RG Kar Case: ‘যদি না মেয়েদের বাঁচাতে পারি, এই কন্যাশ্রী, রূপশ্রী- এর কোনো মানে নেই’ আর জি কর কাণ্ডে বিষ্ফোরক দাবি দেবের

RG Kar Case
RG Kar Case

RG Kar Case: আর জি কর কাণ্ডে প্রথম থেকে সমালোচনার মুখে পড়লেও, অবশেষে বিষ্ফোরক ফাঁস করলেন দেব

হাইলাইটস:

  • আর জি কর কাণ্ডে দেবের নীরবতাকে ঘিরে শুরু হয় সমালোচনা
  • সমালোচনার ঘোর কাটিয়ে নীরবতা ভাঙলেন
  • অবশেষে মুখ খুললেন অভিনেতা দেব

RG Kar Case: আর জি কর কাণ্ডে অভিনেতা দেবের নীরবতাকে ঘিরে সমালোচনার মুখে পড়েছেন তিনি। অভিনেতা দেবের রাজনৈতিক সৌজন্যের দিক থেকে যথেষ্ট পরিচিতি রয়েছে তাঁর এবং যেকোনো বিষয়ে নিজস্ব মতামতও রাখেন তিনি। কিন্তু নিজের ছবির (খাদান) ট্রেলার মুক্তি পেছানো ছাড়া আর জি কর কাণ্ডে কোনো মন্তব্য করতে শোনা যায়নি তাঁকে। এর জন্য চরম সমালোচনার মুখে জড়িয়ে পড়েন দেব (Dev), ট্রোলের শিকার হয়েছেন তিনি। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন অভিনেতা।

We’re now on WhatsApp- Click to join

ঘাটালে আর জি কর কাণ্ডের বিষয়ে নীরবতা ভাঙলেন দেব

বুধবার, ঘাটালে আর জি কর কাণ্ডে সরব হন দেব। তিনি বলেন, ‘এই কন্যাশ্রী, রূপশ্রী, বেটি বাঁচাও এর কোনো মানে নেই, যদি না আমরা আমাদের দেশের মেয়েদের বাঁচাতে পারি’। এরপর কেন্দ্রীয় সরকারের উদ্দেশে দেব বলেন, ‘কেন্দ্রের সর্বদলীয় বৈঠক ডাকা উচিত। প্রধানমন্ত্রীর সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে একটি বৈঠকে বসা উচিত। এবং ধর্ষণ বিরোধী কঠোর আইন আনার প্রয়োজন।’

কেন্দ্রকে বিশেষ আর্জি জানালেন দেব 

আর জি কর কাণ্ডের প্রতিবাদে মিছিল এবং রাত দখলের ডাকে সামিল হচ্ছেন অসংখ্য মানুষ। অভিনেতা দেব জানিয়েছেন, এই আন্দোলনকে যেন ভারতের মানুষ পরবর্তী ১০০ বছরেও মনে রাখে। এই আন্দোলনের হাত ধরেই যেন হয় ধর্ষণ বিরোধী আইন তা মনে রাখা প্রয়োজন। এরপর যেন আর কারোর নাম তিলোত্তমা না দিতে হয়।

We’re now on Telegram- Click to join

রাজ্য সরকারকে নিয়ে সরব হন দেব

আর জি কর কাণ্ডকে নিন্দনীয় ঘটনা বলে উল্লেখ করেন দেব। এবং বলেন, বর্তমানে রাজনৈতিক দলগুলি পরস্পরকে দোষারোপ করছে। অসমের মুখ্যমন্ত্রী বাংলার মুখ্যমন্ত্রীকে কিছু বলছেন, আবার এ রাজ্যের মুখ্যমন্ত্রী অন্য রাজ্যের মুখ্যমন্ত্রীকে কিছু বলে উঠছেন। এটি বাংলা বা কোনো রাজ্যের নয়, বরং সমগ্র দেশের সমস্যা। এরপরে বলেন, বাংলার সরকারকে ফেলে দেওয়া বা কোনো অস্বস্তিতে ফেলার সময় এটি নয়।

Read More- গো ব্যাক স্লোগান! শ্যামবাজারে হেনস্তার শিকার টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, তাঁর প্রতিক্রিয়া শুনুন

বুধবার, একাধিক কর্মসূচি নিয়ে ঘাটালে আসেন সাংসদ দেব। এদিন ঘাটাল মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে বিভিন্ন বিষয়ে রোগী কল্যাণ সমিতির সঙ্গে বৈঠক করেন। হাসপাতালে ডায়ালিসিস মেশিনের সূচনার অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন। এরপর ঘাটাল পাঁশকুড়া রাজ্য সড়কে স্ট্রিট লাইটের উদ্বোধনও করেন তিনি।

এইরকম আরও গুরুত্বপূর্ণ বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.