BLACKPINK BORN PINK Tour Trailer Out: BLACKPINK BORN PINK ট্যুর ট্রেলার আউট, ৩১শে জুলাই, ২০২৪-এ প্রেক্ষাগৃহে আসবে

BLACKPINK BORN PINK Tour Trailer Out: Kpop ব্যান্ড BLACKPINK অবশেষে তাদের ওয়ার্ল্ড ট্যুরের ট্রেলার শেয়ার করেছে BORN PINK

হাইলাইটস:

  • ব্ল্যাকপিঙ্ক ৮ বছরে পা দিল!
  • নতুন কনসার্ট চলচ্চিত্রটি ১১০ টিরও বেশি দেশে প্রদর্শিত হবে
  • নীচে সিনেমার ট্রেলারটি দেখুন

BLACKPINK BORN PINK Tour Trailer Out: ব্ল্যাকপিঙ্ক-এর নতুন কনসার্ট ফিল্ম, BORN PINK, ৩১শে জুলাই বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে! নতুন কনসার্ট চলচ্চিত্রটি ১১০ টিরও বেশি দেশে প্রদর্শিত হবে।

We’re now on WhatsApp- Click to join

ব্ল্যাকপিঙ্ক ৮ বছরে পা দিল!

মঙ্গলবার, ৯ই জুলাই, অবিশ্বাস্যভাবে প্রতিভাবান এবং ব্যাপকভাবে প্রশংসিত গার্ল গ্রুপ, ব্ল্যাকপিঙ্ক, তাদের আসন্ন কনসার্ট ছবির জন্য অত্যন্ত প্রত্যাশিত ট্রেলার প্রকাশ করে তাদের ভক্তদের রোমাঞ্চিত করেছে। এই উত্তেজনাপূর্ণ মুভিটি গ্রুপের যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে, কারণ এটি আত্মপ্রকাশের পর থেকে তাদের অষ্টম বার্ষিকী উদযাপন করে।

We’re now on Telegram- Click to join

ট্রেলারটি ফিল্মের মধ্যে এক ঝলক দেখায়, গ্রুপের চিত্তাকর্ষক পারফরম্যান্স, তাদের নৈপুণ্যের প্রতি তাদের উৎসর্গ এবং তাদের অনুগত ভক্তদের অটল সমর্থন, যারা স্নেহের সাথে BLINKs নামে পরিচিত। কনসার্ট ফিল্মটি একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা হওয়ার প্রতিশ্রুতি দেয়, যা গত আট বছরে গ্রুপের চিত্তাকর্ষক অর্জন এবং মাইলফলকগুলিকে তুলে ধরে।

BORNPINK ট্রেলার

 

Read More- BTS সর্বকালের সেরা ৫০টি সেরা K-pop বয় গ্রুপের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে, জেনে নিন কোন দল ব্যাংটান বয়েজকে পরাজিত করেছে

ব্ল্যাকপিঙ্ক আধিকারিক এক্স-তে লিখেছেন, “ব্ল্যাকপিঙ্ক – ওয়ার্ল্ড ট্যুর [BORNPINK] সিনেমায় প্রধান ট্রেইলার ব্ল্যাকপিঙ্ক ওয়ার্ল্ড ট্যুর [BORNPINK] সিনেমার ট্রেলারটি দেখুন! বড় পর্দায় আইকনিক ট্যুরকে আবার রিলাইভ করুন। ৩১শে জুলাই থেকে সীমিত স্ক্রিনিং। গ্লোবাল টিকেট http://bornpinkincinemas.com국내 7/17 CGV 단독 예매 개시!জাপান শীঘ্রই আসছে।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.