Gorgeous Isha Ambani: ঈশা আম্বানি, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ সংবর্ধনার জন্য সব্যসাচী কাস্টম লেহেঙ্গা বানিয়ে পড়েছিলেন, তার সেই পোশাকটি সকলের নজর কেড়েছে

Gorgeous Isha Ambani
Gorgeous Isha Ambani

Gorgeous Isha Ambani: স্টাইলিস্ট আনাইতা শ্রফ আদাজানিয়া গ্র্যান্ড আম্বানি রিসেপশনের জন্য ঈশা আম্বানির পিস ডি রেজিস্ট্যান্স হিসাবে একটি হাতির দাঁতের সব্যসাচী লেহেঙ্গা পড়েছিলেন, ছবিটি দেখুন

হাইলাইটস:

  • স্টাইলিস্ট অ্যানাইতা শ্রফ আদজানিয়া এবং ডিজাইনার সব্যসাচীর সাথে সহযোগিতা করে, ঈশা একটি অনন্য, কাস্টম-মেড সব্যসাচী কউচার লেহেঙ্গা বেছে নিয়েছেন
  • এই ব্যতিক্রমী লেহেঙ্গা জেজি ব্যালার্ডের দ্য গার্ডেন অফ টাইম থেকে অনুপ্রেরণা পেয়েছে
  • ডিজাইনের উপাদানগুলির মধ্যে রয়েছে একটি নিমজ্জিত নেকলাইন, পূর্ণ-দৈর্ঘ্যের হাতা এবং একটি ক্রপ করা হেম

Gorgeous Isha Ambani: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহের উৎসব গুলির জন্য ঈশা আম্বানির চেহারা অনবদ্য ছিল, ব্যবসায়ী মহিলা শেষ পর্যন্ত তার সেরাটি সংরক্ষণ করেছিলেন। তার স্টাইলিস্ট অ্যানাইতা শ্রফ আদজানিয়া এবং ডিজাইনার সব্যসাচীর সাথে সহযোগিতা করে, ঈশা একটি অনন্য, কাস্টম-মেড সব্যসাচী কউচার লেহেঙ্গা বেছে নিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

স্টাইলিস্ট আনাইতা শ্রফ আদজানিয়া গ্র্যান্ড আম্বানি রিসেপশনের জন্য ঈশা আম্বানির পিস ডি রেজিস্ট্যান্স হিসাবে একটি হাতির দাঁতের সব্যসাচী লেহেঙ্গা বেছে নিয়েছিলেন। এই ব্যতিক্রমী লেহেঙ্গা জেজি ব্যালার্ডের দ্য গার্ডেন অফ টাইম থেকে অনুপ্রেরণা পেয়েছে, যা এই বছরের মেট গালা থিমকেও অনুপ্রাণিত করেছে। ডায়েট সাবিয়ার সাথে একান্তে, আনাইতা বলেছেন, “ঈশা তার উজ্জ্বল সেরা, আমরা এই প্রথম ধরণের পোশাক তৈরি করেছি, উস্তাদ সব্যের সাথে ভারতীয় নৈপুণ্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে।”

Read more – অনন্ত আম্বানি শাহরুখ খান, রণবীর সিং সহ বরযাত্রীদের দিলেন ২ কোটি টাকার ঘড়ি উপহার

লেহেঙ্গার সমাহারে থ্রেডওয়ার্ক, সিকুইন এবং মূল্যবান মুক্তো থেকে তৈরি জটিল ফ্লোরাল এমব্রয়ডারি দিয়ে সজ্জিত একটি ক্রপ করা ব্লাউজ রয়েছে। ডিজাইনের উপাদানগুলির মধ্যে রয়েছে একটি নিমজ্জিত নেকলাইন, পূর্ণ-দৈর্ঘ্যের হাতা এবং একটি ক্রপ করা হেম। ঈশা এই ব্লাউজটিকে একটি আকর্ষণীয় লেহেঙ্গা স্কার্টের সাথে যুক্ত করেছেন, যা তার চেহারার কেন্দ্রবিন্দু।

A-লাইন লেহেঙ্গা একটি উঁচু কোমর, সর্বাধিক ফ্লেয়ার এবং একটি মেঝে-দৈর্ঘ্যের হেম নিয়ে গর্ব করে। শো-চুরির বৈশিষ্ট্য হ’ল হ্যান্ড-এমব্রয়ডারি করা গোলাপ, রেশম এমব্রয়ডারি, পাতার আকৃতির অলঙ্করণ, এবং পুঁতিগুলি ফলের মতো সাজানো, একটি লীলা বাগানের বিভ্রম তৈরি করে। চেহারাটি সম্পূর্ণ করার জন্য, ঈশা তার বাহুতে ট্যাসেলের অলঙ্করণ সহ একটি সূক্ষ্ম জর্জেট দোপাট্টা বেঁধেছিলেন।

We’re now on Telegram – Click to join

তার সূক্ষ্ম পোশাকের পোশাকের সাথে যুক্ত করে, ঈশা একটি স্তরযুক্ত বিলাসবহুল নেকলেস, একটি মাং টিকা, স্টেটমেন্ট কাধস এবং বিশাল হীরার আংটি সহ হীরা এবং মুক্তার গয়না পড়েছিলেন। তার মেকআপের জন্য, তিনি কালো ভ্রু, স্মোকি কোহল-লাইনযুক্ত চোখ, ক্যারামেল ঠোঁট, গালে ব্লাশ, কনট্যুরের জন্য হাইলাইটার, মাস্কারা-কোটেড ল্যাশ এবং আলগা, কেন্দ্র-বিভাগযুক্ত ট্রেস বেছে নিয়েছিলেন।

তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.