Bollywood Actresses: এই ৫ বলিউড অভিনেত্রী যারা কাট-আউট স্লিট ড্রেসে ইন্টারনেটে ঝড় তুলেছে

Bollywood Actresses: মসৃণ বডি কাট-আউট স্লিট পোষাক এমনই একটি প্রবণতা যা বলিউডের শীর্ষস্থানীয় মহিলাদের হৃদয় কেড়ে নিয়েছে, ভাইরাল ছবিগুলি দেখুন

 

হাইলাইটস:

  • কিয়ারা আদভানি একটি নীল টিউব পোশাকে কমনীয়তা প্রকাশ করেছেন, তার সাহসী ফ্যাশন পছন্দের সাথে মাথা ঘুরিয়েছেন
  • জাহ্নবী কাপুর একটি হল্টার নেকলাইন এবং সামনে একটি কাট-আউট সহ একটি সবুজ পোশাক পরেছিলেন
  • অনন্যা পান্ডে একটি লাল টিউব পোষাকে একটি ম্যাচিং চোকারের সাথে জোড়ায় অত্যাশ্চর্য লাগছিল

Bollywood Actresses: চির-বিকশিত ফ্যাশন জগতে যেখানে প্রবণতা আসে এবং যায়, সেখানে কিছু কিছু আছে যারা আমাদের সাথে থাকে এবং ফ্যাশন শিল্পকে রূপ দেয়। মসৃণ বডি কাট-আউট স্লিট ড্রেস এমনই একটি প্রবণতা যা বলিউডের নেতৃস্থানীয় মহিলাদের হৃদয় কেড়ে নিয়েছে এবং বেশ কয়েকটি অভিনেত্রী এটি চেষ্টা করার জন্য এগিয়ে এসেছেন। আসুন এক নজরে দেখে নেওয়া যাক সেই অভিনেত্রীদের যারা একেবারে এই লুকে পেরেক দিয়েছেন:

Read more – কাজল থেকে হুমা কুরেশি আরও অনেক বলিউড সেলিব্রিটি উপস্থিত ছিলেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিবাহ সংবর্ধনায়

৫ অভিনেত্রী যারা একটি কাট-আউট স্লিট পোশাকে ছবি পোস্ট করেছেন:

১. কিয়ারা আদভানি:

কিয়ারা আদভানি একটি নীল টিউব পোশাকে কমনীয়তা প্রকাশ করেছেন, তার সাহসী ফ্যাশন পছন্দের সাথে মাথা ঘুরিয়েছেন। পোষাকটি তার শরীরকে উচ্চারিত করেছিল এবং তার অত্যাশ্চর্য সৌন্দর্যকে হাইলাইট করেছিল।

২. জাহ্নবী কাপুর:

জাহ্নবী কাপুর একটি হল্টার নেকলাইন এবং সামনে একটি কাট-আউট সহ একটি সবুজ পোশাক পরেছিলেন। তার পোশাক পুরোপুরি তার তারুণ্যের আকর্ষণ এবং গ্ল্যামারাস শৈলীকে পরিপূরক করেছে, তাকে যেকোনো ভিড়ের মধ্যে অনায়াসে আলাদা করে তুলেছে।

We’re now on WhatsApp – Click to join

৩. অনন্যা পান্ডে:

অনন্যা পান্ডে একটি লাল টিউব পোষাকে একটি ম্যাচিং চোকারের সাথে জোড়ায় অত্যাশ্চর্য লাগছিল। তার পোশাকের পছন্দ তার টোনড ফিগারকে হাইলাইট করেছে এবং তার সামগ্রিক চেহারায় পরিশীলিততার ছোঁয়া যোগ করেছে। অনন্যার স্টাইল ছিল চটকদার এবং আধুনিক, যা তাকে সত্যিকারের ফ্যাশন আইকন করে তুলেছিল।

৪. নম্রতা শেঠ:

নম্রতা শেঠ মসৃণ বডি কাট-আউট স্লিট পোশাকের প্রবণতাকে কমনীয়তার সাথে আলিঙ্গন করেছেন। তিনি একটি ধূসর এক-কাঁধের পোশাক পরতেন যা তার অনবদ্য শৈলী এবং ফ্যাশন সেন্স প্রদর্শন করে, তাকে ফ্যাশন জগতে একটি স্ট্যান্ডআউট করে তোলে।

We’re now on Telegram – Click to join

৫. দিশা পাটানি:

দিশা পাটানি আত্মবিশ্বাস এবং লোভ প্রকাশ করে একটি ঝকঝকে গলার পোশাকে মাথা ঘুরিয়েছে। তার পোষাক তার ফিট এবং টোনড শরীরকে পুরোপুরি হাইলাইট করেছে, তাকে বলিউডের সবচেয়ে স্টাইলিশ অভিনেত্রীদের একজন করে তুলেছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.