Ayushmann Khurrana Birthday: ট্রেনে গান গাওয়া থেকে আজ বলিউডের প্রথম সারির অভিনেতা, জেনে নিন আয়ুষ্মান খুরানার সুপারস্টার হয়ে উঠার কাহিনি

Ayushmann Khurrana Birthday
Ayushmann Khurrana Birthday

Ayushmann Khurrana Birthday: আজ আয়ুষ্মান খুরানার ৪০তম জন্মদিন

 

হাইলাইটস:

  • ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে আয়ুষ্মান খুরানাকে
  • ট্রেনে গান গাওয়া থেকে এখন তিনি বলিউডডের বিখ্যাত অভিনেতা
  • ২০১২ সালে বলিউডে পা রেখে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি

Ayushmann Khurrana Birthday: বলিউডে একাধিক হিট ছবি উপহার দেওয়া এই অভিনেতার আজ ৪০তম জন্মদিন। তিনি তাঁর নিজের দমেই একের পর এক হিট এবং ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তাঁর একটি ছবিতে এমন সাসপেন্স দেখানো হয়েছিল যে মুহূর্তের জন্য সিনেপ্রেমী মানুষ ‘দ্রাশ্যম’ ছবির সাসপেন্স ভুলে যায়। সুতরাং এতক্ষণে বুঝতেই পারছেন, আমরা ‘ড্রিম গার্ল’ এবং ‘বাধাই হো’ খ্যাত অভিনেতা আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) কথা বলছি। বর্তমানে তাঁর আর নতুন কোনও পরিচয়ের প্রয়োজন নেই। ৪০তম জন্মদিন উপলক্ষ্যে জেনে নিন তাঁর সাথে সম্পর্কিত কিছু বিশেষ তথ্য –

We’re now on WhatsApp – Click to join

তিন বছর বয়সে আয়ুষ্মান খুরানার নাম পরিবর্তন 

আয়ুষ্মান খুরানা ১৪ই সেপ্টেম্বর ১৯৮৪ সালে চণ্ডীগড়ে জন্মগ্রহণ করেন। আয়ুষ্মানের আসল নাম ছিল নিশান্ত খুরানা। কিন্তু যখন তাঁর বয়স তিন বছর, তখন তাঁর বাবা-মা তার নাম পরিবর্তন করে আয়ুষ্মান খুরানা রাখেন। মাত্র ৫ বছর বয়সে অভিনেতা থিয়েটারে যোগ দেন। অভিনয় এবং বলিউডে আসার আগে, আয়ুষ্মান রিয়েলিটি শো-গুলির একটি অংশ ছিলেন। একজন অ্যাঙ্কর, একজন বিচারক এবং এমনকি শোয়ের বিজয়ীও হয়েছিলেন। তাঁর জীবনের এই দীর্ঘ যাত্রা তাঁর চলচ্চিত্রের মতোই চলচ্চিত্রময়। আয়ুষ্মান নিজের পরিশ্রমের দ্বারা নিজেই প্রতিষ্ঠিত হয়েছেন। তবে শুধু অভিনেতা হিসাবেই নয়, গায়ক হিসাবেও পরিচিত তিনি। সূত্রের খবর, ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার আগে আয়ুষ্মান নাকি ট্রেনে গান গাইতেন।

We’re now on Telegram – Click to join

২০২২ সালটি আয়ুষ্মানের জন্য একটি আশীর্বাদ ছিল 

আয়ুষ্মান খুরানার বলিউডে অভিষেক হয় ২০১২ সালে ‘ভিকি ডোনার’ ছবির মাধ্যমে। এই ছবি দিয়ে স্পার্ম ডোনেশন নিয়ে সমাজে যে কলঙ্ক ছড়ানো হয়েছিল, তাও দূর করেছেন তিনি। দর্শকমহল এখনও এই ছবিটি মনে রেখেছেন। তারপর আয়ুষ্মান ‘নৌটাঙ্কি সালা’, ‘বেরেলি কি বরফি’, ‘হাওয়াইজাদা’, ‘শুভ মঙ্গলম সাবধান’, ‘ড্রিম গার্ল’, ‘আন্ধাধুন’-এর মতো ছবিতে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন। তারপর ২০২২ সাল আয়ুষ্মানের কেরিয়ারের জন্য একটি আশীর্বাদ হিসাবে প্রমাণিত হয়েছিল। এ বছর অভিনেতার ছবি ‘বাধাই হো’ দারুণ হিট হয়েছিল। সেই সময় বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছিল ছবিটি।

Read more:- সলমন খান থেকে দীপিকা পাড়ুকোন, এই বলি তারকাদের দেহরক্ষীদের বার্ষিক বেতন কোটি টাকার উপরে

ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার পক্ষ থেকে অভিনেতা আয়ুষ্মান খুরানার জন্মদিন উপলক্ষ্যে জানানো হচ্ছে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.