Bollywood News: বিবাহবিচ্ছেদ পোস্টে অভিষেক বচ্চনের ‘লাইক’ ঐশ্বর্য রাইয়ের একক আম্বানি বিবাহের উপস্থিতির মধ্যে জল্পনা সৃষ্টি করেছে

Bollywood News
Bollywood News

Bollywood News: আম্বানির বিয়েতে ঐশ্বর্য রাইয়ের একক উপস্থিতির মধ্যে বিবাহবিচ্ছেদের পোস্টে অভিষেক বচ্চন ‘লাইক’ করেছেন, পোস্টটি ভাইরাল

হাইলাইটস:

  • অভিষেক বচ্চন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লাইক করার পরে মনোযোগ আকর্ষণ করেছেন
  • সাম্প্রতিক আম্বানির বিয়েতে ঐশ্বর্য রাইয়ের একক উপস্থিতির মধ্যে বিবাহবিচ্ছেদের পোস্টে অভিষেক বচ্চন ‘লাইক’ করেছেন

Bollywood News: অভিষেক বচ্চন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লাইক করার পরে মনোযোগ আকর্ষণ করেছেন যা বিবাহবিচ্ছেদ বা ‘গ্রে ডিভোর্স’-এর ক্রমবর্ধমান প্রবণতা নিয়ে আলোচনা করেছে। অভিষেকের অনলাইন কার্যকলাপ তার অভিনেত্রী-স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে একক উপস্থিতির মাত্র কয়েকদিন পরে আসে।

We’re now on Telegram- Click to join

লেখিকা হিনা খান্ডেলওয়ালের শেয়ার করা পোস্টটিতে এই শব্দগুলির সাথে একটি ছবি দেখানো হয়েছে, “যখন প্রেম সহজ হওয়া বন্ধ করে দেয়। বিবাহিত দম্পতিরা এখন বিচ্ছেদ ঘটাচ্ছেন। কী তাদের সিদ্ধান্তকে প্ররোচিত করেছে এবং কেন বিবাহবিচ্ছেদ বাড়ছে?” ক্রমবর্ধমান বিবাহবিচ্ছেদের বিষয়ে নিবন্ধের ক্যাপশন সহ ছবিটি শেয়ার করা হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

“বিচ্ছেদ কারো জন্যই সহজ নয়। রাস্তা পার হওয়ার সময় বয়স্ক দম্পতিদের হাত ধরে সেই হৃদয়স্পর্শী ভিডিওগুলিকে নতুন করে তৈরি করার স্বপ্ন কে দেখে না? তবুও, কখনও কখনও জীবন যেমন আমরা আশা করেছিলাম উন্মোচিত হয় না। কিন্তু মানুষ কিভাবে মোকাবেলা করে যখন তারা কয়েক দশক ধরে একসাথে আলাদা হয়ে যায়, তাদের জীবনের একটি উল্লেখযোগ্য অংশ বড় এবং ছোট উভয় জিনিসের জন্য একে অপরের উপর নির্ভর করে কাটিয়ে দেয়? কী তাদের সম্পর্ক ছিন্ন করতে চালিত করে এবং তারা কোন চ্যালেঞ্জের মুখোমুখি হয়? এই গল্পটি এই প্রশ্নগুলির মধ্যে পড়ে। কাকতালীয়ভাবে, ‘গ্রে ডিভোর্স’ বা ‘সিলভার স্প্লিটারস’—সাধারণত ৫০ বছর বয়সের পরে বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদ চাওয়ার শর্তাবলী—বিশ্বব্যাপী বাড়ছে। কারণগুলি, যদিও বিভিন্ন, বিস্ময়কর নয়, “পোস্টটি পড়ে।

পোস্টটি ‘লাইক’ করেছেন এমন অনেক লোকের মধ্যে অভিষেক ছিলেন একজন। একই রকমের একটি স্ক্রিনশট Reddit-এ শেয়ার করা হয়েছে এবং বেশ কয়েকজন লোক কমেন্ট সেকশনে নিয়ে গেছে। যদিও অনেকে আরও খারাপের জন্য অনুমান করেছিলেন, সেখানে কয়েকজন ছিলেন যারা অভিষেককে রক্ষা করেছিলেন এবং বলেছিলেন যে এটি একটি সাধারণ ‘লাইক’ হতে পারে এবং সম্পর্কিত নয়। ব্যক্তিগত কিছুতে। “ক্যাসে তুম লগ ইতনা পালন কর লেতে হো ইয়ার…শীরফ হাউউউউউউ,” এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বিস্ময়ে বলেছেন। “(এটি) শুধুমাত্র একটি সাধারণ মত হতে পারে একটি বিষয়/পোস্ট যা অর্থপূর্ণ হয়,” অন্য একজন যোগ করেছেন।

Read More- বচ্চন পরিবারে অশান্তির মাঝেই অভিষেকের জন্মদিনে শান্তি কামনা করে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঐশ্বর্যর

অভিষেক অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং শ্বেতা বচ্চনের সাথে ক্যামেরার জন্য পোজ দেওয়ার পর তাকে তার মেয়ে আরাধ্যার সাথে দেখা গিয়েছিল। যাইহোক, বিয়ের স্থানের ভিতর থেকে ভিডিও এবং ফটোতে প্রকাশ করা হয়েছে যে ঐশ্বর্য এবং আরাধ্য অভিষেকের সাথে পুনরায় মিলিত হয়েছেন এবং একসাথে বিয়েতে যোগ দিয়েছেন।

অভিষেক এবং ঐশ্বর্যর বিয়ে হয়েছে ১৭ বছর।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.