Anushka Sen: ২১ বছর বয়সেই কোটি কোটি টাকার মালিক! জানেন কি এই বঙ্গ তনয়ার আসল পরিচয়?

Anushka Sen: এত কম বয়সে এত পপুলার হল কি করে এই বাঙালি কন্যাটি?

 

হাইলাইটস:

  • অল্প বয়সে সাফল্য খুব কম মানুষের আসে
  • তবে বর্তমানে ২১ বছর বয়সেই সাফল্যের চূড়ায় পৌছে গেছেন অভিনেত্রী অনুষ্কা সেন
  • এই মুহূর্তে কত কোটির মালিক তিনি?

Anushka Sen: বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে একে অপরকে চেনা খুব একটা শক্ত কাজ নয়। তবে আজ আমরা যার কথা বলবো সে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতেই জনপ্রিয় নয়, তাঁকে আপনারা টেলিভশনের পর্দাতেও একাধিকবার দেখেছেন। অভিনয় দক্ষতার জন্যই তিনি মাত্র ২১ বছরেই মুম্বাইয়ের মতো শহরে পরিচিতি লাভ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় ৪০ মিলিয়নের কাছাকাছি। এমনকি অভিনেত্রীর ব্যাঙ্ক ব্যালেন্স দেখলে চোখ কপালে উঠবে আপনারও। বাঙালি বলে কথা, তাই তো রূপে মা লক্ষ্মী আর মা গুণে সরস্বতী। কি মশাই, এখনও বুঝতে পারছেন না কার কথা বলছি?

মেয়েটির নাম অনুষ্কা সেন (Anushka Sen)। বাঙালি হলেও তাঁর জন্ম এ রাজ্যে নয়, রাঁচির এক বাঙালি পরিবারে। ২০০২ সালের ৪ঠা অগস্ট জন্ম তাঁর। তবে রাঁচি ছেড়ে শৈশবেই তিনি বাবা-মার সঙ্গে পাড়ি দেন মুম্বাইয়ে। আর মায়ানগরীতে গিয়েই তাঁর অভিনয়ে হাতেখড়ি। মাত্র ৭ বছর বয়সে ‘ইয়াহা মে ঘর ঘর খেলি’ নামের একটি হিন্দি ধারাবাহিকে শিশু অভিনেতা হিসাবে ডেবিউ করেন তিনি।

We’re now on Telegram – Click to join

তারপর ২০১১ সালে ছোট পর্দায় সম্প্রচার শুরু হয় বিখ্যাত ধারাবাহিক ‘দেবোঁ কে দেব… মহাদেব’। এই ধারাবাহিকে পার্বতীর কিশোরী বয়সের ভূমিকায় দেখা যায় অনুষ্কাকে। অবশ্য তারপর ‘বাল বীর’ এবং ‘ঝাঁসি কি রানি’ থেকে শুরু করে একাধিক ধারাবাহিক, সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। এত কম বয়সে এত বেশি সাফল্য অনেক কম মানুষই পান।

অভিনয়ের পাশাপাশি তিনি একজন সফল সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও বটে। সেই সঙ্গে করেন মডেলিংও। পেশা হিসাবে অভিনয় এবং মডেলিংকে বেছে নিলেও সোশ্যাল মিডিয়ায় তিনি ভীষণ পপুলার একটি ফেস। সম্প্রতি ১৫ কোটি টাকার একটি বাড়িও কিনেছেন তিনি। সঙ্গে রয়েছে বিলাসবহুল গাড়িও। এই সবকিছু তিনি অর্জন করেছেন মাত্র ২১ বছর বয়সেই।

Read more:- দীপিকা থেকে আলিয়া, অনুষ্কা থেকে সোনাম, প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন নিজের বেবি বাম্প নিয়ে মেটারনিটি ফ্যাশনে বাজিমাত করেছেন এই সকল বলি মায়েরা

কাজ থেকে বিরতি পেলেই বাবা-মাকে নিয়ে বেরিয়ে পড়েন বিদেশ ভ্রমণে। তাঁর জমকালো জীবনযাত্রাও দেখার মতো। ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফ থেকেও অনুষ্কার আগামী দিনের জন্য থাকল শুভেচ্ছা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.