুক্তি পেতে চলেছে ভাইজানের ‘সিকান্দর’
  • এর পাশাপাশি তিনি ভক্তদের কাছে অক্ষয় কুমার ও অজয় দেবগনে ছবি দেখারও আবেদন জানিয়েছেন

Salman Khan: ইদ এবং বলিউড ভাইজান অর্থাৎ সলমান খান একে অপরের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িত তা বলা চলে। প্রতিবছর ইদের দিনে ভক্তদের জন্য কোনও না কোনও উপহার দিয়েই থাকেন ভাইজান। এবছর ইদে তাঁর ছবি না থাকাটা ভীষণভাবে আঘাত করেছে তাঁর ভক্তদের। তবে আর কষ্ট পেতে হবে না! ইদের দিন সকালেই ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

আজ অর্থাৎ ইদের মতো এই বিশেষ দিনেই ঘোষণা করে দিলেন তাঁর আগামী ছবি মুক্তির তারিখ। তাঁর নতুন ছবি ‘সিকান্দর’ আগামী বছর ইদের দিনেই মুক্তি পেতে চলেছে সিনেমাহলে। সোশ্যাল মিডিয়ায় সলমন জানিয়েছেন, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক এআর মুরুগাদোস একসঙ্গে আসতে চলেছেন ‘সিকান্দর’ নিয়ে।

ভাইজান সোশ্যাল মিডিয়ায় সুখবরটি শেয়ার করে লিখেছেন, “এই ইদে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ এবং ‘ময়দান’ দেখুন কিন্তু পরের ইদে এসে সিকান্দর দেখবেন। আপনাদের সবাইকে ইদের শুভেচ্ছা।” ইদ উপলক্ষ্যে সলমান খানের পরবর্তী ছবির প্রকাশ্যে আসায় ভক্তদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে।

তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক ছবিতে দেখা গেছে সলমান-সাজিদ জুটি। ‘জুড়ওয়া’, ‘মুজসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো সুপারহিট ছবি উপহার দিয়েছে তাঁরা। তবে ‘কিক’-পর অনেকগুলি বছর কেটে যাওয়ার পর আবার বড়পর্দা কাঁপাচ্ছে আসছে এই বিখ্যাত জুটি। অন্যদিকে, এআর মুরুগাদোস আমির খানের ‘গজিনি’-এর মতো সুপারহিট ছবি পরিচালনা করেছেন। এছাড়া তিনি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক হিট দিয়েছেন।

উল্লেখ্য, গত বছর সলমানকে শেষ দেখা গিয়েছিল ‘টাইগার ৩’ ছবিতে। যার বিপরীতে ছিলেন ক্যাটরিনা কইফ। তবে এই প্রথমবার ইমরান হাশমির সঙ্গে পর্দায় দেখা গিয়েছিল ভাইজানকে। YRF (যশ রাজ ফিল্মস) স্পাই ইউনিভার্সের এই ছবিটি ছিল ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পার্ট। ভাইজানের পরবর্তী ছবিগুলির মধ্যে রয়েছে পরিচালক করণ জোহরের সঙ্গে ‘দ্য বুল’ এবং বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে ‘টাইগার বনাম পাঠান’। তবে সম্প্রতি খবর পাওয়া গেছে যে, করণের সঙ্গে সলমানের ছবির কাজ এখন আপাতত স্থগিত রাখা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা করা হয়নি।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.