Jackky Bhagnani And Director Ali Abbas Zafar: বাড়ে মিয়া ছোটে মিয়ার পরিচালক আলী আব্বাস জাফরের বিরুদ্ধে তহবিল অপব্যবহারের অভিযোগ দায়ের করেছেন ভাশু এবং জ্যাকি ভাগনানি

Jackky Bhagnani And Director Ali Abbas Zafar
Jackky Bhagnani And Director Ali Abbas Zafar

Jackky Bhagnani And Director Ali Abbas Zafar: প্রযোজক ভাশু এবং জ্যাকি ভাগনানি বকেয়া পাওনা এবং আর্থিক চ্যালেঞ্জ নিয়ে বাড়ে মিয়া ছোটে মিয়া সিনেমার শুটিং চলাকালীন তহবিল অপব্যবহারের জন্য পরিচালক আলী আব্বাস জাফরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন

হাইলাইটস:

  • ভর্তুকি তহবিল চুরির অভিযোগে পরিচালক আলী আব্বাস জাফরের বিরুদ্ধে একটি আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেছেন
  • ৩৫০ কোটি টাকার বিশাল বাজেটের সাথে, সিনেমাটি উল্লেখযোগ্যভাবে কম পারফর্ম করেছে
  • বাড়ে মিয়া ছোটে মিয়ার পরিচালনায় কাজ করার জন্য বাশু ভগনানিকে ৭.৩০ কোটি টাকা দিতে ব্যর্থ হওয়ার অভিযোগ করেছেন

Jackky Bhagnani And Director Ali Abbas Zafar: প্রযোজক বাশু ভাগনানি এবং জ্যাকি ভাগনানি, পূজা এন্টারটেইনমেন্টের পিছনে চালিকা শক্তি, বাড়ে মিয়া ছোটে মিয়ার শুটিং চলাকালীন প্রাপ্ত ভর্তুকি তহবিল চুরির অভিযোগে পরিচালক আলী আব্বাস জাফরের বিরুদ্ধে একটি আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেছেন। প্রতিবেদন অনুসারে, তহবিলগুলি আবুধাবি কর্তৃপক্ষ সরবরাহ করেছিল এবং ভাগনানিরা জাফরকে তাদের অপব্যবহার করার জন্য অভিযুক্ত করেছিল। বান্দ্রা থানায় ৩রা সেপ্টেম্বর, ২০২৪-এ অভিযোগটি দায়ের করা হয়েছিল। মামলা দায়েরের পর পুলিশ জাফরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করবে বলে আশা করা হচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

বিতর্কটি এমন এক সময়ে আসে যখন পূজা এন্টারটেইনমেন্ট একাধিক চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। বাদে মিয়া ছোট মিয়ার বিভিন্ন ক্রু মেম্বারদের বকেয়া পরিশোধ না করা ইতিমধ্যেই জনমনে আলোড়ন তুলেছে। ভাগনানিরা এখন জাফরের সাথে আরেকটি আর্থিক বিরোধে জড়িয়ে পড়েছে।

Read more – ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’য় টাইগা শ্রফের থেকে দ্বিগুণ পারিশ্রমিক নিয়েছেন অক্ষয় কুমার, জানেন অক্ষয়ের পারিশ্রমিক কত?

অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত বাড়ে মিয়া ছোটে মিয়া চলচ্চিত্রটি ছিল বছরের সবচেয়ে প্রত্যাশিত মুক্তির একটি। ৩৫০ কোটি টাকার বিশাল বাজেটের সাথে, সিনেমাটি উল্লেখযোগ্যভাবে কম পারফর্ম করেছে, বক্স অফিসে মাত্র ১০০ কোটি টাকা আয় করেছে। দর্শক এবং সমালোচক উভয়ের দ্বারা সমালোচিত, ছবিটির ব্যর্থতা প্রযোজনা দল এবং পরিচালকের মধ্যে উত্তেজনাকে আরও তীব্র করেছে।

আগুনে জ্বালানি যোগ করে, জাফর প্রকাশ্যে বাড়ে মিয়া ছোটে মিয়ার পরিচালনায় কাজ করার জন্য বাশু ভগনানিকে ৭.৩০ কোটি টাকা দিতে ব্যর্থ হওয়ার অভিযোগ করেছেন। জাফরের মতে, অনাদায়ী বকেয়া চলচ্চিত্রের আর্থিক সংগ্রামের ফল। ৩১শে জুলাই, ২০২৪-এ, জাফর ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের কাছে একটি অভিযোগ দায়ের করেন, যা পরবর্তীতে হস্তক্ষেপের জন্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই) এর কাছে বিষয়টি বাড়িয়ে তোলে। FWICE জাফরকে অপরিশোধিত অর্থের প্রমাণ দেওয়ার জন্য অনুরোধ করেছে যখন পূজা এন্টারটেইনমেন্ট কোনও বৈধ দাবি অস্বীকার করে চলেছে।

We’re now on Telegram – Click to join

প্রোডাকশন হাউসটি ক্রমবর্ধমান আর্থিক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছে, যার মধ্যে মিশন রানিগঞ্জ এবং গণপথের মতো অন্যান্য চলচ্চিত্রের ক্রু সদস্যদের অবৈতনিক বকেয়া দেওয়ার অভিযোগ রয়েছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে পূজা এন্টারটেইনমেন্টকে ২৫০ কোটি টাকার ঋণ নিষ্পত্তি করার জন্য মুম্বাইতে তার সাততলা অফিস বিক্রি করতে হয়েছিল, পাশাপাশি তার কর্মীদের ৮০ শতাংশ ছাঁটাই করতে হয়েছিল।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.