Bollywood Gossip: রণবীরের প্রোফাইল থেকে ‘ভ্যানিস’ বিয়ের ছবি! সুখের সংসারে হঠাৎ কি হল?

Bollywood Gossip: মা হওয়ার আগেই দীপিকা-রণবীরের সুখের সংসারে ভাঙন?

 

হাইলাইটস:

  • বি-টাউনে ফের জোর গুঞ্জন
  • রণবীরের সোশ্যাল মিডিয়া থেকে উধাও তাঁদের বিয়ের ছবি
  • কিন্তু কেন?

Bollywood Gossip: আর মাত্র কয়েকমাসের অপেক্ষা, চলতি বছরের সেপ্টেম্বরেই দীপিকারা কোল আলো করে আসছে তাঁদের প্রথম সন্তান। এই মুহূর্তে জীবের সবচেয়ে সুন্দর মুহূর্তটা কাটাচ্ছেন বলিউডের অন্যতম পাওয়ার কাপল। দীপিকাও জমিয়ে এনজয় করছেন মাদারহুড। সম্প্রতি লেডি সিংহমের লুকেরও ধরা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে সেই সময় তাঁর বেবি বাম্প দেখা যাচ্ছে না বলে, নানা প্রশ্ন উঠেছিল।

We’re now on WhatsApp – Click to join

ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দীপিকার আরও একটি ছবি। যে ছবিতে দেখা যাচ্ছে ঢিলেঢালা পোশাকে জাহাজের সিঁড়ি দিয়ে নামছেন তিনি। তাঁর পিছনেই রয়েছেন রণবীর। তবে এই ছবিতে তাঁর বেবি বাম্প স্পষ্ট। বেবি বাম্প দেখে ফ্যানেরা খুশি হলেই এল এক চাঞ্চল্যকর খবর। রণবীর সিং নাকি সোশ্যাল মিডিয়া থেকে তাঁদের বিয়ের সব ছবি ডিলিট করে দিয়েছেন!

এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হইচই পড়ে গেছে মায়ানগরীতে। তবে এই বিষয়ে রণবীর বা দীপিকার তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ফেব্রুয়ারীতেই নতুন অতিথি আসার সুখবর শেয়ার করেছিলেন তাঁরা। হঠাৎ কি এমন হল যে, জীবনের এমন সুন্দর মুহূর্তে এসে এইরকম পদক্ষেপ নিতে হল রণবীরকে? নানা মহলে উঠছে প্রশ্ন।

Read More:- ছোটে নবাবের ছবি দেখে নিজের কোন আইকনিক সংলাপ লিখলেন বেবো?

প্রেগন্যান্সির জন্য এবছর মেট গালাতেও (Met Gala) অংশ নেননি দীপিকা, এমনটাই শোনা যাচ্ছে বি-টাউনে। সুখের মুহূর্তেই কি সম্পর্কে ভাঙন? চিন্তায় রয়েছেন তাঁদের অনুরাগীরা। আবার সমালোচকদের দাবি, অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নাকি দীপিকা এবং রণবীরকে আলাদা দেখা যাচ্ছে। এমনকি ক্যামেরাও সামনেও একসঙ্গে ধরা দিচ্ছেন না। তবে অনেকে মনে করছেন, রণবীরের অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেছে। নাহলে শুধু বিয়ের ছবিগুলোই কি করে ভ্যানিস হবে!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.