Dharak 2: তৃপ্তি-সিদ্ধান্ত জুটি নিয়ে বড়পর্দায় হাজির করণ জোহর! প্রকাশ্যে এল ‘ধড়ক ২’-এর প্রথম পোস্টার

Dharak 2: সপ্তাহের শুরুতেই সুখবর নিয়ে এলেন করণ জোহর

 

হাইলাইটস:

  • ভিনধর্মী ভালোবাসার কাহিনি নিয়ে ফের বড়পর্দায় হাজির করণ
  • তৃপ্তি-সিদ্ধান্ত জুটিকে বেছে নিয়েছেন ‘ধড়ক ২’-এর জন্য
  • কবে মুক্তি পাবে ছবিটি?

Dharak 2: লাভ জেহাদ এ দেশের নতুন কোনও বিষয় নয়। এর আগেও একাধিকবার ভিনধর্মী ভালোবাসার অপরাধে লাভ জেহাদের শিকার হয়েছেন বহু জুটি। শ্রেণিবৈষম্য এবং জাতিভেদের কবলে পড়ে বলি হওয়া এমনই এক প্রেমের গল্প নিয়ে আসতে চলেছেন করণ জোহর (Karan Johar)। সপ্তাহের প্রথমদিনেই ‘ধড়ক ২’(Dharak 2)-এর মোশন পোস্টার নিয়ে হাজির হলেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

২০১৮ সালে ধর্মা প্রডাকশনের ব্যানারে তৈরি হয়েছিল ‘ধড়ক’। আর এই ছবির মধ্য দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন জাহ্নবী কাপুর এবং ঈশান খট্টর। কলকাতার প্রেক্ষাপটে ‘ধড়ক’ ছবিতে জাহ্নবী-ঈশানের ভালোবাসা মুদ্ধ করেছিল দর্শকদের। তারপর থেকেই দর্শকরা প্রতীক্ষা করছিলেন ‘ধড়ক’-এর সিক্যুয়েলের জন্য।

অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় করণ পোস্ট করলেন ‘ধড়ক ২’-এর মোশন পোস্টার। প্রযোজকের পোস্ট করা পোস্টারে ফুটে উঠল তৃপ্তি দিমরি (Tripti Dimri) এবং সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturvedi) ঝলক। করণ জোহর ঘোষণা করলেন চলতি বছরের ২২শে নভেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে ‘ধড়ক ২’। তবে ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন শাজিয়া ইকবাল।

We’re now on Telegram – Click to join

করণ ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লেখেন, “এই কাহিনিটি একটি আলাদা, কারণ এক যে ছিল রাজা, এক যে ছিল রানী – তাঁদের ধর্ম আলাদা ছিল, এখানেই শেষ কাহিনি।” প্রযোজকের ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে, আবারও দুই ভিন্ন ধর্মের মানুষের প্রেমকাহিনি ফুটে উঠতে চলেছে এই ছবিতে।

Read more:- ঘর ভাঙতে নাকি ওস্তাদ পরিচালক করণ জোহর, এমনই বিস্ফোরক মন্তব্য করলেন ‘স্টুডেন্ট’ বরুণ ধাওয়ান

প্রসঙ্গত, অ্যানিম্যাল’ সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। তাঁর অনুরাগীরাও অপেক্ষা করছিলেন ‘ভাবি ২’-কে নতুন চরিত্রে দেখার জন্য। ফলে অনুরাগীদের মনস্কামনা পূর্ণ করতে এবার রোম্যান্টিক ঘরানার ছবি নিয়ে বড়পর্দায় আসছেন অভিনেত্রী। তবে তৃপ্তি এবং সিদ্ধান্তের জুটিকে দর্শকরা কতটা ভালোবাসা দেন এখন সেটাই এখন দেখার বিষয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.