Adrit-Kaushambi Marriage: বৃষ্টি ভেজা দিনে গাঁটছড়া বাঁধলেন উচ্ছেবাবু-দিদিয়া, দেখুন নবদম্পতির বিয়ের ছবি

Adrit-Kaushambi Marriage: বৈশাখেই সাত পাকে বাঁধা পড়লেন আদৃত-কৌশাম্বী

 

হাইলাইটস:

  • চার হাত এক হল আদৃত-কৌশাম্বীর
  • গতকাল হাওড়ার একটি নামী ব্যাঙ্কোয়েটে বসেছিল তাঁদের জমকালো বিয়ের আসর
  • দেখে নিন তাঁদের বিয়ের ছবি

Adrit-Kaushambi Marriage: অবশেষে বহু প্রতীক্ষার অবসান ঘটল। বৃহস্পতিবার সন্ধ্যায় বৃষ্টি ভেজা দিনে সাত পাকে বাঁধা পড়লো উচ্ছেবাবু এবং দিদিয়া। অর্থাৎ টলিপাড়ার অন্যতম অভিনেতা আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী। গতকাল সকাল থেকে তাঁদের বিয়ের একের পর এক ছবি ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। এখন বর-কনের বেশে নবদম্পতির বিয়ের ছবিও প্রকাশ্যে।

আগেই বলেছিলেন, হিন্দু ধর্মের সমস্ত নিয়মকানুন মেনেই গাঁটছড়া বাঁধবেন তাঁরা। যেমন কথা, তেমন কাজ। বিয়ের সমস্ত নিয়মই হল। আইবুড়োভাত, নান্দীমুখ, গায়ে হলুদ থেকে শুরু করে একেবারে ছাদনাতলা পর্যন্ত সব রীতি মেতে পালন করলেন তাঁরা। উচ্ছেবাবুকে বর বেশে দেখে শত শত তরুণীর মন ভাঙলেও, আদৃত-কৌশাম্বীকে সারাজীবনের জন্য একসাথে দেখে খুশি ফ্যানেরাও।

We’re now on WhatsApp – Click to join

এদিন হাওড়ার একটি নামী ব্যাঙ্কোয়েটে বসেছিল তাঁদের জমকালো বিয়ের আসর। তাঁদের সাজেও ছিল সাবেকিয়ানার ছোঁয়া। কৌশাম্বী পরেছিলেন লাল টুকটুকে বেনারসি। আর বরবেশে আদৃত পরেছিলেন ধুতি ও তসরের পাঞ্জাবি। সুতরাং একথা বলাই যায়, তাঁদের বিয়েতে সর্বত্রই ছিল বাঙালিয়ানা। টলিপাড়া পেল নতুন তারকা দম্পতি।

টলিপাড়ার অন্যতম সেরা ধারাবাহিক ছিল ‘মিঠাই’। আর মিঠাইয়ের সেটেই শুরু হয়, আদৃত-কৌশাম্বীর প্রেমপর্ব। তবে সম্পর্কের শুরু থেকেই সবটা ব্যক্তিগতই রেখেছিলেন এই তারকা দম্পতি। টলিপাড়ায় তাঁদের প্রেমের গুঞ্জন চললেও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি তাঁরা।

We’re now on Telegram – Click to join

তবে চলতি বছরের ১লা জানুয়ারি কৌশাম্বী প্রথমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁদের দু’জনের একসঙ্গে তোলা একটি ছবি। তারপরেই সেই গুঞ্জন কিন্তু বাস্তবের রূপ নেয়। তাঁদের অনুরাগীদের একাংশ মনে করতে শুরু করেন, কৌশাম্বী নিজেই এই ছবি শেয়ার করে সম্পর্কে সিলমোহরদিয়ে দেন। তারপর গত মাসেই টলিপাড়ায় তাঁদের বিয়ের খবর ছড়ায়।

Read more:- উফফ! বোল্ড ব্যাকলেস ব্লাউজে কিলার পোজ! লাস্যময়ী অবতারে হাজির হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

জানা যাচ্ছে, আদৃত সম্প্রতি ‘পাগল প্রেমী’ ছবিটির শুটিং শেষ করেছেন। অন্যদিকে কৌশাম্বীকে দর্শক এখন দেখছেন ‘ফুলকি’ ধারাবাহিকে। তবে বিয়ের জন্য কাজ থেকে আপাতত কয়েকদিনের জন্য বিরতি নিয়েছেন আদৃত-কৌশাম্বী। আগামী ১১ই মে রয়েছে তাঁদের মে গ্র্যান্ড রিসেপশনের পার্টি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.