Chiranjeevi Sets The Guinness World Records: চিরঞ্জীবী গিনেস ওয়ার্ল্ড রেকর্ড দ্বারা ভারতীয় সিনেমার সর্বাধিক প্রসিদ্ধ চলচ্চিত্র তারকা হিসাবে সম্মানিত হয়েছেন

Chiranjeevi Sets The Guinness World Records
Chiranjeevi Sets The Guinness World Records

Chiranjeevi Sets The Guinness World Records: ২২শে সেপ্টেম্বর গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস কর্তৃক চিরঞ্জীবীকে ‘ভারতীয় সিনেমার সবচেয়ে প্রসিদ্ধ চলচ্চিত্র তারকা’ হিসেবে সম্মানিত করা হয়েছে

হাইলাইটস:

  • চিরঞ্জীবী দক্ষিণ ভারতীয় সিনেমার অন্যতম প্রিয় মেগাস্টার যার ফ্যান ফলোয়িং সারা দেশে ছড়িয়ে পড়েছে
  • গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে ৪৫ বছরে ৫৩৭টি গান জুড়ে তার ১৫৬টি চলচ্চিত্র এবং ২৪,০০০+ নৃত্য স্থান পেয়েছে
  • প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলিও অভিনন্দন জানিয়েছেন অভিনেতাকে

Chiranjeevi Sets The Guinness World Records: চিরঞ্জীবী দক্ষিণ ভারতীয় সিনেমার অন্যতম প্রিয় মেগাস্টার যার ফ্যান ফলোয়িং সারা দেশে ছড়িয়ে পড়েছে। সম্প্রতি এই তারকাকে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস দ্বারা ‘ভারতীয় সিনেমার সবচেয়ে প্রসিদ্ধ চলচ্চিত্র তারকা’ হিসাবে সম্মানিত করা হয়েছে। ২২শে সেপ্টেম্বর রবিবার চিরঞ্জীবীকে এই পুরস্কার দেন আমির খান। ১৯৭৮ সালের একই দিনে, তিনি তেলেগু চলচ্চিত্র প্রণাম খারেদু দিয়ে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করেন।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে ৪৫ বছরে ৫৩৭টি গান জুড়ে তার ১৫৬টি চলচ্চিত্র এবং ২৪,০০০+ নৃত্য স্থান পেয়েছে।

We’re now on WhatsApp – Click to join

তাঁর পুত্রবধূ এবং রাম চরণের স্ত্রী উপাসনা কোনিদেলা X-এ খবরটি শেয়ার করেছেন এবং লিখেছেন “আমার মামায়া মেগাস্টার চিরঞ্জীবী গারুকে অভিনন্দন ভারতীয় সিনেমার সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্র তারকা হিসাবে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড অর্জন করার জন্য, ১৫৬টি চলচ্চিত্র এবং ২৪,০০০+ নৃত্য সহ ৪৫ বছরে ৫৩৭টি গান জুড়ে! #চিরঞ্জীবিগিনেস রেকর্ড #মেগাস্টারচিরঞ্জীভি @KChiruTweets @GWR।”

চিরঞ্জীবীর নাচ নিয়ে কথা বলার সময় আমির বলেন, “আপনি যদি তার কোনো গান দেখেন, তার হৃদয় পুরোপুরি এতে আছে। তিনি প্রতিটি পদক্ষেপ উপভোগ করেন, এবং সেই কারণে, আমরা তার থেকে চোখ সরিয়ে নিতে পারি না। তার আনন্দ সংক্রামক, এবং আমরা সবাই যখন তাকে দেখি তখন তা অনুভব করি।”

Read more – রাম চরণ এবং উপাসনা তাদের বিয়ের প্রায় ১১ বছর পর তাদের কন্যা ক্লিন কারাকে স্বাগত জানায়, দাদা চিরঞ্জীবী ক্লিন কারাকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন

“আপনার যাত্রা অনেক মাইলফলক দিয়ে পূর্ণ হয়েছে, এবং আমি নিশ্চিত যে আরও অনেক কিছু আসবে। আমরা সবসময় এখানে আপনার দ্বারা বিনোদন এবং অনুপ্রাণিত হতে,” তিনি যোগ করেছেন।

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলিও অভিনন্দন জানিয়েছেন অভিনেতাকে। তিনি X-এ লিখেছেন, “শুধু পড়ুন যে তিনি তার ক্যারিয়ারে ২৪,০০০টি নাচের মুভ করেছেন কি একটি অবিশ্বাস্য ৪৬ বছরের যাত্রা! ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় তারকা হওয়ার জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড অর্জনের জন্য চিরঞ্জীবী গারুকে অভিনন্দন।”

We’re now on Telegram – Click to join

প্রাক্তন মন্ত্রী কেটিআরও X-তে কিংবদন্তি তারকাকে অভিনন্দন জানিয়েছেন। তিনি লিখেছেন, “অভিষেক থেকে আধিপত্য – চিরঞ্জীবী গারুর জন্য কী অবিশ্বাস্য যাত্রা! ১৯৭৮ সালের এই দিনে তেলেগু সিনেমায় চিরঞ্জীবী গারু নিজের চিহ্ন তৈরি করেন। এবং এখন, ৪৬ বছর পরে, বিশ্ব ভারতীয় সিনেমার সবচেয়ে জনপ্রিয় তারকা হওয়ার জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের সাথে তার অতুলনীয় উত্তরাধিকার উদযাপন করছে! ১৫৬টি চলচ্চিত্র, ৫৩৭টি গান, ২৪,০০০টি নাচের চাল, এবং অগণিত স্মৃতি সহ, আপনি @KChiruTweets Garu লক্ষ লক্ষ অনুপ্রাণিত করে চলেছেন। প্রজন্মকে মন্ত্রমুগ্ধ করার জন্য এবং সিনেমার শিল্পকে সংজ্ঞায়িত করার জন্য তেলেগু সিনেমার গর্বের জন্য অভিনন্দন।”

তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.