Chin Tapak Dam Dam: আপনি কি জানেন ভাইরাল হওয়া ‘চিন টপাক দম দম’ ট্রেন্ডের সাথে কিশোর কুমারের সংযোগ রয়েছে? অবাক না হয় এখনি পড়ুন

Chin Tapak Dam Dam
Chin Tapak Dam Dam

Chin Tapak Dam Dam: ছোট ভীমের ‘চিন টপাক দম দম’ শব্দটি অনলাইনে ভাইরাল হয়েছে, ভক্তরা এখন ‘লাডকা লাডকি’ থেকে কিশোর কুমারের আসল সংস্করণ খুঁজে পেয়েছেন

হাইলাইটস:

  • ভাইরাল হচ্ছে ‘ছোটা ভীম’-এর ‘চিন টপাক দম দম’
  • কিশোর কুমারের ‘চিন টপাক দম দম’ ক্লিপ অনলাইনে আবার দেখা দিয়েছে
  • একটি ইনস্টাগ্রাম ফ্যান পেজ কিশোর কুমারের মন্টেজ শেয়ার করেছে

Chin Tapak Dam Dam: শিশুদের জনপ্রিয় কার্টুন ‘ছোটা ভীম’-এর একটি সংলাপ ‘চিন তাপাক বাঁধ ড্যাম’ ভাইরাল ট্রেন্ডে পরিণত হয়েছে। অনেক ব্যবহারকারী বিভিন্ন রিল এবং থিম মধ্যে মজার লাইন অন্তর্ভুক্ত করা হয়েছে। যাইহোক, ১৯৬৬ সালের চলচ্চিত্র ‘লাডকা লডকি’-এর একটি ক্লিপ ভাইরাল হয়েছে যেখানে কিশোর কুমারকে ‘চিন পাটক ড্যাম ড্যাম’ বলতে দেখা গেছে, বেশ কয়েকবার।

We’re now on WhatsApp – Click to join

কিশোর কুমারের একটি ইনস্টাগ্রাম ফ্যান পেজ দৃশ্যের একটি মন্টেজ শেয়ার করেছে যেখানে প্রয়াত অভিনেতা-গায়ককে ‘চিন পাটক ড্যাম ড্যাম’ বলতে দেখা যায়। ভক্তরা দাবি করছেন যে ‘ছোটা ভীম’-এ এর বৈচিত্র ‘চিন তাপাক ড্যাম ড্যাম’ ব্যবহার করা হয়েছিল, যা এখন একটি ভাইরাল প্রবণতা হয়ে উঠেছে।

Read more – এবার সালমান খান এপি ধিলোনের সাথে জুটি বেঁধেছেন; ‘ওল্ড মানি’ গানটি কবে প্রকাশিত হবে? প্রতিবেদনটির দ্বারা জেনেনিন

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে, ভক্ত লিখেছেন, “অরিজিনাল, চিন পাতক দম দম। আসলটি আসল। এবং যারা কপি করে, তারা শুধু কপি করে। আসল বিষয়বস্তু তো অরিজিনাল হাই হোতা হ্যায় অর জো নাসাল করতে হ্যায় ও সির্ফ নাসাল হাই করতে রেহেতে। ভালো লাগলে মূল বিষয়বস্তু শেয়ার করুন এবং ছড়িয়ে দিন।

‘ছোটা ভীমের’ খলনায়ক চরিত্র টাকিয়াকে প্রায়শই ‘চিন তাপাক ড্যাম ড্যাম’ বাক্যাংশ বলতে শোনা যায় যখনই সে তার জাদুকরী ক্ষমতা প্রদর্শনের চেষ্টা করে।

We’re now on Telegram – Click to join

‘ছোটা ভীম – পুরানো শত্রু’, সিজন ৪, পর্ব ৪৭ শিরোনামের পর্বটি একজন ভক্ত পুনরায় দেখার পরে এই বাক্যাংশটি সম্প্রতি নতুন করে মনোযোগ আকর্ষণ করেছে। এই পর্বে, টাকিয়া কার্টুন সিরিজের একটি কাল্পনিক রাজ্য ঢোলকপুরে তার অতীতের শোষণের কথা স্মরণ করিয়ে দেয়। তিনি বর্ণনা করেছেন যে কীভাবে তিনি একবার বালি সৈন্যদের একটি বাহিনী তৈরি করেছিলেন এবং বারবার পুরো পর্ব জুড়ে তার আইকনিক ক্যাচফ্রেজ ব্যবহার করেছিলেন।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.