BTS Jungkook And Jimin: বিটিএস জংকুক এবং জিমিনের আগামী ছবির নমুনা হিসাবে প্রদর্শিত খণ্ড চলচ্চিত্র দেখুন আর ইউ শিওর?!

BTS Jungkook And Jimin
BTS Jungkook And Jimin

BTS Jungkook And Jimin: বিটিএস সদস্য জিমিন এবং জাংকুক সমন্বিত একটি উত্তেজনাপূর্ণ নতুন লঞ্চ ট্রেলার ছেড়েছে, যেটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে

হাইলাইটস:

  • জিমিন এবং জংকুক-এর ট্রাভেল বৈচিত্র্যপূর্ণ শো, আর ইউ সিওর?! এর লঞ্চ ট্রেলার অবশেষে এখানে
  • ট্রেলারে দুজনকে দেখায় যখন তারা একাধিক গন্তব্য জুড়ে একটি আনন্দদায়ক যাত্রা শুরু করে
  • শোটি তাদের সামরিক তালিকাভুক্তির আগে জিমিন এবং জংকুকের স্বতঃস্ফূর্ত অবকাশের ঘটনাক্রমের জন্য সেট করা হয়েছে

BTS Jungkook And Jimin: BTS ARMYs এই মুহূর্তটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, এবং জিমিন এবং জংকুক-এর ট্রাভেল বৈচিত্র্যপূর্ণ শো, আর ইউ সিওর?! এর লঞ্চ ট্রেলার অবশেষে এখানে। ট্রেলারে দুজনকে দেখায় যখন তারা একাধিক গন্তব্য জুড়ে একটি আনন্দদায়ক যাত্রা শুরু করে। মার্কিন যুক্তরাষ্ট্রে তাদের দুঃসাহসিক কাজ শুরু করে, জিমিন এবং জাংকুক জেজু দ্বীপ এবং সাপ্পোরোতেও যাবেন, ক্যাম্পিং থেকে ক্যানোয়িং পর্যন্ত বিভিন্ন মজার ক্রিয়াকলাপে নিযুক্ত থাকবেন, সবই একটি স্মরণীয় সড়ক ভ্রমণ উপভোগ করার সময়।

Read more – BTS সর্বকালের সেরা ৫০টি সেরা K-pop বয় গ্রুপের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে, জেনে নিন কোন দল ব্যাংটান বয়েজকে পরাজিত করেছে

শোটি তাদের সামরিক তালিকাভুক্তির আগে জিমিন এবং জংকুকের স্বতঃস্ফূর্ত অবকাশের ঘটনাক্রমের জন্য সেট করা হয়েছে। টিজারটি দুজনের মধ্যে কৌতুকপূর্ণ আদান-প্রদানের সাথে শুরু হয়, অনুষ্ঠানের শিরোনাম নিয়ে প্রশ্ন তোলে যেমন বাক্যাংশ, এটি কি প্রচার করা ঠিক হবে? এবং আপনি এই সম্পর্কে নিশ্চিত?! এমনকি তারা ফিলিং ফ্রি এবং গেটওয়ে নং ১ এর মত বিকল্প নাম নিয়েও চিন্তাভাবনা করেছিল, কিন্তু শেষ পর্যন্ত আর ইউ শিওর?! ট্রেলারটি তাদের উত্তেজনা এবং বন্ধুত্বকে ক্যাপচার করে যখন তারা নতুন জায়গাগুলি অন্বেষণ করে এবং নিজেদের উপভোগ করার স্বাধীনতায় আনন্দ করে।

আর ইউ শিওর?! শুধুমাত্র ডিজনি+-এ ৮ই আগস্ট প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। ভক্তরা এই জুটিকে, স্নেহের সাথে জিকুক নামে পরিচিত, তাদের পর্দায় ফিরে দেখে রোমাঞ্চিত। জিমিন এবং জাংকুক, যারা বর্তমানে বন্ধু প্রোগ্রামের অধীনে সামরিক বাহিনীতে একসাথে কাজ করছে, তাদের নতুন প্রকল্পের জন্য প্রচুর প্রত্যাশা তৈরি করেছে। ট্রেলারটি ব্যক্তিগত অভিজ্ঞতা, সাংস্কৃতিক এনকাউন্টার এবং প্রচুর স্বতঃস্ফূর্ত মজা দিয়ে ভরা একটি সিরিজের প্রতিশ্রুতি দেয়।

We’re now on WhatsApp – Click to join

শো ছাড়াও, বিটিএস জিমিন এবং জাংকুক একচেটিয়া পণ্যদ্রব্য এবং সাথে একটি ফটো বুক ঘোষণা করেছে আর ইউ শিওর?! ৯ই জুলাই, তারা এই উত্তেজনাপূর্ণ আপডেটটি প্রকাশ করেছে, ভক্তদের মধ্যে আরও বেশি প্রত্যাশা তৈরি করেছে। অফিসিয়াল ক্যালেন্ডার টিজার, মধ্যরাতে KST-এ প্রকাশিত, শো-এর আত্মপ্রকাশের দিকে অগ্রসর হওয়া সিরিজের সূচনাকে চিহ্নিত করে৷ অনুরাগীরা অতিরিক্ত টিজার এবং ট্রেলারের জন্য অপেক্ষা করতে পারেন, পরবর্তী একটি সেট ১৪ই জুলাই IST-এ নামবে৷

আপনার ক্যালেন্ডার ৮ই আগস্টের জন্য চিহ্নিত করুন, আর ইউ শিওর? এর প্রথম দুটি পর্ব! Disney+ এ প্রিমিয়ার হবে। তাদের ঘনিষ্ঠ বন্ধুত্ব এবং অ্যাডভেঞ্চারের প্রতি ভালবাসার জন্য পরিচিত, জিমিন এবং জংকুক দর্শকদের একটি অবিস্মরণীয় যাত্রায় নিয়ে যাবে। প্রতিটি পর্ব বিভিন্ন দেশে বিভিন্ন ঋতু অন্বেষণ করবে, অনন্য অন্তর্দৃষ্টি এবং স্মরণীয় মুহূর্তগুলির প্রতিশ্রুতি দেবে।

We’re now on Telegram – Click to join

কিছু ঈগল-চোখযুক্ত এআরএমওয়াই আর ইউ শিওর?-এর একটি পর্বে ভি ওরফে কিম তাইহিউং-এর ক্যামিওর জন্য অপেক্ষা করছে! যদি এটি ঘটে, তবে ভ্রমণ শোটি এই বর্ষা দেখার জন্য একটি মজাদার দেখার জন্য আর্মিদের মন জয় করবে নিশ্চিত!

বিটিএস সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.