Bollywood News: আরমান মালিকের দ্বিতীয় স্ত্রী কৃতিকা চমকে দেওয়ার মতো বিবৃতি দিয়েছেন, জেনে নিন বিস্তারিত

Bollywood News: কৃতিকা মালিক, ইউটিউবারের সাথে তার বিবাহ সম্পর্কে একটি চমকপ্রদ বিবৃতি দিয়েছেন

 

হাইলাইটস:

  • সাম্প্রতিক পৌলোমি দাস, কৃতিকাকে আরমানের তোয়ালে ব্যবহার করার অভ্যাস সম্পর্কে জিজ্ঞাসা করে?
  • সেখানে উপস্থিত আরমানও পৌলোমিকে জবাব দিয়ে এর উত্তর বলেছিলেন কিন্তু
  • এরপর কৃতিকার প্রতিক্রিয়া সবাইকে হতবাক করে দিয়েছে, জানুন কী সেই বিবৃতি

Bollywood News: বিগ বস OTT-এর একটি সাম্প্রতিক পর্বে, আরমান মালিকের দ্বিতীয় স্ত্রী, কৃতিকা মালিক, ইউটিউবারের সাথে তার বিবাহ সম্পর্কে একটি চমকপ্রদ বিবৃতি দিয়েছেন। পৌলোমি দাস, কৃতিকাকে আরমানের তোয়ালে ব্যবহার করার অভ্যাস সম্পর্কে জিজ্ঞাসা করার পরে এটি শুরু হয়েছিল। “তুম লগ এক দুসরে কা টাওয়াল ইয়ুজ কর লেতে হো? (তোমরা কি একে অপরের তোয়ালে ব্যবহার কর?)” তিনি পিঙ্কভিলা দ্বারা উদ্ধৃত হিসাবে জিজ্ঞাসা করেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

সেখানে উপস্থিত আরমানও পৌলোমিকে জবাব দিয়ে বলেছিলেন, “কার লেতে হ্যায়, মিয়া বিভি হ্যায় কিয়ু নাহি কার লেঙ্গে। কিউ? নাহি করনা চাহিয়ে? (অবশ্যই, আমরা স্বামী,স্ত্রী। কেন এটি আমাদের করা উচিত নয়? কেন? আমাদের এটি করা কী উচিত নয়?)” যাইহোক, এটি কৃতিকার প্রতিক্রিয়া যা সবাইকে হতবাক করে দিয়েছে। তিনি আরমানকে বাধা দিয়ে বললেন, “ইয়ার যাব দুসরে কা পাতি ইউজ কর লেতি হু তো ইয়ে তো ফির ভি টাওয়াল হ্যায়। (যখন আমি অন্য কারও স্বামী ব্যবহার করতে পারি, তখনও এটি কেবল একটি তোয়ালে)।

এতে পৌলোমি উচ্চস্বরে হেসে উঠলেও কৃতিকা বলতে থাকে, “খুদকি ​​বেজ্জাতি খুদ হি করুঙ্গি। কোই ওর বোলে তো মুহ তোদ দুঙ্গি। (আমি নিজেই নিজেকে অপমান করব। অন্য কেউ কিছু বললে আমি তাদের মুখ ভেঙ্গে দেব)।

অপ্রত্যাশিতদের জন্য, আরমান মালিক বিগ বস OTT ৩-এ তার স্ত্রী, পায়েল এবং কৃতিকা উভয়ের সাথে রয়েছেন। আগের পর্বের একটিতে, সানা মকবুল তার দুই স্ত্রীকে নিয়ে আরমানের মুখোমুখি হয়েছিলেন। অভিনেত্রী ইউটিউবারকে প্রশ্ন করেছিলেন যে পায়েলও আবার বিয়ে করার সিদ্ধান্ত নিলে তিনি ঠিক থাকবেন কিনা। যাইহোক, এই বিরক্ত আরমান যিনি তাকে উত্তর দিয়েছিলেন, “পায়েল নে একসেপ্ট কর লিয়া, আই উড নট হ্যাভ ডান ইট। (পায়েল এটা মেনে নিয়েছে, আমি এটা করতাম না)।”

We’re now on Telegram- Click to join

আরমান ২০১১ সালে তার প্রথম স্ত্রী পায়েলকে বিয়ে করেন এবং তারা চিরায়ু মালিক নামে একটি পুত্র সন্তান জন্ম দেয়। ছয় বছর পর, ২০১৮ সালে, আরমান তার প্রথম বিয়ে আইনত শেষ না করেই পায়েলের প্রিয় বন্ধু কৃতিকাকে বিয়ে করেন। ৪ঠা ডিসেম্বর, ২০২২-এ, আরমান কৃতিকা এবং পায়েল উভয়ের গর্ভধারণের ঘোষণা করার সাথে সাথে ইন্টারনেটে ঝড় তুলেছিল। আরমান এখন চার সন্তানের বাবা: চিরায়ু, তুবা, আয়ান এবং জাইদ।

Read More- গত ২১শে জুন শুরু হয় গেছে বিগ বস OTT-এর তৃতীয় সিজন, কে কে অংশগ্রহণ করেছেন? প্রতিবেদনটির দ্বারা জেনে নিন

বিগ বস OTT-৩ ২১শে জুন প্রিমিয়ার হয়েছে এবং এইবার এই রিয়েলিটি শোটির সঞ্চালনা করছেন অনিল কাপুর।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.