Kanhaiya Kumar: প্রচারে বেরিয়ে আক্রান্ত কংগ্রেস প্রার্থী কানহাইয়া কুমার! শুধু মারধরই নয়, গায়ে কালি ছেটানোরও অভিযোগ

Kanhaiya Kumar: নিজের নির্বাচনী কেন্দ্রে আক্রান্ত কানহাইয়া কুমার

 

হাইলাইটস:

  • দুষ্কৃতীদের হাতে আক্রান্ত কানহাইয়া কুমার
  • ঘটনাটি ঘটেছে তাঁর নির্বাচনী কেন্দ্রের অন্তর্গত দিল্লির কর্তারনগর এলাকায়
  • তিনি এই হামলার জন্য বিজেপিকে দায়ী করেছেন

Kanhaiya Kumar: এবারের লোকসভা নির্বাচনে দিল্লি উত্তর-পূর্ব কেন্দ্রে থেকে কংগ্রেস প্রার্থী করেছে একসময়ের প্রতিবাদী মুখ কানহাইয়া কুমারকে। লোকসভা নির্বাচন ২০২৪-এ তিনি কংগ্রেসের একজন হেভিওয়েট প্রার্থী। নাম ঘোষণার পর থেকেই লাগাতার নির্বাচনী প্রচার সারছেন তিনি। সূত্রের খবর, শুক্রবার সন্ধ্যায় এমনই এক নির্বাচনী প্রচারে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত কানহাইয়া কুমার।

We’re now on WhatsApp – Click to join

ঘটনাটি ঘটেছে দিল্লির কর্তারনগর এলাকায়। প্রশাসন সূত্রে জানা যাচ্ছে, নির্বাচনী প্রচারে বেরিয়ে আপ আদমি পার্টির কর্তারনগরের কার্যালয়ে গিয়েছিলেন তিনি। সেখানে আপ কাউন্সিলরের সঙ্গে বৈঠক সেরে বেরিয়ে আসার সময়ই ঘটনাটি ঘটে। জানা যাচ্ছে, তাঁকে মালা পরানোর নাম করে এসে মারধর করা হয়। এমনকি মুখে কালিও ছিটিয়ে দেওয়া হয়।

তবে কানহাইয়ার পাশাপাশি আপ-এর কাউন্সিলর ছায়া গৌরব শর্মার সঙ্গেও দুষ্কৃতীরা দুর্ব্যবহার করেছে বলে অভিযোগ উঠে। তিনিই পুরো বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। এদিকে কানহাইয়ার অভিযোগ করেছেন যে, বিজেপির প্ররোচনাতেই তাঁর উপর এই হামলা চালানো হয়েছে। যদিও সেই অভিযোগ পুরোটাই অস্বীকার করেছে গেরুয়া শিবির।

We’re now on Telegram – Click to join

পুরো ঘটনার একটি ভিডিও ক্লিপ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিওর সত্যতা সম্পর্কে যথেষ্ট সন্দেহ রয়েছে। তবে ভিডিওতে দু’জন ব্যক্তিকে এই হামলার দায় স্বীকার করতে দেখা গিয়েছে। ভিডিওতে তাদের বলতে শোনা গিয়েছে, ‘‘কানহাইয়া কুমার সবসময় দেশভাগ করার কথা বলেন। ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধেও কথা বলেন। তাই আজ আমরা ওকে উচিত শিক্ষা দিয়েছি। যারা দেশভাগের কথা বলে, তাদের আমরা কিছুতেই দিল্লিতে প্রবেশ করতে দেব না।’’

Read more:- ব্রেকিং নিউজ! অরবিন্দ কেজরিওয়ালের সুপ্রিম স্বস্তি! ২৩ দিনের জন্য জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী

যদিও এই হামলার দায় বিজেপির ঘাড়েই চাপিয়েছেন দিল্লি উত্তর-পূর্বের কংগ্রেস প্রার্থী কানহাইয়া কুমার। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লোকসভা নির্বাচনে তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী তথা বিজেপি প্রার্থী মনোজ তিওয়ারিই নাকি এই হামলার প্ররোচনা দিয়েছেন। তাঁর দাবি, দিল্লিতে তাঁর জনপ্রিয়তা দেখে বিজেপি প্রার্থী হতাশ হয়েই গুণ্ডা পাঠিয়ে হামলা চালিয়েছেন।

এইরকম নির্বাচন বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.