Bollywood mothers: দীপিকা থেকে আলিয়া, অনুষ্কা থেকে সোনাম, প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন নিজের বেবি বাম্প নিয়ে মেটারনিটি ফ্যাশনে বাজিমাত করেছেন এই সকল বলি মায়েরা

Bollywood mothers: বেবি বাম্প নিয়ে মেটারনিটি শুট করে সেট করে দিয়েছেন ফ্যাশন গোলস

 

হাইলাইটস:

  • মেটারনিটি ফ্যাশনে একশোয় একশো বলি মায়েরা
  • তাঁদের থেকে উদ্বুদ্ধ হয়েছেন অনেকে
  • দেখে নিন মেটারনিটি ফ্যাশনে কিভাবে বাজিমাত করেছিল তাঁরা

Bollywood mothers: ফ্যাশন এবং বলিউড, একে অপরের যেন পরিপূরক। প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন শরীর সুস্থ থাকুক বা না থাকুক, ‘মেটারনিটি শুট’ তো করাতে হবে। তাই তো নিজেদের বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে ধরা দেন বলি মায়েরা। এক ঝলকে দেখে নিন তাঁদের সেই ‘মেটারনিটি শুট’-গুলির বিষয়ে বিস্তারিত –

We’re now on WhatsApp – Click to join

অনুষ্কা শর্মা

২০২০ সালে মেটারনিটি লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছিলেন অভিনেত্রী তথা বিরাট-পত্নী অনুষ্কা শর্মা। Vogue India-এর জন্য একাধিক ফটোশুট করেছিলেন অভিনেত্রী। তার মেটারনিটি লুক প্রশংসাও করেছিলেন নেটিজেনদের একাংশ। প্রথম সন্তান ভামিকা আসার প্রতিটি মুহূর্তই তিনি ভাগ করে নেন অনুরাগীদের সাথে। তবে দ্বিতীয় সন্তান অকায়য়ের সময় তিনি অনেক বেশি সতর্ক ছিলেন। তাই তিনি সেই সময় কোনও সোশ্যাল মিডিয়ায় ধরা দেননি বেবি বাম্প নিয়ে।

সোনাম কাপুর:

২০২২ সালের মার্চ মাসে অভিনেত্রী প্রেগনেন্সির ঘোষণা করেন। ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করার পর আর সেই ভাবে অভিনয় জগতে দেখা যায়নি সোনামকে। তবে প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন তিনি একাধিক সাহসী ফটোশুট করেছিলেন। অভিনেত্রীও Vogue India-এর জন্যও ফটোশুট করেছিলেন। তবে এ কথা বলাই যায়, তাঁর মাতৃত্বকালীন ফ্যাশন ছিল বেশ আকর্ষণীয়।

We’re now on Telegram – Click to join

ইয়ামি গৌতম:

২০২৪ সালের শুরুতেই ‘আর্টিকেল ৩৭০’ ছবির প্রেস কনফারেন্সে এসে অভিনেত্রী ইয়ামি গৌতম মিডিয়ার সামনে জানান, তিনি অন্তঃসত্ত্বা। তবে এটি অবশ্য ছবির পরিচালক তথা তাঁর স্বামী আদিত্য ধরই প্রথম সুখবরটি ভাগ করে নেন সকলের সাথে। তাঁর মেটারনিটি ফ্যাশনও ছিল চমৎকার।

দীপিকা পাড়ুকোন:

বলিউডের মোস্ট স্টাইলিশ অভিনেত্রী যখন তিনি, তখন অবশ্যই তাঁর মেটারনিটি ফ্যাশনের দিকে তাকিয়ে রয়েছেন হাজার হাজার অনুরাগী। প্রথমে প্রকাশ্যে না এলেও দীপিকার বেবি বাম্প জনসমক্ষে আসে নির্বাচনের দিন। তারপর অবশ্যই নিজের স্কিনকেয়ার ব্র্যান্ড 82°E প্রচারের জন্য একটি ইভেন্টে যোগ দেন তিনি। সেখানে হলুদ রঙের লং ড্রেসে তাঁর সুস্পষ্ট বেবি বাম্প দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। অভিনেত্রীর প্রেগন্যান্সি গ্লো এবং মেটারনিটি ফ্যাশন দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ।

Read more:- আপনি কি গর্ভবতী অবস্থায় সেলিব্রিটিদের মতো ‘মেটারনিটি শুট’ করানোর কথা ভাবছেন? তবে এই পোশাকগুলি স্টাইল করতে পারেন

আলিয়া ভাট:

অভিনেত্রী আলিয়া ভাটের ফ্যাশন সেন্স নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন প্রায় নিত্যদিনই এক এক লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর মেটারনিটি ফ্যাশন বহু গর্ভবতী মহিলাকে উদ্বুদ্ধ করেছে।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.