BTS’s Jungkook: স্টাইলিশ রিহার্সালে বিটিএসের জাংকুক স্টানস এবং বৈদ্যুতিক পারফরম্যান্স দেখুন

BTS’s Jungkook: স্টাইলিশ রিহার্সালে বিটিএসের জাংকুক স্টানস এবং বৈদ্যুতিক পারফরম্যান্স দিয়ে ভক্তদের মুগ্ধ করেছে, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • JK এর বৈদ্যুতিক পারফরম্যান্স
  • JK এর স্টাইলিশ আনুষাঙ্গিক

BTS’s Jungkook: বিটিএসের জাংকুক, JK নামে পরিচিত, ২০২৩ গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালের প্রস্তুতিতে তার স্টাইলিশ রিহার্সাল পোশাক এবং বৈদ্যুতিক পারফরম্যান্স দিয়ে ভক্তদের মুগ্ধ করেছে, ARMY তার মঞ্চে উপস্থিতির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

BTS’ Jungkook নিউ ইয়র্ক সিটিতে ২০২৩ গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল-এ দর্শকদের চমকে দেওয়ার জন্য প্রস্তুত, একটি তারকা-খচিত লাইনআপের সাথে মঞ্চ ভাগাভাগি করে যার মধ্যে রয়েছে অ্যানিটা, লরিন হিল, সোফিয়া কারসন, কোনান গ্রে, স্ট্রে কিডস এবং অন্যান্য উল্লেখযোগ্য শিল্পীরা। ইভেন্টের প্রত্যাশায়, জাংকুকের ভিডিও, যাকে ভালোবেসে JK নামে পরিচিত, তার অভিনয়ের জন্য মহড়া দিচ্ছেন, যা ভক্তদেরকে একটি স্মরণীয় শো হওয়ার প্রতিশ্রুতি দেয়। এই রিহার্সালের সময়, JK শুধুমাত্র তার অবিশ্বাস্য কণ্ঠ প্রতিভাই প্রদর্শন করেনি বরং তার অনবদ্য শৈলীর অনুভূতিও দেখায়, ভক্তরা তার উপস্থিতির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে।

JK এর বোল্ড রিহার্সাল স্টাইল

গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল রিহার্সালের সময় গ্লোবাল পপ সেনসেশন তার সিগনেচার বড় আকারের ফ্যাশন স্টেটমেন্ট বেছে নিয়েছিল। তিনি একটি আকর্ষণীয় সবুজ এবং কালো চেকারযুক্ত সোয়েটশার্ট পরেছিলেন, যার সামনে একটি জিপ বন্ধ এবং পিছনে একটি হুড রয়েছে। সোয়েটশার্টটিতে একটি অনন্য উচ্চ-নিম্ন অসমম্যাট্রিক হেম, পূর্ণ-দৈর্ঘ্যের হাতা এবং একটি আরামদায়ক ব্যাগি ফিট ছিল, যা পুরোপুরি জেকে-এর ফ্যাশন-ফরোয়ার্ড সংবেদনশীলতাকে আচ্ছন্ন করে।

JK এর স্টাইলিশ আনুষাঙ্গিক

তার সমারোহ সম্পূর্ণ করার জন্য, “সেভেন” এবং “স্টিল উইথ ইউ” গায়ক একটি সাদা ট্যাঙ্ক টপের সাথে হুডি জুড়লেন, যার বৈশিষ্ট্য একটি হাতাবিহীন সিলুয়েট, পাঁজরযুক্ত নকশা, একটি বৃত্তাকার নেকলাইন এবং একটি ফর্ম-ফিটিং প্রোফাইল। তিনি হালকা নীল রঙের ডেনিম জিন্স বেছে নিয়েছিলেন মধ্য-উত্থানের কোমর, একটি ব্যাগি ফিট এবং বিরক্তিকর বিবরণ, তার পোশাকে নৈমিত্তিক স্বভাবের একটি স্পর্শ যোগ করেছেন। আনুষাঙ্গিক তার চেহারা উন্নত করতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল, কারণ জেকে নিজেকে একটি বেল্ট, স্তরযুক্ত রূপালী চেইন, ম্যাচিং কানের দুল এবং স্টাইলিশ চঙ্কি কালো চেলসি বুট দিয়ে সজ্জিত করেছিল।

JK এর বৈদ্যুতিক পারফরম্যান্স

রিহার্সালগুলি জেকে-এর আসন্ন পারফরম্যান্সের একটি রোমাঞ্চকর আভাস দেয়, এই সময়ে তিনি “সেভেন” (স্পষ্ট সংস্করণ), “ইউফোরিয়া,” “এখনও আপনার সাথে,” “সহ তার এবং বিটিএস-এর সবচেয়ে প্রিয় কিছু গানের পরিবেশন করে মঞ্চে উপস্থিত হন। মাখন, “ডিনামাইট,” এবং ” নাচের অনুমতি।” উল্লেখযোগ্যভাবে, এই পারফরম্যান্সগুলি তার অসাধারণ কণ্ঠের দক্ষতা এবং মঞ্চে উপস্থিতি প্রদর্শন করেছিল, যা ভক্তদের উচ্ছ্বসিত করেছিল।

অধিকন্তু, জাংকুক রিহার্সালের সময় তার আসন্ন অ্যালবাম সম্পর্কে সূক্ষ্ম ইঙ্গিত দিয়েছিলেন, যা ARMY নামে পরিচিত BTS-এর ডেডিকেটেড ফ্যান বেসের মধ্যে উত্তেজনা ছড়ায়। এটা অনুমান করা হয় যে অ্যালবামটির শিরোনাম হতে পারে “৩D,” কারণ JK এর আগে “সুগা উইথ সুগা”-এর একটি পর্বের সময় নভেম্বরের মধ্যে আরও একক সঙ্গীত এবং একটি অ্যালবাম প্রকাশ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন । ARMY উত্সাহীরা রিহার্সাল ভিডিওগুলি ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করেছে, যা “৩D” পাঠ্যের সাথে সমাপ্ত হয়েছে, জাংকুকের ভবিষ্যত সঙ্গীত প্রয়াস সম্পর্কে জল্পনাকে আরও উসকে দিয়েছে।

জাংকুক সম্প্রতি ১৪ই জুলাই তার একক ” সেভেন ” প্রকাশ করেছে, যেখানে কোরিয়ান অভিনেতা হান সো হি এবং র‌্যাপ শিল্পী লাট্টো রয়েছে৷ গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে তার অংশগ্রহণ তার বিশ্বব্যাপী প্রভাব এবং অপরিমেয় প্রতিভার প্রমাণ হিসেবে কাজ করে এবং বিশ্বজুড়ে ভক্তরা এই অত্যন্ত প্রত্যাশিত ইভেন্টে তার অভিনয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

3 Comments

Leave a Reply

Your email address will not be published.