Disha Patani: কালো পোশাকে হাজির হয়েছেন দিশা পাটানি, বোল্ড অভিনেত্রীর কিলার লুক দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

Disha Patani: দিশা পাটানি, তাঁর গ্ল্যামারাস লুকের জন্য প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শিরোনামে থাকেন

 

হাইলাইটস:

  • দিশা পাটানি বলিউডের একজন গ্ল্যামারাস অভিনেত্রী
  • ‘কল্কি 2898 এডি’ নিয়ে এখন আলোচনায় রয়েছেন দিশা
  • কালো পোশাকে কিলার ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছেন দিশা

Disha Patani: বলিউডে যখনই গ্ল্যামারাস অভিনেত্রীদের কথা বলা হয়, তখনই দিশা পাটানির নাম উঠে আসে। প্রায়শই অভিনেত্রী তার মন্ত্রমুগ্ধ ছবি দিয়ে মানুষের মন কেড়ে নেন।

দিশা পাটানির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তার কিলার লুকে ভরপুর। কখনো বিকিনি তো কখনো আবার ওয়ান পিস, নিজের উপচে পরা বোল্ডনেসের কারণে লাইমলাইটে থাকেন এই অভিনেত্রী। এবার কালো পোশাকে আবার শিরোনামে চলে এসেছেন বি-টাউনের এই অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

কালো পোশাকে নজর কাড়লেন দিশা

দিশা পাটানি কালো ডিপ নেক, নেটের পোশাকে নিজের কিছু মন্ত্রমুগ্ধকর ছবি শেয়ার করেছেন। ছবিতে এই বোল্ড অভিনেত্রীকে কখনও বামে আবার কখনও ডানদিকে তাকাতে দেখা গিয়েছে। তার সুন্দর মুখের হটনেস ভরা অভিব্যক্তি দেখে ভক্তদের হৃদয় গলে গেছে। তারা দিশার প্রশংসা না করে আর থাকতে পারেননি।

We’re now on Telegram – Click to join

ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন

দিশার এই চমৎকার ছবিগুলি থেকে চোখ সরানো সকলের পক্ষে কঠিন হয়ে উঠছিল। কেউ তাকে তাদের ক্রাশ বলেছেন, আবার কেউ তার জন্য একটি লাল হার্ট ইমোজিও পাঠিয়েছেন। একজন আবার লিখেছেন যে দিশাকে এই কালো পোশাকে রানীর মতো দেখতে লাগছে।

Read more:- গ্ল্যামারাস বডিকন ড্রেসে হাজির হয়ে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন অভিনেত্রী দিশা পাটানি! দিশার নতুন দুটি লুক দেখে নিন

দিশা পাটানির আগামী সিনেমা

এই মুহূর্তে দিশা পাটানির ঝুলিতে কয়েকটি বড় ব্যানারের ছবি রয়েছে। পরিচালক নাগ অশ্বিনের ‘কল্কি 2898 এডি’ মুক্তি পেয়েছে ২৭ জুন। এই ছবিতে অভিনেত্রীকে প্রভাস, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। এছাড়া অক্ষয় কুমারের ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’লেও দিশাকে দেখা যাবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.