Devara Part 1: এনটিআর জুনিয়রের দেভারা: পার্ট ১ বিয়ন্ড ফেস্ট ২০২৪-এ গ্লোবাল প্রিমিয়ারের জন্য প্রস্তুত

Devara Part 1
Devara Part 1

Devara Part 1: দেভারা: পার্ট ১, এনটিআর জুনিয়র, সাইফ আলী খান এবং জাহ্নবী কাপুর অভিনীত, বিয়ন্ড ফেস্ট ২০২৪-এর জন্য নির্বাচিত একমাত্র ভারতীয় চলচ্চিত্র হিসাবে ইতিহাস তৈরি করেছে

হাইলাইটস:

  • দেভারা: পার্ট ১, কোরাতলা শিভা পরিচালিত এবং ২৭শে সেপ্টেম্বর, ২০২৪-এ বিশ্বব্যাপী থিয়েটারে মুক্তির জন্য নির্ধারিত
  • সম্প্রতি, নির্মাতারা দেবরার একটি অ্যাকশন-প্যাকড ট্রেলার উন্মোচন করেছেন: পার্ট ১
  • ট্রেলারটি জুনিয়র এনটিআর এবং সাইফ আলি খানের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতার একটি আকর্ষক আভাস উপস্থাপন করে

Devara Part 1: দেভারা: পার্ট ১, এনটিআর জুনিয়র, সাইফ আলি খান এবং জাহ্নবী কাপুর সমন্বিত একটি অধীর প্রতীক্ষিত অ্যাকশন-ড্রামা, বিয়ন্ড ফেস্ট ২০২৪-এর জন্য নির্বাচিত একমাত্র ভারতীয় চলচ্চিত্র হিসাবে ইতিহাস তৈরি করতে প্রস্তুত। সিনেমাটির লস অ্যাঞ্জেলেসে আন্তর্জাতিক প্রিমিয়ার হবে আইকনিক মিশরীয় থিয়েটার, তার বিশ্বব্যাপী থিয়েটার মুক্তির প্রাক্কালে, ভারতীয় সিনেমার জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে।

We’re now on WhatsApp – Click to join

বিয়ন্ড ফেস্ট, একটি বিখ্যাত ফিল্ম ফেস্টিভ্যাল, ২০২২ সালে এস এস রাজামৌলির RRR সহ সমালোচকদের প্রশংসিত চলচ্চিত্রগুলি প্রদর্শনের ইতিহাস রয়েছে, যা পরবর্তীতে অস্কারের মনোনয়ন লাভ করে। উৎসবটি অতীতে ‘মিশন: ইম্পসিবল – ঘোস্ট প্রোটোকল’, ‘ব্ল্যাক ক্রিসমাস’, ‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’ এবং ‘ডানকার্ক’-এর মতো উল্লেখযোগ্য চলচ্চিত্রের প্রদর্শনীর আয়োজন করেছে। এই বছর, মর্যাদাপূর্ণ উত্সবে একটি চিত্তাকর্ষক লাইন আপ দেখাবে, যার মধ্যে রয়েছে অত্যন্ত প্রত্যাশিত দেভারা: পার্ট ১, কোরাতলা শিভা পরিচালিত এবং ২৭শে সেপ্টেম্বর, ২০২৪-এ বিশ্বব্যাপী থিয়েটারে মুক্তির জন্য নির্ধারিত।

Read more – গোটা সাগর রক্তে লাল হয়ে গেছে, জুনিয়র এনটিআর-সাইফ আলি খানের ছবি ‘দেভারা’-এর ট্রেলার অ্যাকশনে ভরপুর

উপরন্তু, উৎসবে অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্র যেমন ব্র্যাডি করবেটের দ্য ব্রুটালিস্ট ইন ৭০মিমি, মেরিয়েল হেলারের নাইটবিচ, আলি আব্বাসির দ্য অ্যাপ্রেন্টিস, এবং স্টিভেন সোডারবার্গের উপস্থিতি, ব্যতিক্রমী সিনেমা প্রদর্শনের জন্য একটি প্রধান প্ল্যাটফর্ম হিসাবে বিয়ন্ড ফেস্টের খ্যাতি আরও মজবুত করবে।

We’re now on Telegram – Click to join

সম্প্রতি, নির্মাতারা দেভারার একটি অ্যাকশন-প্যাকড ট্রেলার উন্মোচন করেছেন: পার্ট ১। ট্রেলারটি জুনিয়র এনটিআর এবং সাইফ আলি খানের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতার একটি আকর্ষক আভাস উপস্থাপন করে, এই জুটিকে একটি ভয়ঙ্কর অবতারে দেখায়। যখন তারা একটি অ্যাকশন-প্যাকড যুদ্ধে জড়িত হওয়ার প্রস্তুতি নিচ্ছে, তখন দুই অভিনেতা দ্বন্দ্বের উত্তাল তরঙ্গে চড়ার জন্য প্রস্তুত, একটি রোমাঞ্চকর দ্বন্দ্বের জন্য মঞ্চ তৈরি করে। চলচ্চিত্র নির্মাতারা একটি বৈদ্যুতিক এবং উচ্চ-স্টেকের নাটকের প্রতিশ্রুতি দিয়েছেন যা বড় পর্দায় উন্মোচিত হবে। এখানে ট্রেলার দেখুন:

প্রাথমিকভাবে ২০২১ সালের এপ্রিল মাসে NTR৩০ কাজের শিরোনামে ঘোষণা করা হয়েছিল, অফিসিয়াল শিরোনামটি ২০২৩ সালের মে মাসে প্রকাশিত হয়েছিল এবং পরে ২০২৩ সালের শেষের দিকে একটি ডুওলজিতে বিভক্ত হয়েছিল। দেবার জন্য প্রধান ফটোগ্রাফি: পার্ট ১ এপ্রিল ২০২৩ সালে শুরু হয়েছিল এবং ২০২৪ সালের আগস্টে চিত্রগ্রহণের সাথে শেষ হয়েছিল হায়দ্রাবাদ, শামশাবাদ, বিশাখাপত্তনম, গোয়া এবং থাইল্যান্ড সহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হচ্ছে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.