Emraan Hashmi And Mallika Sherawat: বহু বছর ধরে চলা কুৎসিত দ্বন্দ্বের পর আবার ইমরান হাশমি মল্লিকা শেরাওয়াতের সাথে কাজ করতে চান, কি বললেন ঠিক তিনি এই প্রসঙ্গে?

Emraan Hashmi And Mallika Sherawat: ইমরান হাশমি ভাগ করে নিয়েছেন যে তিনি মল্লিকা শেরাওয়াতের সাথে কয়েক বছর ধরে তাদের কুৎসিত লড়াইয়ের পরে আবার কাজ করতে চান, অভিনেতা এও বলেছেন যে তারা সেই সময়ে তরুণ এবং বোকা ছিল যখন তাদের একটি ভুল বোঝাবুঝি হয়েছিল

হাইলাইটস:

  • ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াতের বিচ্ছেদ বলিউডের সবচেয়ে পরিচিত বিতর্কগুলির মধ্যে একটি
  • ২০০৪ সালের তাদের হিট সিনেমা মার্ডারের পর এই জুটি কখনই একে অপরের সাথে কাজ করেনি
  • তাদের লড়াইয়ের পেছনের কারণ এখনো জানা যায়নি। সম্প্রতি, প্রায় দুই দশক পর তারা একটি বিয়েতে একে অপরকে জড়িয়ে ধরেন

Emraan Hashmi And Mallika Sherawat: ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াতের বিচ্ছেদ বলিউডের সবচেয়ে পরিচিত বিতর্কগুলির মধ্যে একটি। ২০০৪ সালের তাদের হিট সিনেমা মার্ডারের পর এই জুটি কখনই একে অপরের সাথে কাজ করেনি। তারা তাদের সিনেমা মুক্তির পর পাবলিক প্ল্যাটফর্মে একে অপরকে নিয়ে বাজে কথা বলেছিল। তাদের লড়াইয়ের পেছনের কারণ এখনো জানা যায়নি। সম্প্রতি, প্রায় দুই দশক পর তারা একটি বিয়েতে একে অপরকে জড়িয়ে ধরেন। তারকা সম্প্রতি শেয়ার করেছেন যে তিনি অভিনেত্রীর সাথে আবার কাজ করতে চান। তিনি আরও উল্লেখ করেন যে তারা যুবক এবং বোকা ছিল যার কারণে তাদের ঝগড়া হয়েছিল।

We’re now on WhatsApp – Click to join

একটি সংবাদ মাধ্যমের সাথে একটি সাক্ষাৎকারে, ইমরান বলেছিলেন “আমরা তখন তরুণ এবং বোকা ছিলাম। আপনি আপনার জীবনের এমন একটি পর্যায়ের মধ্য দিয়ে যান যখন আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা এতটাই সীমিত এবং আপনি খুব আবেগপ্রবণ। কিছু খারাপ জিনিস তার দ্বারা এবং কিছু আমার দ্বারা বলা হয়েছে। কিন্তু সে সবই বিগত। আমরা যে সব একপাশে রাখা এটা অনেক আগে ছিল তার সাথে দেখা এবং দেখা করা খুব ভাল ছিল। তিনি খুব হট ছিলেন এবং আমিও ছিলাম। তিনি একজন সহ-অভিনেতা, আমি যদি আবার কাজ করতে পারতাম।”

“এটি খুব হট এবং সৌহার্দ্যপূর্ণ ছিল। অনেকদিন পর তাকে দেখলাম। আমি মনে করি না যে আমরা দীর্ঘ সময়ের মতো একটি এনকাউন্টার করেছি। মার্ডার মুক্তির পর আমি তাকে কয়েকবার পেয়েছি,” তিনি যোগ করেছেন। অনন্ত পণ্ডিতের মেয়ের বিয়ের অনুষ্ঠানে তাদের দেখা হয়েছিল।

Read more – প্রীতি জিনটা একটি সিকুইন-অলঙ্কৃত কালো পোশাকে তার গ্ল্যামার প্রকাশ করেছেন, ভাইরাল ভিডিওটি দেখুন

তাদের কুৎসিত লড়াই সম্পর্কে, মল্লিকা দ্য লাভ লাফ লাইভ শো সিজন ৩-এ বলেছিলেন “সবচেয়ে মজার (মারামারি) ছিল ইমরান হাশমির সাথে মার্ডারের পরে বা সময়। আমরা কথা বলিনি এবং এখন আমি মনে করি এটি খুব শিশুসুলভ ছিল। এটা ছবির পরে, আমার মনে হয়, প্রচারের সময় বা অন্য কিছু, আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। এটা আমার পক্ষ থেকেও তাই অনাকাক্সিক্ষত এবং শিশুসুলভ ছিল। আমিও কম নই।”

We’re now on Telegram – Click to join

অনুরাগ বসুর মুভি মার্ডার অভিনীত ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াত মুখ্য ভূমিকায়। মুভিটিতে আরও অভিনয় করেছেন অশমিত প্যাটেল, রাজেন্দ্রনাথ জুটশি, কৃষ চাওলা, শিবা চাড্ডা, উদয় টিকেকার, প্রশান্ত নারায়ণন এবং দিনেশ সিং। ছবিটি প্রাইম ভিডিওতে প্রচার হচ্ছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.