Best Kpop Boy Groups: BTS সর্বকালের সেরা ৫০টি সেরা K-pop বয় গ্রুপের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে, জেনে নিন কোন দল ব্যাংটান বয়েজকে পরাজিত করেছে

Best Kpop Boy Groups: BTS সর্বকালের সেরা K-pop গ্রুপ? ফলাফলগুলি ভক্তদের ভোটের মাধ্যমে ঘোষণা করা হয়েছে

হাইলাইটস:

  • ভোটিং অনুসারে, ASTRO সর্বকালের সেরা K-pop গ্রুপের খেতাব অর্জন করেছে
  • এনহাইপেন এবং সুপার জুনিয়র অনুসরণ করে তৃতীয় অবস্থানে রয়েছে সেভেন্টিন
  • ASTRO বর্তমানে চারজন সদস্য রয়েছে, MJ, Jinjin, Cha-Eun-Woo, এবং Yuon San-ha মুনবিন এবং রকির সাথে গ্রুপটিতে মূলত ছয় সদস্য ছিল

Best Kpop Boy Groups: সবচেয়ে জনপ্রিয় K-Pop গ্রুপ BTS বর্তমানে বিরতিতে রয়েছে কারণ এর ছয় সদস্য বর্তমানে সামরিক বাহিনীতে কাজ করছে। শোবিজে তাদের সামান্য অনুপস্থিতি সত্ত্বেও, BTS আরও সাফল্য এবং ফ্যান ফলোয়িং অর্জন করতে পেরেছে এবং তাদের ভক্তরা ২০২৫ সালে তাদের পুনর্মিলনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। ভোটিং অনলাইনে অনুষ্ঠিত হয়েছিল যেখানে ভক্তদের তাদের প্রিয় K-Pop বয় গ্রুপকে ভোট দিতে হয়েছিল এবং BTS দ্বিতীয় স্থানে রয়েছে অবস্থান

Read more – স্টাইলিশ রিহার্সালে বিটিএসের জাংকুক স্টানস এবং বৈদ্যুতিক পারফরম্যান্স দেখুন

সর্বকালের সেরা K-Pop বয় গ্রুপের তালিকা:

ভোটিং অনুসারে, ASTRO সর্বকালের সেরা K-pop গ্রুপের খেতাব অর্জন করেছে। এনহাইপেন এবং সুপার জুনিয়র অনুসরণ করে তৃতীয় অবস্থানে রয়েছে সেভেন্টিন। Got7, Bigbang, Stray Kids, Tempest এবং Shineeও শীর্ষ দশে রয়েছে।

ASTRO বর্তমানে চারজন সদস্য রয়েছে, MJ, Jinjin, Cha-Eun-Woo, এবং Yuon San-ha মুনবিন এবং রকির সাথে গ্রুপটিতে মূলত ছয় সদস্য ছিল। মুনবিন ২০২৩ সালে ২৫ বছর বয়সে মারা যান এবং সিউলে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। মুনবিনের মৃত্যুর কয়েক মাস আগে, ২০২৩ সালের ফেব্রুয়ারিতে রকি গ্রুপ ছেড়ে চলে যায়।

‘ইউ কুইজ!’-এ মুনবিনের মৃত্যুর কথা বলার সময়, Cha-Eun-Woo আবেগাপ্লুত হয়ে পড়েন এবং বলেন, “ব্যক্তিগতভাবে আমার জন্য এটি একটি খুব কঠিন বছর ছিল। আমি এই অ্যালবামের জন্য এই গানটি লিখেছিলাম। আমি সত্যিই এটি করতে চেয়েছিলাম। এটি আমার মধ্যে রয়েছে হৃদয়।”

তিনি আরও বলেন, নিজেকে খুব অপরাধী মনে হচ্ছিল। আমি যখন খাই, আমি ভাবি এটা খাওয়া ঠিক আছে কিনা বা ঘুমানোর উপযুক্ত কিনা। এটি সময়ে সময়ে বেরিয়ে আসে, এটি প্রায়ই বেরিয়ে আসে। সে আমার স্বপ্নে মাঝে মাঝে আসে, প্রায়ই। স্বপ্ন বরং বৈচিত্র্যময়। কখনও কখনও আমরা জিমে থাকি, কখনও কখনও আমরা রেকর্ডিং স্টুডিওতে থাকি। এটা সময়ে সময়ে ভিন্ন হয়।”

We’re now on WhatsApp – Click to join

BTS সম্প্রতি গ্র্যান্ড BTS ফেস্টা ২০২৪ ইভেন্টে তার ১১তম আত্মপ্রকাশ বার্ষিকী উদযাপন করেছে। গ্রুপের প্রবীণ সদস্য জিন, যিনি সম্প্রতি সামরিক বাহিনী থেকে অব্যাহতি পেয়েছেন, তিনি অনুষ্ঠানটি হোস্ট করেছিলেন এবং ১০০০ ভক্তদের আলিঙ্গন ও শুভেচ্ছা সেশনও করেছিলেন। অন্যান্য সদস্যরাও জিনের প্রত্যাবর্তন এবং BTS ১১তম আত্মপ্রকাশ বার্ষিকী উদযাপনের জন্য সামরিক বাহিনী থেকে ছুটি নিয়েছিলেন।

We’re now on Telegram – Click to join

জাংকুক উদযাপনের অংশ হিসাবে ‘নেভার লেট গো’ গানটি প্রকাশ করেছে, যা এই সপ্তাহের বিলবোর্ড হট ১০০ চার্টে ৯৭ নম্বরে আত্মপ্রকাশ করেছে।

কে-পপ সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।