Television Gossip: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া কিভাবে তার ব্যক্তিগত জীবন পরিচালনা করে তা শেয়ার করেছেন, দেখুন

Television Gossip: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাঁর জীবনের কঠিন সময়সূচী সম্পর্কে ভক্তদের জানিয়েছেন

হাইলাইটস:

  • প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি অস্ট্রেলিয়ায় দ্য ব্লাফের জন্য শুটিং করেছেন
  • অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন পরিচালনা নিয়ে মুখ খুলেছেন
  • এবং ‘নতুন প্রকল্প নেওয়ার সময় কাজ করা কতটা কঠিন’ সে বিষয়েও বিস্তারিত জানিয়েছেন

Television Gossip: একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, হলিউড জয় করা অভিনেত্রী, তার কঠিন সময়সূচী সম্পর্কে কথা বলেছেন। প্রিয়াঙ্কা ২০১৮ সাল থেকে আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন এবং এই দম্পতির একটি সন্তান রয়েছে, মালতি মারি।

We’re now on WhatsApp- Click to join

২ বছর আগে, অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি সর্বদা ‘নিয়ন্ত্রণে’ থাকেন কিনা। তিনি অকপটে প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে ইনস্টাগ্রামে ‘স্মাইলস, গ্লিটজ এবং গ্ল্যাম’-এর বিপরীতে, তিনি চাপযুক্ত পরিস্থিতিতে কাজ করা ‘কঠিন’ বলে মনে করেন তবে তিনি কৃতজ্ঞ যে তিনি একটি পছন্দ করেন এমন একটি চাকরি পেয়েছেন।

তিনি যোগ করেছেন, “অন্য সবার মতো আমারও খারাপ দিন আছে, কিন্তু আমি নিজেকে মনে করিয়ে দিই যে আমি যা করি তা পাওয়া কতটা বিশেষাধিকার, এবং আমি অভিযোগ করা বন্ধ করি এবং আমার কাজ করতে যাই। আমি আমার অনুভূতিগুলোকে একপাশে রাখি এবং যখন আমি বাড়ি ফিরে যাই তখন তাদের সাথে মোকাবিলা করি।” সর্বোপরি, অভিনেত্রী স্বীকার করেছেন যে তিনি পুরুষতান্ত্রিক শিল্পে ‘মহিলাদের কণ্ঠস্বর প্রসারিত করতে’ মহিলা-নেতৃত্বাধীন চলচ্চিত্র নির্মাণের দিকে মনোনিবেশ করেছেন এবং সেই দিনের জন্য আশা করছেন যেদিন ভারতীয় প্রতিভা বিনোদন গ্রহণ করবে।

We’re now on Telegram- Click to join

প্রিয়াঙ্কা আরও প্রকাশ করেছেন যে তিনি তার মা মধু এবং মেয়ের বাড়িতে যাওয়ার আগে ‘সকাল ৫ টায় ঘুম থেকে ওঠেন, ১২ ঘন্টা সেটে কাজ করেন’। “অস্ট্রেলিয়ায় আমার সাথে তাদের থাকাটা আশ্চর্যজনক, কিন্তু আমি যদি সম্পূর্ণ সৎ হই, তবে সবকিছু থেকে এত দূরে থাকাটা সত্যিই চ্যালেঞ্জিং এবং কিছুটা বিচ্ছিন্ন। আমার স্বামী এই মুহুর্তে ভ্রমণে ব্যস্ত, কিন্তু তিনি যখনই পারেন সেই অতিরিক্ত TLC-এর জন্য উড়ে যাওয়ার সময় খুঁজে পান,” তিনি বলেছিলেন।

Read More- ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়েতে ম্যাজেন্টা শাড়িতে নজর কারলেন প্রিয়াঙ্কা চোপড়া

আসন্ন কাজ

প্রিয়াঙ্কাকে শীঘ্রই হেডস অফ স্টেট এবং দ্য ব্লাফ-এ দেখা যাবে। ইলিয়া নাইশুলার পরিচালিত, হেডস অফ স্টেট তাকে ইদ্রিস এলবা, জন সিনা, জ্যাক কায়েদ, প্যাডি কনসিডাইন, স্টিফেন রুট এবং কার্লা গুগিনোর সাথে স্ক্রিন শেয়ার করতে দেখেন। তিনি সম্প্রতি ফ্র্যাঙ্ক ই ফ্লাওয়ারস দ্বারা পরিচালিত দ্য ব্লাফের জন্য শ্যুট করেছেন এবং এছাড়াও কার্ল আরবান, ইসমায়েল ক্রুজ কর্ডোভা, সাফিয়া ওকলে-গ্রিন এবং বেদান্তেন নাইডু অভিনয় করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.